বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে মুসলিমদের ওপর গাড়ি হামলা, আহত ৩  » «   সরকারি চাকরিজীবীদের ৫% সুদে গৃহঋণের আবেদন অক্টোবরে  » «   ভারতে তিন তালাককে শাস্তিযোগ্য অপরাধ ঘোষণা  » «   স্কুলছাত্রীকে পিটিয়ে অজ্ঞান করলেন শিক্ষক  » «   বোমা দিচ্ছে যুক্তরাষ্ট্র, আর ইয়েমেনে সেই বোমা ফেলছে সৌদি  » «   রাখঢাক রাখছেন না পর্নো তারকা ডানিয়েল স্টর্মি  » «   কাবা শরীফের ভেতরে প্রবেশের সুযোগ পেলেন ইমরান  » «   মিয়ানমারে নিলামে উঠছে সুচির ভাস্কর্য  » «   এক দিনেই মিলবে পাসপোর্ট  » «   ওসমানী বিমানবন্দরে বিমানে তল্লাশি : ৪০টি স্বর্ণের বার উদ্ধার, চোরাচালানী আটক  » «   কেউ বলতে পারবে না, কারো গলা টিপে ধরেছি: প্রধানমন্ত্রী  » «   সৌদি থেকে ফিরলেন ৪২ নারী গৃহকর্মী  » «   সাংবাদিক কল্যাণ ট্রাস্টে আরও ২০ কোটি টাকা অনুদান দেবেন প্রধানমন্ত্রী  » «   ইয়েমেনে দুর্ভিক্ষের ঝুঁকিতে ৫২ লাখ শিশু  » «   ‘২৩ হাজার পোস্টমর্টেম বনাম মানসিক সঙ্কট’  » «  

সীমান্তে বাংলাদেশীকে কুপিয়ে হত্যার ঘটনায় মামলা



নিউজ ডেস্ক::চুয়াডাঙ্গার জীবননগরের রাজাপুর সীমান্তে কবির হোসেন নামে এক বাংলাদেশীকে কুপিয়ে হত্যার ঘটনায় ৫ জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় জীবননগর থানায় এ মামলা দায়েরর বিষয়টি পুলিশ নিশ্চিত করেছেন।

মামলায় উল্লেখিত আসামীরা হলো, জীবননগর উপজেলার রাজপুর গ্রামের বাকা হুজুরের ছেলে জহুরুল ইসলাম (৪৫), সনে মন্ডলের ছেলে জিয়ারুল (৫৫), আব্দুল বারীর ছেলে বাশার (৩৪), মানিকপুর গ্রামের হোসেন দপ্তরীর ছেলে ঠান্ডু (৫৫) ও গফুরের ছেলে শরিফ (২৫)।

পুলিশ জানায়, নিহতের ভাই ফারুক হোসেন বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখ ও ৭/৮ জনকে অজ্ঞাত করে জীবননগর থানায় মামলাটি দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ পরিদর্শক (এসআই) নাহিরুল ইসলাম জানান, সীমান্তে চাঞ্চল্যকর এ হত্যা মামলার আসামীদেরকে গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যহত রয়েছে।

উল্লেখ্য, গত রোববার (১২ নভেম্বর) বিকেলে উপজেলার রাজাপুর সীমান্তের ভারতীয় অংশে বাংলাদেশী কবিরকে হত্যা করে ফেলে রেখে দেয় দুর্বত্তরা। পরে এলকাবাসী উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: