সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নির্বাচনে রোহিঙ্গাদের সম্পৃক্ততা প্রতিরোধে আইনশৃঙ্খলা বাহিনীকে ইসির নির্দেশনা  » «   চিকিৎসা বিষয়ে খালেদার রিটের আদেশ আজ  » «   তারেক রহমান মনোনয়ন প্রত্যাশীদের কাছে যা জানতে চাচ্ছেন  » «   চ্যারিটেবল মামলায় দণ্ডের বিরুদ্ধে খালেদার আপিল  » «   সিরিয়ায় মার্কিন বিমান হামলা; শিশু ও নারীসহ নিহত ৪৩  » «   থার্টি ফার্স্ট নাইট উদযাপনে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নিষেধাজ্ঞা  » «   দু’দিনের মধ্যেই খাশোগি হত্যার পরিপূর্ণ তদন্ত রিপোর্ট : ট্রাম্প  » «   বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নিচ্ছেন তারেক  » «   বাড়িতে বাবার লাশ, পিএসসি পরীক্ষা দিতে গেল মেয়ে  » «   প্রবাসী স্ত্রীকে লাইভে রেখে সিলেটের স্বামীর আত্মহত্যা!  » «   খাশোগি হত্যা: যুক্তরাষ্ট্র-সৌদির নীল নকশা ও তুরস্কের উদ্দেশ্য  » «   দুই নম্বরি কেন ১০ নম্বরি হলেও ঐক্যফ্রন্ট নির্বাচনে থাকবে: ড. কামাল  » «   বোরকার বিরুদ্ধে সৌদি নারীদের অভিনব প্রতিবাদ  » «   আজ থেকে শুরু হচ্ছে প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনী পরীক্ষা  » «   সিডরে নিখোঁজ শহিদুল বাড়ি ফিরলেন ১১ বছর পর!  » «  

সুনামগঞ্জে বাস চাপায় কলেজ ছাত্রী নিহত,দুই শিশুসহ আহত ৪



নিউজ ডেস্ক:: সুনামগঞ্জ-দিরাই আঞ্চলিক সড়কের নারায়নপুরে যাত্রীবাহী বাসের ধাক্কায় এক কলেজ ছাত্রীর মর্মান্তিক মৃত্যু হয়েছে।এই ঘটনায় আহত হয়েছে দুই শিশু সহ আরও চার জন। রোববার(১৯আগস্ট) দুপুরে এই হতাহতের ঘটনা ঘটে।নিহত শিক্ষার্থী মুন্নি আক্তার (১৯) সুনামগঞ্জ মহিলা কলেজের বিবিএস প্রথম বর্ষের ছাত্রী এবং দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার গাজীনগর গ্রামের শফিক মিয়ার মেয়ে।

নিহতের পরিবার ও ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে সিএনজি নিয়ে গাজীনগরের নিজ বাড়ি থেকে সুনামগঞ্জ মহিলা কলেজের উদ্দেশ্যে রওয়ানা হয় মুন্নি আক্তার ও তার বড় ভাই। সুনামগঞ্জ দিরাই সড়কের নারায়রপুর নামক স্থানে পৌঁছালে দিরাইমুখি একটি যাত্রীবাহী বাস সিএনজিকে চাপা দিলে সিএনজিটি দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই মুন্নি আক্তার মারা যায়। এলাকাবাসী এসে মুন্নি সহ বাকি আহতদের সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যায়। তাদের মধ্যে সিএনজি চালকের অবস্থা গুরুতর হওয়ায় তাকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ইমন মিয়া ও দুই শিশুকে সুনামগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

সুনামগঞ্জ সরকারি মহিলা কলেজের প্রভাষক মাসুদ জামান লিটন জানান, বাস চাপায় আমাদের কলেজের ছাত্রী মুন্নী আক্তার নিহত হয়েছে বলে খবর পেয়েছি। আমরা বাস মালিক ,চালক ও হেলপারকে দ্রুত গ্রেফতার করে কঠিন শাস্তির দাবি জানাই।সুনামগঞ্জ সদর মডেল থানার ওসি মো. শহিদুল্লাহ জানান, বাসের ধাক্কায় সিএনজিতে থাকা এক কলেজ ছাত্রীর মৃত্যু হয়েছে। তার লাশ উদ্ধার করে সদর হাসপাতালে ময়নাতদন্ত শেষে তার পরিবারের কাছে ফেরত দেয়া হয়েছে। বাস চালক পলাতক রয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: