শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রোহিঙ্গাদের পাশে দাঁড়িয়ে দুই পুরস্কার পাচ্ছেন প্রধানমন্ত্রী  » «   ডিজিটাল পাঠ্যবই শিক্ষার্থী ও শিক্ষক উভয়ের জন্য সহায়ক হবে: শিক্ষামন্ত্রী  » «   কাল পবিত্র আশুরা, তাজিয়া মিছিলে ছুরি-তলোয়ার নিষিদ্ধ  » «   জেল থেকে বাসায় ফিরলেন নওয়াজ-মরিয়ম  » «   রোহিঙ্গাদের জন্য বিশ্বব্যাংকের ৫ কোটি ডলার সহায়তা  » «   রান্নাঘরের গ্রিল কেটে শাবির ছাত্রী হলে চুরি,নিরাপত্তাহীনতায় ছাত্রীরা  » «   এখনও জঙ্গি হামলার ঝুঁকিতে বাংলাদেশ : যুক্তরাষ্ট্র  » «   মোদিকে ইমরানের চিঠি: পুনরায় শান্তি আলোচনা শুরুর তাগিদ  » «   খালেদা জিয়ার অনুপস্থিতেই বিচার চলবে: আদালত  » «   ফুটপাতের খাবার বিক্রেতা থেকে সিঙ্গাপুরের রাষ্ট্রপতি!  » «   বিএনপি নেতাদের ওপর ক্ষুব্ধ তারেক রহমান!  » «   পায়রা বন্দরের নিরাপত্তায় পুলিশের বিশেষ আয়োজন  » «   সরকারের চাপের মুখে দেশত্যাগ করতে হয়েছে: এসকে সিনহা  » «   পুতিন আমাকে হত্যার চেষ্টা করেছে : রাশিয়ান মডেল  » «   বঙ্গোপসাগরে নিম্নচাপ: ৩ নম্বর সতর্ক সংকেত  » «  

সীমান্তে বাংলাদেশি যুবক আটক



চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার বাড়াদী সীমান্ত থেকে জসিম উদ্দিন (২৮) নামে এক বাংলাদেশী যুবককে ধরে নিয়ে গেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)। শুক্রবার (১০ নভেম্বর) রাত ১০টার দিকে সীমান্তের ৭৯ নম্বর মেইন পিলারের কাছ থেকে তাকে ধরে নিয়ে যায় বিএসএফ সদস্যরা। জসিম উদ্দিন উপজেলার নাস্তিপুর গ্রামের হাইতুর রহমানের ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, শুক্রবার রাতে জসিম ভারত থেকে রুপার গহনা আনার উদ্দেশ্যে সীমান্তের ৭৯ নম্বর মেইন পিলারের পাশ দিয়ে সীমান্তের কাঁটাতারের কাছে অবস্থান করে। এ সময় ভারতের বিজয়পুর ক্যাম্পের টহলরত বিএসএফ সদস্যরা তাকে ধরে নিয়ে যায়। খবর পেয়ে বিজিবি তাকে ফেরত চেয়ে বিএসএফের কাছে চিঠি দেয়। এ নিয়ে রাতেই দু’দেশের মধ্যে পতাকা বৈঠক হলেও তাকে ফেরত দেয়নি বিএসএফ।

মদনা বিজিবি ক্যাম্পের কোম্পানী কমান্ডার সুবেদার আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বিডি২৪লাইভকে জানান, রুপার গহনা আনতে অবৈধভাবে ভারতে প্রবেশ করার দায়ে তাকে বিএসএফ সদস্যরা ধরে নিয়ে গেছে। তিনি আরো জানান, তাকে ফেরত আনতে ইতোমধ্যে পতাকা বৈঠক হয়েছে তবে পতাকা বৈঠকে বিএসএফ জানায়, ভারতের বিজয়পুর ক্যাম্পের টহলরত বিএসএফ সদস্যরা তাকে আটক করে ভারতীয় পুলিশের হাতে হস্তান্তর করেছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: