বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দুই প্রকৌশলীকে পেটালেন আওয়ামী লীগ-ছাত্রলীগ নেতারা  » «   সিলেটে বিদেশী মদসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার  » «   রেল লাইন সংস্কারের দাবিতে শাহবাগে সিলেটি শিক্ষার্থীদের মানববন্ধবন  » «   আসামে নাগরিক তালিকা থেকে বাদ পড়লেন আরও এক লাখ  » «   বিশ্বনাথে ডাকাতের সঙ্গে গোলাগুলি, ৫ পুলিশ গুলিবিদ্ধ  » «   প্রাথমিকে চলতি দায়িত্বপ্রাপ্ত শিক্ষকদের জন্য সুখবর  » «   স্বাস্থ্যসনদ পেলেন সাড়ে ৬২ হাজার হজ গমনেচ্ছু  » «   হবিগঞ্জে পিস্তল ঠেকিয়ে মোটরসাইকেল ছিনতাই  » «   সাংবাদিকদের বিক্ষোভ কর্মসূচি, ক্ষমা চাইতে হবে দুদককে  » «   যুক্তরাষ্ট্রে যাবার সময় নদীতে ডুবলো শরণার্থী বাবা-মেয়ে  » «   দেশে ফিরছেন সাগরে ভাসা আরও ২৪ বাংলাদেশি  » «   অস্ট্রেলিয়ায় আগুনে পুড়ে ৩ ভাই-বোন নিহত  » «   অবশেষে বরখাস্ত ডিআইজি মিজান  » «   সরকারি চাকরিতে ডোপটেস্ট বাধ্যতামূলক করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   ঘুষ নেয়ার ভিডিও করায় সাংবাদিককে পেটাল পুলিশ, ৪ পুলিশ সদস্য ক্লোজড  » «  

সুনামগঞ্জে বাস চাপায় কলেজ ছাত্রী নিহত,দুই শিশুসহ আহত ৪



নিউজ ডেস্ক:: সুনামগঞ্জ-দিরাই আঞ্চলিক সড়কের নারায়নপুরে যাত্রীবাহী বাসের ধাক্কায় এক কলেজ ছাত্রীর মর্মান্তিক মৃত্যু হয়েছে।এই ঘটনায় আহত হয়েছে দুই শিশু সহ আরও চার জন। রোববার(১৯আগস্ট) দুপুরে এই হতাহতের ঘটনা ঘটে।নিহত শিক্ষার্থী মুন্নি আক্তার (১৯) সুনামগঞ্জ মহিলা কলেজের বিবিএস প্রথম বর্ষের ছাত্রী এবং দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার গাজীনগর গ্রামের শফিক মিয়ার মেয়ে।

নিহতের পরিবার ও ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে সিএনজি নিয়ে গাজীনগরের নিজ বাড়ি থেকে সুনামগঞ্জ মহিলা কলেজের উদ্দেশ্যে রওয়ানা হয় মুন্নি আক্তার ও তার বড় ভাই। সুনামগঞ্জ দিরাই সড়কের নারায়রপুর নামক স্থানে পৌঁছালে দিরাইমুখি একটি যাত্রীবাহী বাস সিএনজিকে চাপা দিলে সিএনজিটি দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই মুন্নি আক্তার মারা যায়। এলাকাবাসী এসে মুন্নি সহ বাকি আহতদের সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যায়। তাদের মধ্যে সিএনজি চালকের অবস্থা গুরুতর হওয়ায় তাকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ইমন মিয়া ও দুই শিশুকে সুনামগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

সুনামগঞ্জ সরকারি মহিলা কলেজের প্রভাষক মাসুদ জামান লিটন জানান, বাস চাপায় আমাদের কলেজের ছাত্রী মুন্নী আক্তার নিহত হয়েছে বলে খবর পেয়েছি। আমরা বাস মালিক ,চালক ও হেলপারকে দ্রুত গ্রেফতার করে কঠিন শাস্তির দাবি জানাই।সুনামগঞ্জ সদর মডেল থানার ওসি মো. শহিদুল্লাহ জানান, বাসের ধাক্কায় সিএনজিতে থাকা এক কলেজ ছাত্রীর মৃত্যু হয়েছে। তার লাশ উদ্ধার করে সদর হাসপাতালে ময়নাতদন্ত শেষে তার পরিবারের কাছে ফেরত দেয়া হয়েছে। বাস চালক পলাতক রয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: