বৃহস্পতিবার, ২১ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

সীতাকুণ্ডে ট্রেনের ধাক্কায় দুই ব্যক্তি আহত



চট্টগ্রামের সীতাকুণ্ডের ফৌজদারহাট রেলরোড ওভারব্রীজ এলাকায় রেল লাইনের ওপর আটকে পড়া বাসকে রক্ষা করতে গিয়ে দুই ব্যক্তি আহত হয়েছে। ৪ মে বৃহস্পতিবার রাত আটটার দিকে এ ঘটনা ঘটে। স্থানীয় বাসিন্দারা আহতদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ(চমেক) হাসপাতালে ভর্তি করান।

চমেক পুলিশ ফাঁড়ির পরিদর্শক জহিরুল হক ভুইয়ার বলেন, আজ রাত পৌনে নয়টার সালাউদ্দিন(৩৫) ও অজ্ঞাতনামা(৪০)সহ দুইজনকে হাসপাতালে নিয়ে আসা হয়। তাদের অবস্থা আশঙ্কাজনক। এদের মধ্যে সালাউদ্দিনের মাথা ও অজ্ঞাতনামা ওই ব্যক্তি মাথা ও পায়ে জখম হয়েছে।

স্থানীয় বাসিন্দা মহিউদ্দিন মুঠোফোনে বলেন, রাত আটটার দিকে একটি মিনিবাস রেল লাইন ওপর গিয়ে স্টার্ট বন্ধ হয়ে যায়। একটি ট্রেন ওই পথে আসতে দেখে বাসের যাত্রীরা হুরোহুরি নেমে পড়ে। কয়েকজন যাত্রী পেছন বাসটি ঠেলে রেল লাইন থেকে নামানোর চেষ্টা করে। ট্রেন আসার আগেই বাসটি সরে গেলেও দুই যাত্রীকে ধাক্কা দিয়ে ট্রেনটি চলে যায়। পরে স্থানীয় ব্যক্তিরা তাদের উদ্ধার করে চমেক হাসপাতালে ভর্তি করান।.

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: