মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পর্নোগ্রাফির মামলা নিয়ে ভাবছেন না কুসুম শিকদার  » «   ডেঙ্গু জ্বরে আক্রান্ত আশরাফুল  » «   ভুয়া মুক্তিযোদ্ধা সন্তান পরিচয় দিয়ে পুলিশ কনস্টেবল পদে চাকুরী  » «   মানববন্ধনে রিজভীচাল নেই: সরকারি গোডাউনে ইঁদুর খেলা করছে  » «   নতুন বিয়ে নিয়ে মুখ খুললেন ময়ূরী  » «   ‘যৌন নিপীড়ন বন্ধে বাংলাদেশ জিরো টলারেন্স নীতি নিয়েছে’  » «   মৌলভীবাজারে অং সান সুচির কুশপুত্তলিকা দাহ  » «   ইংলিশ মিডিয়ামে পড়ুয়াদের অভিভাবকের নাম অন্তর্ভুক্তি চেয়ে রিট  » «   পদ্মায় নিখোঁজ কনস্টেবলের মরদেহ ২৪ ঘন্টায় উদ্ধার হয়নি  » «   রাজধানীর পানিতে ঝুঁকিপূর্ণ জীবন  » «   উপজেলা পর্যায়ে চালু হচ্ছে ওএমএস  » «   ‘মধ্যরাতে আমাকে ঘিরে ধরে মাতালেরা, এরপর শুরু করে…’  » «   ভদ্র চালকদের জন্য পুরস্কার  » «   শাহজালালে সিগারেটসহ ৬ ভারতীয় নাগরিক আটক  » «   ৮ সন্তানকে আনতে পেরেছি আরেকজন জেলে  » «  

সীতাকুণ্ডে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেপ্তার ২



চট্টগ্রামের সীতাকুণ্ডে এক যুবককে গ্রেপ্তারের পর গুলিবিদ্ধ অবস্থায় হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

পুলিশের দাবি গুলিবিদ্ধ যুবক ‘ডাকাত’। আটকের পর দুই পক্ষের গোলাগুলিতে নূর মোস্তফা (২৮) নামে এ যুবক আহত হয়েছে বলে পুলিশের ভাষ্য।

সীতাকুণ্ড থানার এসআই সুজয় কুমার মজুমদার জানান,শনিবার (২৬ আগস্ট) রাতে ১০ থেকে ১২ জনের একটি দল ‘ডাকাতি’ করার প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদের ভিত্তিতে কেদারখিল এলাকায় অভিযানে যায় সীতাকুণ্ড থানা পুলিশ। “এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অবস্থানকারীরা পালানোর চেষ্টা করলে নূর মোস্তফা ও মো. ইউসুফ নামে পুলিশ দুই জনকে ধরে ফেলে।”

এসআই সুজয়ের দাবি, এ সময় পালিয়ে যাওয়া অন্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়লে নূর মোস্তফা বাম পায়ে গুলিবিদ্ধ হয়। আহত অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানোর পর উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। ঘটনাস্থল থেকে পুলিশ একটি দেশীয় তৈরি এলজি, পাঁচ রাউন্ড কার্তুজ ও একটি রাম দা উদ্ধার করা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: