বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে মুসলিমদের ওপর গাড়ি হামলা, আহত ৩  » «   সরকারি চাকরিজীবীদের ৫% সুদে গৃহঋণের আবেদন অক্টোবরে  » «   ভারতে তিন তালাককে শাস্তিযোগ্য অপরাধ ঘোষণা  » «   স্কুলছাত্রীকে পিটিয়ে অজ্ঞান করলেন শিক্ষক  » «   বোমা দিচ্ছে যুক্তরাষ্ট্র, আর ইয়েমেনে সেই বোমা ফেলছে সৌদি  » «   রাখঢাক রাখছেন না পর্নো তারকা ডানিয়েল স্টর্মি  » «   কাবা শরীফের ভেতরে প্রবেশের সুযোগ পেলেন ইমরান  » «   মিয়ানমারে নিলামে উঠছে সুচির ভাস্কর্য  » «   এক দিনেই মিলবে পাসপোর্ট  » «   ওসমানী বিমানবন্দরে বিমানে তল্লাশি : ৪০টি স্বর্ণের বার উদ্ধার, চোরাচালানী আটক  » «   কেউ বলতে পারবে না, কারো গলা টিপে ধরেছি: প্রধানমন্ত্রী  » «   সৌদি থেকে ফিরলেন ৪২ নারী গৃহকর্মী  » «   সাংবাদিক কল্যাণ ট্রাস্টে আরও ২০ কোটি টাকা অনুদান দেবেন প্রধানমন্ত্রী  » «   ইয়েমেনে দুর্ভিক্ষের ঝুঁকিতে ৫২ লাখ শিশু  » «   ‘২৩ হাজার পোস্টমর্টেম বনাম মানসিক সঙ্কট’  » «  

সীতাকুণ্ডে র‌্যাবের সাথে বন্দুক যুদ্ধে ডাকাত নিহত



নিউজ ডেস্ক::চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় র‌্যাবের সাথে বন্দুক যুদ্ধে মো: কালু (৪০) নামে এক ডাকাত নিহত হয়েছে।

র‌্যাব-৭ সূত্রে জানা যায়, সোমবার (১২ মার্চ) ভোরে উপজেলার জঙ্গল সলিমপুরে এই ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে র‌্যাব একটি বিদেশি পিস্তলের ম্যাগাজিন, ১৩টি দেশীয় অস্ত্র, বিপুল পরিমাণ গুলি ও রকেট ফ্লেয়ার উদ্ধার করে।

নিহত কালু ছিল সীতাকুণ্ডের শীর্ষ ভূমিদস্যু ও সন্ত্রাসী। নিহত কালুর বিরুদ্ধে চট্টগ্রাম মহানগরী ও জেলার বিভিন্ন থানায় খুন, ডাকাতি ও অস্ত্র আইনে ৭টি মামলা রয়েছে। রবিবার (১১ মার্চ) রাতে তাকে আটকের জন্য জঙ্গল সলিমপুরের দুর্গম পাহাড়ি এলাকায় অভিযান চালালে ডাকাত কালু বাহিনীর সদস্যরা র‌্যাবকে লক্ষ্যে করে গুলি চালায়।

এ সময় র‌্যাবও আত্মরক্ষার জন্য পাল্টা গুলি ছুঁড়ে। উভয় পক্ষের গোলাগুলির এক পর্যায়ে সন্ত্রাসীরা ঠিকতে না পেরে পাহাড়ের ভিতরে পালিয়ে যায়। পরে র‌্যাব ঘটনাস্থল থেকে কালু ডাকাতের লাশ ও অস্ত্রশস্ত্র উদ্ধার করেছে।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারি পরিচালক মিমতানুর রহমান এ ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: