শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ডিজিটাল নিরাপত্তা বিল সংসদে ফেরত পাঠানোর আহ্বান  » «   কোনো বইকে নিষিদ্ধ করা ঠিক নয় : অর্থমন্ত্রী  » «   সিলেটে বাল্যবিবাহ প্রতিরোধে লাল কার্ড প্রদর্শন ও মানববন্ধন  » «   ট্রাম্পের সঙ্গে বৈঠক হবে প্রধানমন্ত্রীর  » «   কাশ্মীর বিদ্রোহী নেতার নামে পাকিস্তানের ডাকটিকিটি প্রকাশ  » «   সংসদ নির্বাচনে হুমকি ‘সাইবার ক্রাইম’, গুজব ঠেকাতে সজাগ পুলিশ  » «   তাঞ্জানিয়ায় ফেরি ডুবি, নিহত বেড়ে ১৩৬  » «   আইনগত অনুমোদন পেলেই সংসদ নির্বাচনে ইভিএম ব্যবহার: সিইসি  » «   সরকারি চাকরিজীবীদের কার জন্য কত টাকা গৃহঋণ  » «   গণেশের ছবি দিয়ে বিজ্ঞাপন: হিন্দুদের কাছে ট্রাম্পের দলের দুঃখ প্রকাশ  » «   প্রধানমন্ত্রীর অনুমোদন পেলো কোটা বাতিলের সুপারিশ  » «   রেলের আধুনিকায়নে দুই হাজার কোটি টাকার প্রকল্প  » «   কেন মুনকে বিশেষ সেই ‘পবিত্র পর্বতে’ নিয়ে গেলেন কিম?  » «   সুখোই কিনলে ভারতকেও নিষেধাজ্ঞায় পড়তে হবে!  » «   প্রধানমন্ত্রী নিউইয়র্কের পথে লন্ডন পৌঁছেছেন  » «  

সুনামগঞ্জের দিরাইয়ে স্কুল ছাত্রী মুন্নী হত্যার অভিযোগপত্র আদালতে দাখিল



সুনামগঞ্জ প্রতিনিধি:: সুনামগঞ্জের দিরাই উপজেলায় আলোচিত স্কুল ছাত্রী হুমায়রা আক্তার মুন্নী হত্যা মামলার অভিযোগপত্র আদালতে দাখিল করেছে পুলিশ। অভিযোগ পত্রে মুল আসামী ১জন ও সাক্ষী করা হয়েছে ২১জনকে।

৮জানুয়ারী সোমবার বিকালে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শহীদুল আমিন এর আদালতে ৯০পৃষ্টার অভিযোগপত্র দাখিল করেন মামলার তর্দন্তকারী কর্মকর্তা দিরাই থানার এসআই মোহাম্মদ সেকান্দর আলী। এসআই সিকান্দার আলী এঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,আলোচিত মামলাটি গুরুত্বের সাথে নিয়েছে পুলিশ। তাই ১৫কার্য দিবসের মধ্যেই নিখুত ভাবে চার্যসিট দেওয়া হয়েছে। যাতে করে আসামী ইয়াহিয়ার সবোর্চ্চ শাস্তি হয়। এই হত্যা মামলার চার্যসিট তৈরী করতে আমার উর্ধবতন কর্মকর্তাদের সহযোগীতা নেওয়া হয়েছে।

উল্লেখ্য,গত ১৬ডিসেম্বর রাতে জেলার দিরাই উপজেলার মাদানী মহল্লায় নিজ বাড়িতে দিরাই উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগের এসএসসি পরীক্ষার্থী হুমায়রা আক্তার মুন্নীকে ছুরিকাঘাতে হত্যা করে ইয়াহিয়া সরদার। পরে নিহতের মা রাহেলা বেগম বাদী হয়ে ইয়াহিয়া সরদার সহ ৬জনকে আসামী একটি হত্যা মামলা দায়ের করেন। পরে পুলিশ বিশেষ অভিযান চালিয়ে সিলেট থেকে থাকে গ্রেফতার করে। গ্রেফতারের পর আদালতে ১৪৪ধারায় স্বীকারোক্তি মুলক জবান বন্ধী দেয়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: