শুক্রবার, ২৪ নভেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ১০ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অবশেষে বিপিএলে মাঠে নামছেন মোস্তাফিজ!  » «   ‘গণতন্ত্র অব্যাহত রাখায় অবদান রাখবে সেনাবাহিনী’  » «   সৌদিতে লিফট ছিঁড়ে আহত যুবকের মৃত্যু  » «   নায়করাজই আমাকে তার জীবনী লিখতে বলেছিলেন : ছটকু আহমেদ  » «   জীবনের শেষ চিঠিতে যা লিখে গেলেন এই তরুণী!  » «   ঝরে পড়ার হার অনেক কমেছে: শিক্ষামন্ত্রী  » «   বাংলাদেশ-বার্মা সমঝোতা ২ মাসের মধ্যে বাড়ি ফিরতে শুরু করবে রোহিঙ্গারা  » «   অল্প সময়ের মধ্যেই প্রধান বিচারপতি নিয়োগ দেবেন রাষ্ট্রপতি  » «   আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ১০  » «   বৃহস্পতিবার সারা দেশে হরতাল  » «   মাদকদ্রব্য বহনকারী প্রাইভেটকার চাপায় নিহত ১  » «   স্কুলজীবনে দেখতে যেমন ছিলেন মিস ওয়ার্ল্ড মানুসী  » «   ইভটিজিং এর প্রতিবাদ করায় হাসপাতালে বাবা ও চাচা  » «   হেলিকপ্টারে উড়ে চট্টগ্রামে মাশরাফি  » «   মাইক্রোবাসের ধাক্কায় প্রাণ গেল তিন মোটরসাইকেল আরোহীর  » «  

সীতাকুণ্ডে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেপ্তার ২



চট্টগ্রামের সীতাকুণ্ডে এক যুবককে গ্রেপ্তারের পর গুলিবিদ্ধ অবস্থায় হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

পুলিশের দাবি গুলিবিদ্ধ যুবক ‘ডাকাত’। আটকের পর দুই পক্ষের গোলাগুলিতে নূর মোস্তফা (২৮) নামে এ যুবক আহত হয়েছে বলে পুলিশের ভাষ্য।

সীতাকুণ্ড থানার এসআই সুজয় কুমার মজুমদার জানান,শনিবার (২৬ আগস্ট) রাতে ১০ থেকে ১২ জনের একটি দল ‘ডাকাতি’ করার প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদের ভিত্তিতে কেদারখিল এলাকায় অভিযানে যায় সীতাকুণ্ড থানা পুলিশ। “এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অবস্থানকারীরা পালানোর চেষ্টা করলে নূর মোস্তফা ও মো. ইউসুফ নামে পুলিশ দুই জনকে ধরে ফেলে।”

এসআই সুজয়ের দাবি, এ সময় পালিয়ে যাওয়া অন্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়লে নূর মোস্তফা বাম পায়ে গুলিবিদ্ধ হয়। আহত অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানোর পর উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। ঘটনাস্থল থেকে পুলিশ একটি দেশীয় তৈরি এলজি, পাঁচ রাউন্ড কার্তুজ ও একটি রাম দা উদ্ধার করা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: