মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
তারেককে ঠেকাতে আদালতে যাবে আওয়ামী লীগ  » «   ইসি সচিব, ডিএমপি কমিশনারসহ ৪ জনের শাস্তি দাবি  » «   ভারতে অস্ত্র গুদামে বিস্ফোরণ : নিহত ৬, আহত ১৮  » «   ‘ছোলপোলের খোঁজ লেয় না, আবার এমপির ভোট করিচ্চে’  » «   হিরো আলমকে নিয়ে মুখ খুললেন তসলিমা নাসরিন  » «   এইডসের ঝুঁকিতে সিলেট, মৌলভীবাজার  » «   চুক্তি বাতিল করলে যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে ব্যবস্থা : পুতিন  » «   প্রধানমন্ত্রী রেফারি হলে ফেয়ার ইলেকশন হয় না : ড.কামাল  » «   ২০ দলের শরিকদের ৩৫-৪০ আসন দিতে চায় বিএনপি  » «   নির্বাচন পর্যবেক্ষণে থাকবে ১১৮ দেশীয় সংস্থা: ইসি সচিব  » «   তৃতীয় দিনের সাক্ষাৎকার চলছে: যুক্ত হতে পারেননি তারেক রহমান  » «   শিকাগোর হাসপাতালে বন্দুকধারীর হামলা, নিহত ৪  » «   পূজা করে তাজমহলকে পবিত্র করেছে হিন্দুরা!  » «   নারায়ণগঞ্জের আলোচিত ৭ খুন মামলায় হাইকোর্টের পূর্ণাঙ্গ রায় প্রকাশ  » «   গণফোরামে যোগ দিলেন সাবেক ১০ সেনা কর্মকর্তা  » «  

সুনামগঞ্জের দিরাইয়ে স্কুল ছাত্রী মুন্নী হত্যার অভিযোগপত্র আদালতে দাখিল



সুনামগঞ্জ প্রতিনিধি:: সুনামগঞ্জের দিরাই উপজেলায় আলোচিত স্কুল ছাত্রী হুমায়রা আক্তার মুন্নী হত্যা মামলার অভিযোগপত্র আদালতে দাখিল করেছে পুলিশ। অভিযোগ পত্রে মুল আসামী ১জন ও সাক্ষী করা হয়েছে ২১জনকে।

৮জানুয়ারী সোমবার বিকালে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শহীদুল আমিন এর আদালতে ৯০পৃষ্টার অভিযোগপত্র দাখিল করেন মামলার তর্দন্তকারী কর্মকর্তা দিরাই থানার এসআই মোহাম্মদ সেকান্দর আলী। এসআই সিকান্দার আলী এঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,আলোচিত মামলাটি গুরুত্বের সাথে নিয়েছে পুলিশ। তাই ১৫কার্য দিবসের মধ্যেই নিখুত ভাবে চার্যসিট দেওয়া হয়েছে। যাতে করে আসামী ইয়াহিয়ার সবোর্চ্চ শাস্তি হয়। এই হত্যা মামলার চার্যসিট তৈরী করতে আমার উর্ধবতন কর্মকর্তাদের সহযোগীতা নেওয়া হয়েছে।

উল্লেখ্য,গত ১৬ডিসেম্বর রাতে জেলার দিরাই উপজেলার মাদানী মহল্লায় নিজ বাড়িতে দিরাই উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগের এসএসসি পরীক্ষার্থী হুমায়রা আক্তার মুন্নীকে ছুরিকাঘাতে হত্যা করে ইয়াহিয়া সরদার। পরে নিহতের মা রাহেলা বেগম বাদী হয়ে ইয়াহিয়া সরদার সহ ৬জনকে আসামী একটি হত্যা মামলা দায়ের করেন। পরে পুলিশ বিশেষ অভিযান চালিয়ে সিলেট থেকে থাকে গ্রেফতার করে। গ্রেফতারের পর আদালতে ১৪৪ধারায় স্বীকারোক্তি মুলক জবান বন্ধী দেয়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: