বুধবার, ২৩ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
শাবিতে ভর্তি পরীক্ষা: এসএমপির ১৩টি সচেতনতামূলক নির্দেশনা  » «   ব্রিটেনে ট্রাক কন্টেইনার থেকে ৩৯ মরদেহ উদ্ধার  » «   হংকংয়ের বিতর্কিত প্রত্যর্পণ বিল বাতিল  » «   প্রাথমিক শিক্ষকদের সমাবেশে পুলিশের লাঠিচার্জ, আহত ১০  » «   তাহিরপুরে ৬ বছরের শিশুকে ধর্ষণে, ধর্ষক আটক  » «   ক্যাসিনোকাণ্ডে এবার পদ হারালেন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি  » «   পবিত্র আখেরি চাহার শোম্বা আজ  » «   অপহরণের পর বিএনপি নেতার গুলিবিদ্ধ লাশ উদ্ধার  » «   প্রাথমিক শিক্ষকদের সমাপনী ও বার্ষিক পরীক্ষা বর্জনের ঘোষণা  » «   পুলিশের ‘জামাই’ বলে কথা!  » «   জাস্টিন ট্রুডোকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অভিনন্দন  » «   ফের বাড়ছে পেঁয়াজের দাম!  » «   সুনামগঞ্জে চিকিৎসকের ওপর হামলায় চেয়ারম্যান গ্রেফতার  » «   পদ হারিয়ে যা বললেন ওমর ফারুক চৌধুরী  » «   ২৯ রোহিঙ্গা মিয়ানমারে ফিরেছে, জানেই না বাংলাদেশ  » «  

সুনামগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে নিহত ২



নিউজ ডেস্ক:: সুনামগঞ্জের দিরাই উপজেলার ভাটিপাড়ায় বিদ্যুৎপৃষ্ট হয়ে দুই জন নিহত হয়েছে। নিহতরা হলেন- মামুন মিয়া (২৮) এবং হাবু উল্লাহ (৩০)।তারা ব্রাক্ষ্মণবাড়িয়া জেলার প্রাণেশ্বর গ্রামের বাসিন্দা বলে জানা গেছে। বুধবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার ভাটিপাড়া পূর্বপাড়ার খালে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীযরা জানান, বুধবার সাড়ে ১০টার দিকে ইট ব্যবসায়ী মামুন ও হাবু উল্লাহ ইটবাহী নৌকায় করে উপজেলার ভাটিপাড়া পূর্বপাড়া খাল দিয়ে যাচ্ছিলেন। এ মময় খালের ওপর দিয়ে যাওয়া বিদ্যুতের তারে নৌকার মাস্তুল (বাঁশ) লেগে গিয়ে প্রথমে মামুন এবং তাকে বাঁচাতে গিয়ে হাবু উল্লা বিদ্যুৎপৃষ্ট হয়ে পানিতে পড়ে যান। প্রায় আধা-ঘণ্টা চেষ্টা করে স্থানীয়রা খাল থেকে তাদের লাশ উদ্ধার করেন।

দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম নজরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: