শনিবার, ২৬ মে ২০১৮ খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
মিয়ানমারের ওপর অবরোধ আরোপের সুপারিশ কানাডিয়ান দূতের  » «   সালমান খানের সঙ্গে শাকিব খানের তুলনা করলেন পায়েল  » «   বিশ্বকাপ মিশনে নামার আগে মক্কায় পগবা  » «   সিটি নির্বাচনের প্রচারে এমপিরা কি অংশ নিতে পারবেন?  » «   তালিকা অনুযায়ী সবাইকে ধরা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী  » «   আমজাদ হোসেনের জার্মানি পতাকা এবার সাড়ে পাঁচ কিলোমিটার  » «   ভক্তদের প্রশ্নের জবাব দিয়ে কক্সবাজার ছাড়লেন প্রিয়াঙ্কা  » «   জাপানে বন্ধুর ক্লাবই নতুন ঠিকানা ইনিয়েস্তার  » «   মুক্তামনির মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক  » «   ‘ভারত থেকে এক বালতি পানিও আনতে পারেননি প্রধানমন্ত্রী’-রিজভী  » «   চৌদ্দগ্রামে ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা নিহত  » «   জবিতে কোটা সংস্কার আন্দোলন নেতার ওপর হামলা  » «   নারীর মন-শরীর নিয়ন্ত্রণ করে পুরুষ আধিপত্য চায়: বিদ্যা  » «   আখাউড়ায় হচ্ছে ইন্টিগ্রেটেড চেকপোস্ট  » «   ২১ ঘণ্টা রোজা রাখছেন ৪ দেশের ধর্মপ্রাণ মুসলমান!  » «  

সুখের জন্য দৌড়



`সুখের জন্য দৌড়, দৌড়াও বাংলাদেশ` এই স্লোগানকে সামনে রেখে অনুষ্ঠিত হলো ট্রিট ডেইরি মিল্ক চকলেট আয়োজিত ম্যারাথন দৌড় প্রতিযোগিতা।

শুক্রবার সকালে `রান বাংলাদেশ রান ফর হ্যাপিনেস` ম্যারাথনটি অনুষ্ঠিত হয় রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায়। এতে প্রথম দশজন নারী ও পুরুষ বিজয়ীকে পুরস্কার হিসেবে একটি করে মেডেল দেয়া হয়েছে।
বিজয়ীদের মেডেল পরিয়ে দেন প্রাণ ডেইরি লিমিটেডের সিওও মো. মনিরুজ্জামান, প্রাণ কনফেকশনারির হেড অব মার্কেটিং সাখাওয়াত আহমেদ, প্রাণ আরএফএল গ্রুপের চিফ অডিটর আল আমিন, পিসিআর হেড অব সেলস কামরুজ্জামান ও মোর্শেদ, প্রাণ কনফেকশনারির অ্যাসিস্টেন্ট ব্র্যান্ড ম্যানেজার মাহবুব আলম।

পুরস্কার বিতরণী অনুষ্ঠান সঞ্চালনা করেন সাব্বির ও মডেল বৃষ্টি। দৌড় প্রতিযোগিতায় অংশগ্রহণকারী সবাইকে সনদপত্র দেয়া হয়েছে।
আয়োজকরা জানান- প্রায় দেড় হাজার প্রতিযোগী এই ম্যারাথন প্রতিযোগিতায় অংশগ্রহণ করে।

দৌড় প্রতিযোগিতায় বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন বাংলাদেশ অ্যাথলেটিক ফেডারেশনের মো. ফরিদ খান চৌধুরী, মো. রফিক, মো. ওহাব খান ও শফিকুল আলম।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: