বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে মুসলিমদের ওপর গাড়ি হামলা, আহত ৩  » «   সরকারি চাকরিজীবীদের ৫% সুদে গৃহঋণের আবেদন অক্টোবরে  » «   ভারতে তিন তালাককে শাস্তিযোগ্য অপরাধ ঘোষণা  » «   স্কুলছাত্রীকে পিটিয়ে অজ্ঞান করলেন শিক্ষক  » «   বোমা দিচ্ছে যুক্তরাষ্ট্র, আর ইয়েমেনে সেই বোমা ফেলছে সৌদি  » «   রাখঢাক রাখছেন না পর্নো তারকা ডানিয়েল স্টর্মি  » «   কাবা শরীফের ভেতরে প্রবেশের সুযোগ পেলেন ইমরান  » «   মিয়ানমারে নিলামে উঠছে সুচির ভাস্কর্য  » «   এক দিনেই মিলবে পাসপোর্ট  » «   ওসমানী বিমানবন্দরে বিমানে তল্লাশি : ৪০টি স্বর্ণের বার উদ্ধার, চোরাচালানী আটক  » «   কেউ বলতে পারবে না, কারো গলা টিপে ধরেছি: প্রধানমন্ত্রী  » «   সৌদি থেকে ফিরলেন ৪২ নারী গৃহকর্মী  » «   সাংবাদিক কল্যাণ ট্রাস্টে আরও ২০ কোটি টাকা অনুদান দেবেন প্রধানমন্ত্রী  » «   ইয়েমেনে দুর্ভিক্ষের ঝুঁকিতে ৫২ লাখ শিশু  » «   ‘২৩ হাজার পোস্টমর্টেম বনাম মানসিক সঙ্কট’  » «  

সুইসাইড নোটে যা লিখে গেল এই তরুণী!



নিউজ ডেস্ক::প্রায়ই মিডিয়া জগতের কর্মীদের আত্মহত্যা করার ঘটনা ঘটছে। অনেক স্বপ্ন দেখে মিডিয়াতে পা রেখে যখন আর কাঙ্ক্ষিত স্বপ্নটি পূর্ণ হয় না। ঠিক তখনই মৃত্যুর পথ বেছে নেয় তারা। এই ধারায় কলকাতার মৌমিতা সাহা নামের উঠতি অভিনেত্রীটির ক্ষেত্রেও কি তেমন ঘটনাটিই ঘটলো।

শুক্রবার (৯ মার্চ) দক্ষিণ কলকাতার রিজেন্ট পার্কের একটি ফ্ল্যাট থেকে উঠতি অভিনেত্রী মৌমিতা সাহার (২৩) মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

সেই সঙ্গে মৌমিতার নিথর দেহের পাশে পরে থাকা একটি সুইসাইড নোট মিলেছে। তাতে বাবা-মার উদ্দেশ্যে লেখা, আমার আর অভিনেত্রী হওয়া হল না। তোমাদের আশা পূরণ করতে পারিনি। আমি চলে গেলাম।

এ ঘটনায় পুলিশ প্রাথমিক ভাবে ধারণা করছে, মানসিক অবসাদের জেরেই ওই তরুণী আত্মহত্যা করেছেন।
টলিউডে মডেলিং ও অভিনয়ের সূত্রে বছর দুই আগে থেকে রিজেন্ট পার্ক থানা এলাকার অশোকনগরে ভাড়া বাড়িতে একাই থাকতেন হুগলির ব্যান্ডেলের বাসিন্দা মৌমিতা সাহা। ঘটনার দিন রাত সাড়ে ৯টার দিকে অনেক ডাকাডাকির পরেও মৌমিতা দরজা না খোলায় প্রতিবেশীদের সাহায্যে বাড়িওয়ালা দরজা ভাঙেন। এ সময় ভিতরে ঢুকতেই গলায় ওড়না দিয়ে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় মৌমিতাকে দেখা যায়।

খবর পেয়ে পুলিশ এসে তাকে উদ্ধার করে এম আর বাঙুর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

উল্লেখ্য, রুপালি পর্দায় প্রতিষ্ঠা পাওয়ার জন্য গত দুই বছর ধরে চেষ্টা চালাচ্ছিলেন মৌমিতা। দু-একটি সিনেমা ও সিরিয়ালের পার্শ্বচরিত্রে অভিনয়ও করেন। তবে তেমন করে ব্রেক-থ্রু পাননি। তাতে পরিবারের চাপ বাড়ছিল মৌমিতার ওপর। শুক্রবার (৯ মার্চ) মায়ের সঙ্গে এ নিয়ে কথা হয়। যদিও তা নিয়ে গণমাধ্যমকে কিছু বলতে নারাজ মৌমিতার পরিবার।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: