শনিবার, ১৯ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সৌদি নারীদের বিয়ে করতে পারবে বাংলাদেশিরা, মিলবে ভাতা  » «   এমপি কয়েসের হাত ধরে বিএনপির হাবিব এখন আওয়ামী লীগে  » «   জিয়াউর রহমানের ৮৩তম জন্মবার্ষিকী আজ  » «   রোহিঙ্গাদের দেখতে আজ বাংলাদেশে আসছেন জাতিসংঘের দূত  » «   ‘দম বন্ধ হয়ে আসছে, আমাকে ছেড়ে দিন’  » «   দুই যুগে কতটা সফল ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা?  » «   কলম্বিয়ায় পুলিশ একাডেমিতে গাড়িবোমা বিস্ফোরণ, নিহত ১০  » «   সোহরাওয়ার্দীতে আজ আওয়ামী লীগের বিজয় সমাবেশ  » «   জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে কর্মসূচি ঘোষণা  » «   সীমান্তের খালে মিয়ানমারের সেতু, বন্যার আশঙ্কা বাংলাদেশে  » «   দ্বিতীয় কৃত্রিম উপগ্রহ পাঠাবে বাংলাদেশ: শাবিতে পরিকল্পনামন্ত্রী  » «   আতিয়া মহল মামলা: ৫ দিনের রিমান্ডে ৩ আসামি  » «   শেখ হাসিনা হত্যাচেষ্টা মামলা: হাইকোর্টে আপিল শুনানি শুরু  » «   টিআইবির রিপোর্টে সরকার ও ইসির আঁতে ঘা লেগেছে: বিএনপি  » «   মাফিয়াদের স্বর্গরাজ্যে দশ বাংলাদেশির অনন্য সাহসিকতার নজির  » «  

সুখের জন্য দৌড়



`সুখের জন্য দৌড়, দৌড়াও বাংলাদেশ` এই স্লোগানকে সামনে রেখে অনুষ্ঠিত হলো ট্রিট ডেইরি মিল্ক চকলেট আয়োজিত ম্যারাথন দৌড় প্রতিযোগিতা।

শুক্রবার সকালে `রান বাংলাদেশ রান ফর হ্যাপিনেস` ম্যারাথনটি অনুষ্ঠিত হয় রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায়। এতে প্রথম দশজন নারী ও পুরুষ বিজয়ীকে পুরস্কার হিসেবে একটি করে মেডেল দেয়া হয়েছে।
বিজয়ীদের মেডেল পরিয়ে দেন প্রাণ ডেইরি লিমিটেডের সিওও মো. মনিরুজ্জামান, প্রাণ কনফেকশনারির হেড অব মার্কেটিং সাখাওয়াত আহমেদ, প্রাণ আরএফএল গ্রুপের চিফ অডিটর আল আমিন, পিসিআর হেড অব সেলস কামরুজ্জামান ও মোর্শেদ, প্রাণ কনফেকশনারির অ্যাসিস্টেন্ট ব্র্যান্ড ম্যানেজার মাহবুব আলম।

পুরস্কার বিতরণী অনুষ্ঠান সঞ্চালনা করেন সাব্বির ও মডেল বৃষ্টি। দৌড় প্রতিযোগিতায় অংশগ্রহণকারী সবাইকে সনদপত্র দেয়া হয়েছে।
আয়োজকরা জানান- প্রায় দেড় হাজার প্রতিযোগী এই ম্যারাথন প্রতিযোগিতায় অংশগ্রহণ করে।

দৌড় প্রতিযোগিতায় বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন বাংলাদেশ অ্যাথলেটিক ফেডারেশনের মো. ফরিদ খান চৌধুরী, মো. রফিক, মো. ওহাব খান ও শফিকুল আলম।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: