শনিবার, ২৫ নভেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ১১ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘অন্তরঙ্গ দৃশ্য প্রয়োজন ছিল তাই করেছি’  » «   মিশরে জুমার নামাজে হামলা, নিহত ৫৪  » «   কুবিতে বিজ্ঞাপনের গেইট, শিক্ষক-শিক্ষার্থীদের ক্ষোভ  » «   কুমিল্লায় যুবককে হত্যা, সাবেক ছাত্রলীগ নেতাসহ আটক ২  » «   ট্রাকের সঙ্গে সংঘর্ষে ট্রেনচালক নিহত  » «   ভুল চিকিৎসায় মা ও নবজাতকের মৃত্যু, ডাক্তার পলাতক  » «   বারী সিদ্দিকীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক  » «   আজ থেকে বিপিএল উৎসব চট্টগ্রামে  » «   সম্ভাব্য মেয়র প্রার্থী বদরুজ্জামান সেলিমের সমর্থনে যুক্তরাজ্যে মতবিনিময়  » «   রুশ বিপ্লবের শতবর্ষে ওয়ার্কার্স পার্টির লাল পতাকা মিছিল  » «   গাছ ভর্তি ট্রাক জব্দ  » «   গোপালগঞ্জে প্রতিপক্ষের হামলায় কৃষকের মৃত্যু  » «   কমলগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে খাসি (খাসিয়া) বর্ষ বিদায় উৎসব পালন  » «   জেনে নিন মিস ওয়ার্ল্ড মানুসীর ডায়েট প্লান!  » «   ধর্ষণের শিকার হয়ে পাঁচ শিক্ষার্থীর পড়াশোনা বন্ধ!  » «  

সীমান্তে বাংলাদেশীকে কুপিয়ে হত্যার ঘটনায় মামলা



নিউজ ডেস্ক::চুয়াডাঙ্গার জীবননগরের রাজাপুর সীমান্তে কবির হোসেন নামে এক বাংলাদেশীকে কুপিয়ে হত্যার ঘটনায় ৫ জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় জীবননগর থানায় এ মামলা দায়েরর বিষয়টি পুলিশ নিশ্চিত করেছেন।

মামলায় উল্লেখিত আসামীরা হলো, জীবননগর উপজেলার রাজপুর গ্রামের বাকা হুজুরের ছেলে জহুরুল ইসলাম (৪৫), সনে মন্ডলের ছেলে জিয়ারুল (৫৫), আব্দুল বারীর ছেলে বাশার (৩৪), মানিকপুর গ্রামের হোসেন দপ্তরীর ছেলে ঠান্ডু (৫৫) ও গফুরের ছেলে শরিফ (২৫)।

পুলিশ জানায়, নিহতের ভাই ফারুক হোসেন বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখ ও ৭/৮ জনকে অজ্ঞাত করে জীবননগর থানায় মামলাটি দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ পরিদর্শক (এসআই) নাহিরুল ইসলাম জানান, সীমান্তে চাঞ্চল্যকর এ হত্যা মামলার আসামীদেরকে গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যহত রয়েছে।

উল্লেখ্য, গত রোববার (১২ নভেম্বর) বিকেলে উপজেলার রাজাপুর সীমান্তের ভারতীয় অংশে বাংলাদেশী কবিরকে হত্যা করে ফেলে রেখে দেয় দুর্বত্তরা। পরে এলকাবাসী উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: