সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিলেটে বিএনপি নেতাকর্মীদের মারধর ও ধরপাকড়ের অভিযোগ  » «   আটকে রেখে তিন সাংবাদিককে পেটালো বুয়েট ছাত্রলীগ  » «   সিরিয়ায় মসজিদ ধ্বংস করল মার্কিন জোট  » «   বাবার স্বপ্ন পূরণে বড় চাকরি ছেড়ে আপনাদের সেবায় এসেছি: রেজা কিবরিয়া  » «     » «   নির্বাচনে ‘সংঘাত’ একেবারে উড়িয়ে দেওয়া যায় না: সিইসি  » «   জাতীয় ঐক্যফ্রন্টের ২৫ সদস্যের সমন্বয়ক কমিটি  » «   আফগানিস্তানে মার্কিন বিমান হামলায় ১২ শিশুসহ নিহত ২০  » «   মহান বিজয় দিবসে জাতীয় স্মৃতিসৌধে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা  » «   চমক থাকছে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারে  » «   দুই-তিন দিনের মধ্যে ইসিতে যাবে বিএনপি  » «   কাদের সিদ্দিকী রাজাকার, বদমাইশ : মির্জা আজম  » «   নির্বাচনের ৭ দিন আগে ব্যালট পৌঁছে যাবে: ইসি সচিব  » «   রাষ্ট্রপতির সঙ্গে দেখা করতে চান ড. কামাল  » «   যুক্তরাষ্ট্র-অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড কানাডায় বোমা হামলার হুমকি  » «  

সীতাকুণ্ডে র‌্যাবের সাথে বন্দুক যুদ্ধে ডাকাত নিহত



নিউজ ডেস্ক::চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় র‌্যাবের সাথে বন্দুক যুদ্ধে মো: কালু (৪০) নামে এক ডাকাত নিহত হয়েছে।

র‌্যাব-৭ সূত্রে জানা যায়, সোমবার (১২ মার্চ) ভোরে উপজেলার জঙ্গল সলিমপুরে এই ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে র‌্যাব একটি বিদেশি পিস্তলের ম্যাগাজিন, ১৩টি দেশীয় অস্ত্র, বিপুল পরিমাণ গুলি ও রকেট ফ্লেয়ার উদ্ধার করে।

নিহত কালু ছিল সীতাকুণ্ডের শীর্ষ ভূমিদস্যু ও সন্ত্রাসী। নিহত কালুর বিরুদ্ধে চট্টগ্রাম মহানগরী ও জেলার বিভিন্ন থানায় খুন, ডাকাতি ও অস্ত্র আইনে ৭টি মামলা রয়েছে। রবিবার (১১ মার্চ) রাতে তাকে আটকের জন্য জঙ্গল সলিমপুরের দুর্গম পাহাড়ি এলাকায় অভিযান চালালে ডাকাত কালু বাহিনীর সদস্যরা র‌্যাবকে লক্ষ্যে করে গুলি চালায়।

এ সময় র‌্যাবও আত্মরক্ষার জন্য পাল্টা গুলি ছুঁড়ে। উভয় পক্ষের গোলাগুলির এক পর্যায়ে সন্ত্রাসীরা ঠিকতে না পেরে পাহাড়ের ভিতরে পালিয়ে যায়। পরে র‌্যাব ঘটনাস্থল থেকে কালু ডাকাতের লাশ ও অস্ত্রশস্ত্র উদ্ধার করেছে।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারি পরিচালক মিমতানুর রহমান এ ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: