বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
তরুণ ও যুবকদের জন্য যে চমক আ. লীগ-বিএনপির ইশতেহারে  » «   নারায়ণগঞ্জে গ্যাসের আগুনে একই পরিবারের ৯ জন দগ্ধ  » «   আমার কিছু হলে দায়ী আপনারা মামা-ভাগ্নে: সিইসিকে গোলাম মাওলা রনি  » «   ভুলভ্রান্তি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন: শেখ হাসিনা  » «   মাহবুব তালুকদারের বক্তব্য অসত্য: সিইসি  » «   ভোটের ফলাফল প্রকাশে বিশেষ সতর্কতা অবলম্বনের নির্দেশ  » «   ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় মইনুলের জামিন  » «   বাংলাদেশের বিজয় দিবসকে অবজ্ঞা শেহবাগের!  » «   সারাদেশে ১ হাজার ১৬ প্লাটুন বিজিবি মোতায়েন  » «   প্রার্থিতা নিয়ে রিট খারিজ, নির্বাচন করতে পারবেন না খালেদা জিয়া  » «   জামায়াতের ২২ প্রার্থীর মনোনয়ন বাতিলে রুল  » «   সিলেটে প্রাধান্য উন্নয়ন ও গণতন্ত্র পুনরুদ্ধার  » «   বিএনপির ইশতেহার ঘোষণা করছেন ফখরুল  » «   আপিলেও ভোটের পথ খুলল না ইলিয়াসপত্নী লুনার  » «   যেসব ‘বিশেষ’ অঙ্গীকার থাকছে আ. লীগের নির্বাচনি ইশতেহারে  » «  

সীতাকুন্ডে ত্রিমুখী সংঘর্ষে যুবক নিহত



সীতাকুন্ড উপজেলার গোল আহম্মদ এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ত্রিমুখী সংঘর্ষে কামরুল (৩২) নামে এক যুবক নিহত হয়েছে। বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) সকাল ৬টার দিকে এ ঘটনা ঘটে।

কুমিরা ফায়ার সার্ভিস সুত্রে জানা যায়, উপজেলার গোল আহম্মদ এলাকায় সকাল ৬টার সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ঢাকা মুখি লেইনে একটি দাড়ানো ট্রাকে অপর আরেকটি ট্রাক ধাক্কা দিয়ে চলে যাওয়ার সময় অপর আরেকটি ট্রাক পিছন থেকে সজোরে ধাক্কা দিয়ে চলে যাওয়ার সময় দাড়ানো ট্রাকটি মহাসড়কের মাঝখানে আইল্যান্ডের উপরে উঠে যায়, অপর ট্রাকটি মহাসড়কের পাশে গর্তের মধ্যে গিয়ে পড়ে। এ সময় মো. কামরুল (৩২) নামে এক যুবক ঘটনাস্থলেই নিহত হয়।

কুমিরা ফায়ার সার্ভিসের সিনিয়র ষ্টেশন অফিসার আবদুল্লাহ হারুন পাশা বলেন, নিহতের লাশটি উদ্ধার করে কুমিরা পুলিশ ফাঁড়িকে বুঝিয়ে দেয়। পুলিশ ঘাতক ট্রাক দুটিকে আটক করতে পারলেও অপর ট্রাকটি পালিয়ে যেতে সক্ষম হয়েছে।

কুমিরা পুলিশ ফাঁড়ির এ এস আই মোয়াজ্জেম হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আমরা লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতলে প্রেরণ করেছি। নিহত কামরুল খুলনা জেলার দৌলপুর এলাকার বাসিন্দা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: