বৃহস্পতিবার, ২১ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

সীতাকুণ্ডে র‌্যাবের সাথে বন্দুক যুদ্ধে ডাকাত নিহত



নিউজ ডেস্ক::চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় র‌্যাবের সাথে বন্দুক যুদ্ধে মো: কালু (৪০) নামে এক ডাকাত নিহত হয়েছে।

র‌্যাব-৭ সূত্রে জানা যায়, সোমবার (১২ মার্চ) ভোরে উপজেলার জঙ্গল সলিমপুরে এই ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে র‌্যাব একটি বিদেশি পিস্তলের ম্যাগাজিন, ১৩টি দেশীয় অস্ত্র, বিপুল পরিমাণ গুলি ও রকেট ফ্লেয়ার উদ্ধার করে।

নিহত কালু ছিল সীতাকুণ্ডের শীর্ষ ভূমিদস্যু ও সন্ত্রাসী। নিহত কালুর বিরুদ্ধে চট্টগ্রাম মহানগরী ও জেলার বিভিন্ন থানায় খুন, ডাকাতি ও অস্ত্র আইনে ৭টি মামলা রয়েছে। রবিবার (১১ মার্চ) রাতে তাকে আটকের জন্য জঙ্গল সলিমপুরের দুর্গম পাহাড়ি এলাকায় অভিযান চালালে ডাকাত কালু বাহিনীর সদস্যরা র‌্যাবকে লক্ষ্যে করে গুলি চালায়।

এ সময় র‌্যাবও আত্মরক্ষার জন্য পাল্টা গুলি ছুঁড়ে। উভয় পক্ষের গোলাগুলির এক পর্যায়ে সন্ত্রাসীরা ঠিকতে না পেরে পাহাড়ের ভিতরে পালিয়ে যায়। পরে র‌্যাব ঘটনাস্থল থেকে কালু ডাকাতের লাশ ও অস্ত্রশস্ত্র উদ্ধার করেছে।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারি পরিচালক মিমতানুর রহমান এ ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: