শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ডিজিটাল নিরাপত্তা বিল সংসদে ফেরত পাঠানোর আহ্বান  » «   কোনো বইকে নিষিদ্ধ করা ঠিক নয় : অর্থমন্ত্রী  » «   সিলেটে বাল্যবিবাহ প্রতিরোধে লাল কার্ড প্রদর্শন ও মানববন্ধন  » «   ট্রাম্পের সঙ্গে বৈঠক হবে প্রধানমন্ত্রীর  » «   কাশ্মীর বিদ্রোহী নেতার নামে পাকিস্তানের ডাকটিকিটি প্রকাশ  » «   সংসদ নির্বাচনে হুমকি ‘সাইবার ক্রাইম’, গুজব ঠেকাতে সজাগ পুলিশ  » «   তাঞ্জানিয়ায় ফেরি ডুবি, নিহত বেড়ে ১৩৬  » «   আইনগত অনুমোদন পেলেই সংসদ নির্বাচনে ইভিএম ব্যবহার: সিইসি  » «   সরকারি চাকরিজীবীদের কার জন্য কত টাকা গৃহঋণ  » «   গণেশের ছবি দিয়ে বিজ্ঞাপন: হিন্দুদের কাছে ট্রাম্পের দলের দুঃখ প্রকাশ  » «   প্রধানমন্ত্রীর অনুমোদন পেলো কোটা বাতিলের সুপারিশ  » «   রেলের আধুনিকায়নে দুই হাজার কোটি টাকার প্রকল্প  » «   কেন মুনকে বিশেষ সেই ‘পবিত্র পর্বতে’ নিয়ে গেলেন কিম?  » «   সুখোই কিনলে ভারতকেও নিষেধাজ্ঞায় পড়তে হবে!  » «   প্রধানমন্ত্রী নিউইয়র্কের পথে লন্ডন পৌঁছেছেন  » «  

সুনামগঞ্জে বাস চাপায় কলেজ ছাত্রী নিহত,দুই শিশুসহ আহত ৪



নিউজ ডেস্ক:: সুনামগঞ্জ-দিরাই আঞ্চলিক সড়কের নারায়নপুরে যাত্রীবাহী বাসের ধাক্কায় এক কলেজ ছাত্রীর মর্মান্তিক মৃত্যু হয়েছে।এই ঘটনায় আহত হয়েছে দুই শিশু সহ আরও চার জন। রোববার(১৯আগস্ট) দুপুরে এই হতাহতের ঘটনা ঘটে।নিহত শিক্ষার্থী মুন্নি আক্তার (১৯) সুনামগঞ্জ মহিলা কলেজের বিবিএস প্রথম বর্ষের ছাত্রী এবং দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার গাজীনগর গ্রামের শফিক মিয়ার মেয়ে।

নিহতের পরিবার ও ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে সিএনজি নিয়ে গাজীনগরের নিজ বাড়ি থেকে সুনামগঞ্জ মহিলা কলেজের উদ্দেশ্যে রওয়ানা হয় মুন্নি আক্তার ও তার বড় ভাই। সুনামগঞ্জ দিরাই সড়কের নারায়রপুর নামক স্থানে পৌঁছালে দিরাইমুখি একটি যাত্রীবাহী বাস সিএনজিকে চাপা দিলে সিএনজিটি দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই মুন্নি আক্তার মারা যায়। এলাকাবাসী এসে মুন্নি সহ বাকি আহতদের সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যায়। তাদের মধ্যে সিএনজি চালকের অবস্থা গুরুতর হওয়ায় তাকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ইমন মিয়া ও দুই শিশুকে সুনামগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

সুনামগঞ্জ সরকারি মহিলা কলেজের প্রভাষক মাসুদ জামান লিটন জানান, বাস চাপায় আমাদের কলেজের ছাত্রী মুন্নী আক্তার নিহত হয়েছে বলে খবর পেয়েছি। আমরা বাস মালিক ,চালক ও হেলপারকে দ্রুত গ্রেফতার করে কঠিন শাস্তির দাবি জানাই।সুনামগঞ্জ সদর মডেল থানার ওসি মো. শহিদুল্লাহ জানান, বাসের ধাক্কায় সিএনজিতে থাকা এক কলেজ ছাত্রীর মৃত্যু হয়েছে। তার লাশ উদ্ধার করে সদর হাসপাতালে ময়নাতদন্ত শেষে তার পরিবারের কাছে ফেরত দেয়া হয়েছে। বাস চালক পলাতক রয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: