শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ডিজিটাল নিরাপত্তা বিল সংসদে ফেরত পাঠানোর আহ্বান  » «   কোনো বইকে নিষিদ্ধ করা ঠিক নয় : অর্থমন্ত্রী  » «   সিলেটে বাল্যবিবাহ প্রতিরোধে লাল কার্ড প্রদর্শন ও মানববন্ধন  » «   ট্রাম্পের সঙ্গে বৈঠক হবে প্রধানমন্ত্রীর  » «   কাশ্মীর বিদ্রোহী নেতার নামে পাকিস্তানের ডাকটিকিটি প্রকাশ  » «   সংসদ নির্বাচনে হুমকি ‘সাইবার ক্রাইম’, গুজব ঠেকাতে সজাগ পুলিশ  » «   তাঞ্জানিয়ায় ফেরি ডুবি, নিহত বেড়ে ১৩৬  » «   আইনগত অনুমোদন পেলেই সংসদ নির্বাচনে ইভিএম ব্যবহার: সিইসি  » «   সরকারি চাকরিজীবীদের কার জন্য কত টাকা গৃহঋণ  » «   গণেশের ছবি দিয়ে বিজ্ঞাপন: হিন্দুদের কাছে ট্রাম্পের দলের দুঃখ প্রকাশ  » «   প্রধানমন্ত্রীর অনুমোদন পেলো কোটা বাতিলের সুপারিশ  » «   রেলের আধুনিকায়নে দুই হাজার কোটি টাকার প্রকল্প  » «   কেন মুনকে বিশেষ সেই ‘পবিত্র পর্বতে’ নিয়ে গেলেন কিম?  » «   সুখোই কিনলে ভারতকেও নিষেধাজ্ঞায় পড়তে হবে!  » «   প্রধানমন্ত্রী নিউইয়র্কের পথে লন্ডন পৌঁছেছেন  » «  

সীমান্তবর্তী টেকেরঘাটের বৃদ্ধা আছিয়াকে হুইলচেয়ার ও ভাতা ব্যবস্থা করে দিলেন ইউএনও



চুনারুঘাট প্রতিনিধি:: হবিগঞ্জে চুনারুঘাট উপজেলাধীন ১ নং গাজিপুর ইউনিয়নের সীমান্তবর্তী টেকেরঘাটের বাসিন্দা বৃদ্ধা আছিয়া খাতুনের নিকট একটি হুইলচেয়ার ও ভাতা ব্যবস্থা করে দিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার কাইজার মোহাম্মদ ফারাবী।

বৃহস্পতিবার দুপুর ২ ঘটিকায় আছিয়া খাতুনের সাথে কথোপকথন করেন ইউএনও । এ সময় তিনি ৩০ মিনিট অবস্থানকালে বিভিন্ন বিষয়ে খোঁজখবর নেন।
হুইলচেয়ার হস্তান্তর সময়ে উপস্থিত ছিলেন কারিতাসের মাঠ কর্মকর্তা মো মশিউর রহমান, প্রীতম ব্রিকসের কর্ণধার রুবেল আহমদ, ইউপির মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি মো নুরুন্নবী, চুনারুঘাট ফটোগ্রাফিক সোসাইটির সভাপতি সৌরাইজাম উৎপল সিংহ ও সহ-সাধারণ সম্পাদক আল মোছাফ্ফা নিপু, দপ্তর সম্পাদক মো: রুবেল তালুকদার,প্রচার ও প্রকাশনা সম্পাদক অপুর্ব কুমার সিংহ, সোসাইটি সদস্য পি আর ডি পিয়াস, রজব আলীসহ স্থানীয় বাসিন্দারা প্রমুখ।
উল্লেখ্য, চুনারুঘাট ফটোগ্রাফিক সোসাইটির সদস্যদের মুক্তিযোদ্ধাদের ছবি সংগ্রহের কাজ চলছে। এ সময় বৃদ্ধার করুণ চিত্র পাওয়া যায়। এ নিয়ে একটি প্রতিবেদন প্রকাশিত হয়েছিলো। গ্রাম-বাঙলায় বৃদ্ধার ছবি ইউএনও মহোদয় দৃষ্টিগোচর হয়। সেই প্রেক্ষাপটে তৎক্ষনিক ব্যবস্থা নেন ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: