রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চ্যারিটেবল মামলায় দণ্ডের বিরুদ্ধে খালেদার আপিল  » «   সিরিয়ায় মার্কিন বিমান হামলা; শিশু ও নারীসহ নিহত ৪৩  » «   থার্টি ফার্স্ট নাইট উদযাপনে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নিষেধাজ্ঞা  » «   দু’দিনের মধ্যেই খাশোগি হত্যার পরিপূর্ণ তদন্ত রিপোর্ট : ট্রাম্প  » «   বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নিচ্ছেন তারেক  » «   বাড়িতে বাবার লাশ, পিএসসি পরীক্ষা দিতে গেল মেয়ে  » «   প্রবাসী স্ত্রীকে লাইভে রেখে সিলেটের স্বামীর আত্মহত্যা!  » «   খাশোগি হত্যা: যুক্তরাষ্ট্র-সৌদির নীল নকশা ও তুরস্কের উদ্দেশ্য  » «   দুই নম্বরি কেন ১০ নম্বরি হলেও ঐক্যফ্রন্ট নির্বাচনে থাকবে: ড. কামাল  » «   বোরকার বিরুদ্ধে সৌদি নারীদের অভিনব প্রতিবাদ  » «   আজ থেকে শুরু হচ্ছে প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনী পরীক্ষা  » «   সিডরে নিখোঁজ শহিদুল বাড়ি ফিরলেন ১১ বছর পর!  » «   ভাওতাবাজির জন্য সরকারকে গোল্ড মেডেল দেওয়া উচিৎ: ড. কামাল  » «   দিল্লির লাল কেল্লা দখলের হুমকি পাকিস্তানের!  » «   সত্য বলায় এসকে সিনহাকে জোর করে বিদেশ পাঠানো হয়েছে: মির্জা ফখরুল  » «  

সীতাকুন্ডে পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত ২



সীতাকুন্ডে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই পথচারী নিহত হয়েছে। এতে আহত হয়েছে আরো ১০জন। জানা যায়, সকাল ১১টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বাড়বকু- বাজার এলাকায় এক বৃদ্ধ পথচারীকে বাঁচাতে গিয়ে চট্টগ্রামমুখি নাভানা পরিবহন সার্ভিস নিয়ন্ত্রন হারিয়ে উল্টে যায়। কিন্তু পথচারী নুরনবী(৭০) বাঁচানো যায়নি। নাভানা পরিবহনের চাপায় মারাত্বক আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল নেয়ার পথে মারা যায়। নিহতের বাড়ি বাড়বকু- ইউনিয়নের নতুনপাড়া এলাকায়। এসময় নাভানা পরিবহনে থাকা ১০যাত্রী আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে সীতাকু- স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন।

অন্যদিকে সীতাকুন্ডের বাঁশবাড়ীয়ায় সড়ক দূর্ঘটনায় মোঃসাদ্দাম হোসেন (১৮) নামে এক পথচারী নিহত হয়েছে। সে উপজেলার ছোট দারোগারহাটস্ বাড়ীপাড়া এলাকার আইয়ুব আলীর পুত্র। বুধবার দুপুর দুইটার সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বাঁশবাড়ীয়া এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

কুমিরা পুলিশ ফাঁড়ির ইনচার্জ জাহাঙ্গীর আলম জানান, দুপুর দুইটার সময় চট্টগ্রামমুখী চয়েস পরিবহণ একটি বাস একই মূখী একটি প্রাইভেট কারকে পিছন থেকে ধাক্কা দিলে প্রাইভেট কারটি রাস্তার পার্শ্ববর্তী খাদে পড়ে যায়। এসময় পথচারী সাদ্দাম হোসেন কারের ধাক্কায় ঘটনাস্থলে নিহত হয়। কারটি আটক করা হলেও চয়েস বাসটি পালিয়ে যায়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: