সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ইসি প্রশ্নবিদ্ধ ভোট করতে চায় না: সিইসি  » «   বিয়ানীবাজারে ‘পুলিশ প্রহরায়’ নাহিদের প্রচারণা!  » «   হবিগঞ্জে ধানের শীষ পেলেন রেজা কিবরিয়া  » «   কাতারে কোরআন প্রতিযোগিতায় প্রথম সিলেটের সাইয়্যেদ  » «   প্রিয়ডটকম-বিএনপিনিউজ২৪-সিএনএনবিডি২৪ সহ ৫৮ নিউজ পোর্টাল বন্ধের নির্দেশ  » «   আজ থেকে শুরু জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ  » «   নিজেকে ট্রাম্পকন্যা দাবি এক পাকিস্তানি তরুণীর!  » «   প্রতীক বরাদ্দ আজ, শঙ্কা নিয়ে শুরু হচ্ছে ভোটযুদ্ধ  » «   আজ খালেদা জিয়ার ভাগ্য নির্ধারণ  » «   নৌকা প্রতীকে লড়বেন জাতীয় পার্টির যে ২৯ প্রার্থী  » «   জাপা পেলো ৩০ আসন, উন্মুক্ত ১৩২  » «   মেয়র পদে থেকেই সংসদ নির্বাচন করা যাবে: হাইকোর্ট  » «   সমাজের রন্ধ্রে রন্ধ্রে দুর্নীতি প্রবেশ করছে: প্রধান বিচারপতি  » «   প্রার্থিতা ফিরে পেতে হাইকোর্টে হিরো আলম  » «   যেসব আসনে ধানের শীষের প্রার্থী পরিবর্তন  » «  

সীমান্তে বাংলাদেশীকে কুপিয়ে হত্যার ঘটনায় মামলা



নিউজ ডেস্ক::চুয়াডাঙ্গার জীবননগরের রাজাপুর সীমান্তে কবির হোসেন নামে এক বাংলাদেশীকে কুপিয়ে হত্যার ঘটনায় ৫ জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় জীবননগর থানায় এ মামলা দায়েরর বিষয়টি পুলিশ নিশ্চিত করেছেন।

মামলায় উল্লেখিত আসামীরা হলো, জীবননগর উপজেলার রাজপুর গ্রামের বাকা হুজুরের ছেলে জহুরুল ইসলাম (৪৫), সনে মন্ডলের ছেলে জিয়ারুল (৫৫), আব্দুল বারীর ছেলে বাশার (৩৪), মানিকপুর গ্রামের হোসেন দপ্তরীর ছেলে ঠান্ডু (৫৫) ও গফুরের ছেলে শরিফ (২৫)।

পুলিশ জানায়, নিহতের ভাই ফারুক হোসেন বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখ ও ৭/৮ জনকে অজ্ঞাত করে জীবননগর থানায় মামলাটি দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ পরিদর্শক (এসআই) নাহিরুল ইসলাম জানান, সীমান্তে চাঞ্চল্যকর এ হত্যা মামলার আসামীদেরকে গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যহত রয়েছে।

উল্লেখ্য, গত রোববার (১২ নভেম্বর) বিকেলে উপজেলার রাজাপুর সীমান্তের ভারতীয় অংশে বাংলাদেশী কবিরকে হত্যা করে ফেলে রেখে দেয় দুর্বত্তরা। পরে এলকাবাসী উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: