মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
শিকাগোর হাসপাতালে বন্দুকধারীর হামলা, নিহত ৪  » «   পূজা করে তাজমহলকে পবিত্র করেছে হিন্দুরা!  » «   নারায়ণগঞ্জের আলোচিত ৭ খুন মামলায় হাইকোর্টের পূর্ণাঙ্গ রায় প্রকাশ  » «   গণফোরামে যোগ দিলেন সাবেক ১০ সেনা কর্মকর্তা  » «   খালেদাকে যথাযথ চিকিৎসা দিতে হাইকোর্টের নির্দেশ  » «   খালেদা জিয়া নির্বাচনে প্রার্থী হতে পারবেন: মির্জা ফখরুল  » «   সিরিয়ায় তুর্কিপন্থী বিদ্রোহীদের সংঘর্ষে নিহত ২৫  » «   ফাঁস হলো খাশোগির লাশ টুকরো করার ছবি!  » «   ওবায়দুল কাদেরের বক্তব্য অশনি সংকেত: রিজভী  » «   সংসদ নির্বাচন: তথ্য সংগ্রহে পুলিশ ও ইসির লুকোচুরি  » «   কামাল আউট, তারেক ইন!  » «   তেলের দাম বৃদ্ধির প্রতিবাদে ফ্রান্সে বিক্ষোভ: নিহত ১, আহত ৪০৯  » «   দ্বিতীয় দিনের সাক্ষাৎকার চলছে: ভিডিও কনফারেন্সে আছেন তারেক রহমান  » «   নির্বাচনে রোহিঙ্গাদের সম্পৃক্ততা প্রতিরোধে আইনশৃঙ্খলা বাহিনীকে ইসির নির্দেশনা  » «   চিকিৎসা বিষয়ে খালেদার রিটের আদেশ আজ  » «  

সুনামগঞ্জে মেয়ের আইডি কার্ডে মায়ের বিয়ে!



mmনিউজ ডেস্ক :: মেয়ের পরিচয়পত্রের জন্মতারিখ ব্যবহার করে বিয়ে করেছেন সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার এক গৃহবধূ। নিজের ছেলের বয়সী জুনায়েদ আহমদকে বিয়ে করতে ও নিজের বয়স কমাতে তিনি এ কাণ্ড ঘটিয়েছেন। বিষয়টি জানাজানি হয়ে যাওয়ায় মঙ্গলবার স্থানীয়রা উভয়কে ধরে জুতাপেটা করেছেন।

বছর খানেক আগে উপজেলার ধনপুর ইউনিয়নের ছাতারকোনা গ্রামের ছিদ্দিকুর রহমানের ছেলে জুনায়েদের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন ওই গৃহবধূ। গত ২৩ ফেব্রুয়ারি মেয়ের জাতীয় পরিচয়পত্রের জন্ম তারিখ, নাম ও ঠিকানা উল্লেখ করে সুনামগঞ্জের নোটারি পাবলিকের মাধ্যমে বিয়ে করেন ওই গৃহবধূ ও জুনায়েদ। ওই গৃহবধূ উপজেলার সলুকাবাদ ইউনিয়নের দুই সন্তানের জননী। সম্প্রতি গৃহবধূর দ্বিতীয় স্বামী জুনায়েদের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ উঠলে থলের বেড়াল সবার সামনে উন্মুক্ত হয়ে যায়।

মঙ্গলবার সলুকাবাদ ইউপি চেয়ারম্যান তানজিমা মাহজেবীনের স্বামী তোফায়েল হোসেন লিটন জুনায়েদকে ৫০ হাজার টাকা জরিমানা ও জনসম্মুখে ১০ বার জুতাপেটা করেন। নিজের মেয়ের বয়স উল্লেখ করে বিয়ে করায় ওই গৃহবধূকেও দশ বার জুতাপেটা করা হয়। তবে তাকে কোনো আর্থিক জরিমানা করা হয়নি। বর্তমানে বিষয়টি এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি করেছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: