সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দ্বিতীয় দিনের সাক্ষাৎকার চলছে: ভিডিও কনফারেন্সে আছেন তারেক রহমান  » «   নির্বাচনে রোহিঙ্গাদের সম্পৃক্ততা প্রতিরোধে আইনশৃঙ্খলা বাহিনীকে ইসির নির্দেশনা  » «   চিকিৎসা বিষয়ে খালেদার রিটের আদেশ আজ  » «   তারেক রহমান মনোনয়ন প্রত্যাশীদের কাছে যা জানতে চাচ্ছেন  » «   চ্যারিটেবল মামলায় দণ্ডের বিরুদ্ধে খালেদার আপিল  » «   সিরিয়ায় মার্কিন বিমান হামলা; শিশু ও নারীসহ নিহত ৪৩  » «   থার্টি ফার্স্ট নাইট উদযাপনে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নিষেধাজ্ঞা  » «   দু’দিনের মধ্যেই খাশোগি হত্যার পরিপূর্ণ তদন্ত রিপোর্ট : ট্রাম্প  » «   বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নিচ্ছেন তারেক  » «   বাড়িতে বাবার লাশ, পিএসসি পরীক্ষা দিতে গেল মেয়ে  » «   প্রবাসী স্ত্রীকে লাইভে রেখে সিলেটের স্বামীর আত্মহত্যা!  » «   খাশোগি হত্যা: যুক্তরাষ্ট্র-সৌদির নীল নকশা ও তুরস্কের উদ্দেশ্য  » «   দুই নম্বরি কেন ১০ নম্বরি হলেও ঐক্যফ্রন্ট নির্বাচনে থাকবে: ড. কামাল  » «   বোরকার বিরুদ্ধে সৌদি নারীদের অভিনব প্রতিবাদ  » «   আজ থেকে শুরু হচ্ছে প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনী পরীক্ষা  » «  

সীমান্তবর্তী টেকেরঘাটের বৃদ্ধা আছিয়াকে হুইলচেয়ার ও ভাতা ব্যবস্থা করে দিলেন ইউএনও



চুনারুঘাট প্রতিনিধি:: হবিগঞ্জে চুনারুঘাট উপজেলাধীন ১ নং গাজিপুর ইউনিয়নের সীমান্তবর্তী টেকেরঘাটের বাসিন্দা বৃদ্ধা আছিয়া খাতুনের নিকট একটি হুইলচেয়ার ও ভাতা ব্যবস্থা করে দিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার কাইজার মোহাম্মদ ফারাবী।

বৃহস্পতিবার দুপুর ২ ঘটিকায় আছিয়া খাতুনের সাথে কথোপকথন করেন ইউএনও । এ সময় তিনি ৩০ মিনিট অবস্থানকালে বিভিন্ন বিষয়ে খোঁজখবর নেন।
হুইলচেয়ার হস্তান্তর সময়ে উপস্থিত ছিলেন কারিতাসের মাঠ কর্মকর্তা মো মশিউর রহমান, প্রীতম ব্রিকসের কর্ণধার রুবেল আহমদ, ইউপির মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি মো নুরুন্নবী, চুনারুঘাট ফটোগ্রাফিক সোসাইটির সভাপতি সৌরাইজাম উৎপল সিংহ ও সহ-সাধারণ সম্পাদক আল মোছাফ্ফা নিপু, দপ্তর সম্পাদক মো: রুবেল তালুকদার,প্রচার ও প্রকাশনা সম্পাদক অপুর্ব কুমার সিংহ, সোসাইটি সদস্য পি আর ডি পিয়াস, রজব আলীসহ স্থানীয় বাসিন্দারা প্রমুখ।
উল্লেখ্য, চুনারুঘাট ফটোগ্রাফিক সোসাইটির সদস্যদের মুক্তিযোদ্ধাদের ছবি সংগ্রহের কাজ চলছে। এ সময় বৃদ্ধার করুণ চিত্র পাওয়া যায়। এ নিয়ে একটি প্রতিবেদন প্রকাশিত হয়েছিলো। গ্রাম-বাঙলায় বৃদ্ধার ছবি ইউএনও মহোদয় দৃষ্টিগোচর হয়। সেই প্রেক্ষাপটে তৎক্ষনিক ব্যবস্থা নেন ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: