সোমবার, ১৮ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

সীতাকুণ্ডে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেপ্তার ২



চট্টগ্রামের সীতাকুণ্ডে এক যুবককে গ্রেপ্তারের পর গুলিবিদ্ধ অবস্থায় হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

পুলিশের দাবি গুলিবিদ্ধ যুবক ‘ডাকাত’। আটকের পর দুই পক্ষের গোলাগুলিতে নূর মোস্তফা (২৮) নামে এ যুবক আহত হয়েছে বলে পুলিশের ভাষ্য।

সীতাকুণ্ড থানার এসআই সুজয় কুমার মজুমদার জানান,শনিবার (২৬ আগস্ট) রাতে ১০ থেকে ১২ জনের একটি দল ‘ডাকাতি’ করার প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদের ভিত্তিতে কেদারখিল এলাকায় অভিযানে যায় সীতাকুণ্ড থানা পুলিশ। “এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অবস্থানকারীরা পালানোর চেষ্টা করলে নূর মোস্তফা ও মো. ইউসুফ নামে পুলিশ দুই জনকে ধরে ফেলে।”

এসআই সুজয়ের দাবি, এ সময় পালিয়ে যাওয়া অন্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়লে নূর মোস্তফা বাম পায়ে গুলিবিদ্ধ হয়। আহত অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানোর পর উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। ঘটনাস্থল থেকে পুলিশ একটি দেশীয় তৈরি এলজি, পাঁচ রাউন্ড কার্তুজ ও একটি রাম দা উদ্ধার করা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: