বৃহস্পতিবার, ২১ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পাবনায় ছাত্রদলের কমিটি বাতিল এবং যোগ্য ও মেধাবীদের নিয়ে নতুন কমিটির দাবিতে বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দের পদত্যাগ  » «   পবিত্র হজকে রাজনীতির হাতিয়ার বানিয়েছে সৌদি  » «   চুয়াডাঙ্গায় সাপের কামড়ে বৃদ্ধার মৃত্যু  » «   সিটি নির্বাচন ১৭ প্রার্থীর সাক্ষাৎকার নিয়েছে বিএনপি  » «   বৃদ্ধ মাকে মারধর, যে পরিণাম হল সন্তানের  » «   এমপিপুত্র শাবাবকে ‘শনাক্তে’ পুলিশের হাতে সিসিটিভি ফুটেজ  » «   জেনে নিন শাওয়াল মাসের ছয়টি রোজার ফজিলত  » «   মৃত্যুভয়ে ১১ তলা পাইপ বেয়ে নামে শিশুটি  » «   বিএনপির কর্মীরা এখন ঢাকায় রিকশা চালায় : ফখরুল  » «   দীপিকা-রণবীরের বিয়ের দিনক্ষণ ফাঁস!  » «   জনপ্রিয়তা বেড়েছে বিটিভির  » «   দিনদুপুরে পার্কে গণধর্ষণ, সেনাবাহিনী ঘিরে ফেলে পার্ক এলাকা  » «   ফের দক্ষিণের ১৫ রুটে বাস চলাচল বন্ধ  » «   স্বামী-সন্তানের স্বীকৃতির দাবিতে প্রবাসী স্ত্রীর অনশন  » «   সাবেক প্রেমিকা কোপাল বর্তমান প্রেমিকাকে!  » «  

সীতাকুণ্ডে গৃহবধুকে গণধর্ষণ, আটক ২‘আজকের পর থেকে ফোন করলেই চলে আসবে’



নিউজ ডেস্ক::এক গৃহবধুকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। থানা সূত্রে জানা যায়, সীতাকুণ্ডে শিমু আক্তার নামে এক গৃহবধুকে ধর্ষণের অভিযোগে জিয়াউল হাসান জেবল (৩০), মোঃ হাছান (৩১) নামের দুই যুবককে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) রাতে সীতাকুণ্ড মডেল থানার এসআই টিকলো মজুমদার তাদের আটক করেছে। আটক জিয়াউল হাসান জেবল মৃত জাফর আহাম্মদ ড্রাইভার এবং মোঃ হাসান মৃত মছিউর রহমানের পুত্র। দুইজনের বাড়ী উপজেলার ভাটিয়ারী ইউনিয়নের কদমরসুলের এলাকায়।

ধর্ষিতার অভিযোগের প্রেক্ষিতে জানা যায়, গত ১৪ ফেব্রুয়ারি সন্ধ্যা সাড়ে ৬ টার সময় শিমুর স্বামী বিকাশের টাকা তোলার জন্য বাড়ীর পাশ্ববর্তী মোবাইল দোকানে গেলে কিছুক্ষণ পর জেবল ঘরে প্রবেশ করে বলে যে, তোমার স্বামী মোবাইল দোকানে তোমাকে যেতে বলেছে, একথা বলার পর শিমু ঘর থেকে বের হলে ৪ যুবক মুখ চেপে ধরে পাশ্ববর্তী অন্ধকার জমিতে নিয়ে গিয়ে গণধর্ষণ করে।

এসময় চিৎকার ও কান্নাকাটি করতে চাইলে প্রাণ নাশের হুমকি দেয়। এসময় কয়েকজনে মোবাইলে ধর্ষণের ভিডিও ধারণ করে। কান্না কাটি করলে তারা বলে, আওয়াজ করলে ভিডিওগুলো সব জায়গায় ছড়িয়ে দেবো। আরো বলে যে, আজকের পর থেকে ফোন করলেই চলে আসবে।

ঘটনার পর থেকে আসামীরা মোবাইলে বার বার হুমকি দিয়ে ঘটনা কাউকে না বলার জন্য এবং থানায় কোন মামলা না করতে। ধর্ষিতা শিমুর স্বামী মোবাশের বলেন, ঘটনার পর থেকে আসামীরা আমাকে ভয়-ভীতি দেখায়। আমি বিষয়টি স্থানীয় ইউপি সদস্য সালাউদ্দিন এবং মহিলা মেম্বার জোবায়দাকে জানানোর পর তারা বলেছে কোর্টে মামলা করার জন্য।

আমি কোর্টে গিয়েও মামলা করতে না পেরে ফিরে আসি। এদিকে ধর্ষিতা শিমু বাদি ২৬ ফেব্রুয়ারী সীতাকুণ্ড থানায় দুইজনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত ৪ জনের নামে নারী ও শিশু নির্যাতন মামলা দায়ের করলে পুলিশ গত মঙ্গলবার রাতে দুই আসামীকে আটক করে।

এ ব্যাপারে সীতাকুণ্ড মডেল থানার অফিসার ইনচার্জ ইফতেখার হাসান বলেন, ধর্ষিতার অভিযোগের প্রক্ষিতে দুই আসামীকে আটক করা হয়েছে। মামলা নাম্বার ৩৬/১৮, তারিখ- ২৮.০২.১৮।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: