মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
খাশোগি হত্যা বনাম সৌদি যুবরাজের কালো অধ্যায়  » «   অপারেশন ‘গর্ডিয়ান নট’ সমাপ্ত, দুই জঙ্গির মরদেহ উদ্ধার  » «   ২০ দলীয় জোট থেকে বেরিয়ে গেল ন্যাপ ও এনডিপি  » «   মতবিরোধ থাকলেও সুষ্ঠুভাবে নির্বাচন পরিচালনা সম্ভব: সিইসি  » «   সিলেটে জনসভার মধ্যেদিয়ে জাতীয় ঐক্যফ্রন্টের আনুষ্ঠানিক যাত্রা  » «   সৌদির প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত, সব ক্রু নিহত  » «   ডিজিটাল আইনের ৯টি ধারা সংশোধন চেয়ে আইনি নোটিশ  » «   ট্রাম্পের বিরুদ্ধে স্টর্মির মানহানি মামলা খারিজ  » «   জঙ্গি আস্তানায় অভিযান শুরু,দফায় দফায় আসছে গুলির শব্দ  » «   সাত বছরেও চালু হয়নি হাসপাতালের কার্যক্রম  » «   হযরত মুহাম্মাদ (সা:) কে নিয়ে যা বললেন মমতা ব্যানার্জী  » «   নির্বাচন কমিশন তো জাতিসংঘের নিরাপত্তা পরিষদ নয় : কাদের  » «   জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলার রায় ২৯ অক্টোবর  » «   মির্জাপুরে ট্রাক উল্টে একই পরিবারের ৩ জন নিহত  » «   আস্তানায় বেশ কয়েকজন জঙ্গি ও গোলাবারুদ রয়েছে: সিটিটিসি প্রধান  » «  

সীতাকুণ্ডে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেপ্তার ২



চট্টগ্রামের সীতাকুণ্ডে এক যুবককে গ্রেপ্তারের পর গুলিবিদ্ধ অবস্থায় হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

পুলিশের দাবি গুলিবিদ্ধ যুবক ‘ডাকাত’। আটকের পর দুই পক্ষের গোলাগুলিতে নূর মোস্তফা (২৮) নামে এ যুবক আহত হয়েছে বলে পুলিশের ভাষ্য।

সীতাকুণ্ড থানার এসআই সুজয় কুমার মজুমদার জানান,শনিবার (২৬ আগস্ট) রাতে ১০ থেকে ১২ জনের একটি দল ‘ডাকাতি’ করার প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদের ভিত্তিতে কেদারখিল এলাকায় অভিযানে যায় সীতাকুণ্ড থানা পুলিশ। “এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অবস্থানকারীরা পালানোর চেষ্টা করলে নূর মোস্তফা ও মো. ইউসুফ নামে পুলিশ দুই জনকে ধরে ফেলে।”

এসআই সুজয়ের দাবি, এ সময় পালিয়ে যাওয়া অন্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়লে নূর মোস্তফা বাম পায়ে গুলিবিদ্ধ হয়। আহত অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানোর পর উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। ঘটনাস্থল থেকে পুলিশ একটি দেশীয় তৈরি এলজি, পাঁচ রাউন্ড কার্তুজ ও একটি রাম দা উদ্ধার করা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: