রবিবার, ২৩ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ওয়াসার পানির দাম বাড়ানোর প্রস্তাব, ক্ষুব্ধ নগরবাসী  » «   শহীদের সঙ্গে প্রেম ভাঙলো কার দোষে? মুখ খুললেন কারিনা  » «   বিনামূল্যে স্বাস্থ্যসেবা পেল সখীপুরের ২ হাজারের বেশি মানুষ  » «   সিরিয়ায় যুক্তরাষ্ট্রের বড় অস্ত্রের চালান নিখোঁজ  » «   মহেশপুর সীমান্ত দিয়ে অবৈধভাবে প্রবেশকালে আটক ৪  » «   হামলাকারীকে ক্ষমা করে দিলেন লন্ডনের সেই মুয়াজ্জিন  » «   ঋণখেলাপিদের অর্থ কোথায় যায়  » «   ভাষা দিবসে কলাগাছের শহীদ মিনারে শ্রদ্ধা  » «   এক হাজার কোটি টাকা দিতে রাজি জিপি  » «   সেই জার্মান বন্দুকধারীর হিটলিস্টে বাংলাদেশিরা  » «   আরব আমিরাতে করোনাভাইরাসে বাংলাদেশি আক্রান্ত  » «   আগুনে ১০ ঘর পুড়ে ছাই  » «   ঈশ্বরদীতে বাস-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২  » «   চট্টগ্রামে ১৪ হাজার ইয়াবাসহ সেনাসদস্য আটক  » «   ভারতে দুই স্বর্ণখনির সন্ধান, মজুত ৩৩৫০ টন  » «  

সুনামগঞ্জে বিদেশী রিভলবারসহ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার



নিউজ ডেস্ক:: সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ থেকে বিদেশী রিভলবার ও গুলিসহ আব্দুল মুকিত (৪৮) নামে এক অস্ত্র ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৯। তিনি সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার কুঁয়ার গাঁও গ্রামের মৃত হুসমত আলীর ছেলে।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) দিবাগত রাত সাড়ে ১২ টায় দক্ষিণ সুনামগঞ্জের ভাতগাঁও বমবমী বাজারের জননী ফার্মেসীর সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় ১ টি বিদেশী রিভলবার ও ৪ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

এদিকে উদ্ধারকৃত আলামত ও গ্রেপ্তারকৃত আসামীকে সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-৯, সিলেটের (মিডিয়া অফিসার) ও অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান।

সংবাদটি শেয়ার করুন

Developed by: