রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে প্রধানমন্ত্রীর হো‌টে‌লের সাম‌নে বৃষ্টি উপেক্ষা করে বিএন‌পির বিক্ষোভ  » «   বিশ্বের চতুর্থ ভয়ঙ্করতম সংগঠন মাওবাদী!  » «   ফেঁসে যাচ্ছেন যুক্তরাষ্ট্রে গ্রিন কার্ড আবেদনকারীরা  » «   শাবিপ্রবিতে ছাত্রী হলের পানিতে মিলছে কেঁচো-জোঁক!  » «   সিলেটের ওসমানীনগরে বাস চাপায় নিহত ২, আহত ৩  » «   বনে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে ১১ সিংহের মৃত্যু  » «   তাবলিগের সংকট নিরসনে সরকারের পাঁচ নির্দেশনা  » «   গাজীপুরে বেতনের দাবিতে শ্রমিক বিক্ষোভ, মহাসড়ক অবরোধ  » «   শূন্যপদের সঠিক তথ্য দিচ্ছে না শিক্ষা প্রতিষ্ঠানগুলো  » «   আজ ঢাকায় আসছেন বিশ্বব্যাংকের ভাইস প্রেসিডেন্ট  » «   এবার ক্ষুধার্ত পদ্মার পেটে যাচ্ছে শিবচর  » «   আইসিসি নিজেই মিয়ানমারের বিচারে সক্ষম: জাতিসংঘ মহাসচিব  » «   নাইজেরিয়ায় কলেরা সংক্রমণ; ৯৭ জনের মৃত্যু  » «   ধানের শিষ এখন পেটের বিষ: ওবায়দুল কাদের  » «   যুদ্ধের জন্য প্রস্তুত, তবে শান্তির পথও খোলা: পাকিস্তান আর্মি  » «  

সীতাকুণ্ডে গৃহবধুকে গণধর্ষণ, আটক ২‘আজকের পর থেকে ফোন করলেই চলে আসবে’



নিউজ ডেস্ক::এক গৃহবধুকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। থানা সূত্রে জানা যায়, সীতাকুণ্ডে শিমু আক্তার নামে এক গৃহবধুকে ধর্ষণের অভিযোগে জিয়াউল হাসান জেবল (৩০), মোঃ হাছান (৩১) নামের দুই যুবককে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) রাতে সীতাকুণ্ড মডেল থানার এসআই টিকলো মজুমদার তাদের আটক করেছে। আটক জিয়াউল হাসান জেবল মৃত জাফর আহাম্মদ ড্রাইভার এবং মোঃ হাসান মৃত মছিউর রহমানের পুত্র। দুইজনের বাড়ী উপজেলার ভাটিয়ারী ইউনিয়নের কদমরসুলের এলাকায়।

ধর্ষিতার অভিযোগের প্রেক্ষিতে জানা যায়, গত ১৪ ফেব্রুয়ারি সন্ধ্যা সাড়ে ৬ টার সময় শিমুর স্বামী বিকাশের টাকা তোলার জন্য বাড়ীর পাশ্ববর্তী মোবাইল দোকানে গেলে কিছুক্ষণ পর জেবল ঘরে প্রবেশ করে বলে যে, তোমার স্বামী মোবাইল দোকানে তোমাকে যেতে বলেছে, একথা বলার পর শিমু ঘর থেকে বের হলে ৪ যুবক মুখ চেপে ধরে পাশ্ববর্তী অন্ধকার জমিতে নিয়ে গিয়ে গণধর্ষণ করে।

এসময় চিৎকার ও কান্নাকাটি করতে চাইলে প্রাণ নাশের হুমকি দেয়। এসময় কয়েকজনে মোবাইলে ধর্ষণের ভিডিও ধারণ করে। কান্না কাটি করলে তারা বলে, আওয়াজ করলে ভিডিওগুলো সব জায়গায় ছড়িয়ে দেবো। আরো বলে যে, আজকের পর থেকে ফোন করলেই চলে আসবে।

ঘটনার পর থেকে আসামীরা মোবাইলে বার বার হুমকি দিয়ে ঘটনা কাউকে না বলার জন্য এবং থানায় কোন মামলা না করতে। ধর্ষিতা শিমুর স্বামী মোবাশের বলেন, ঘটনার পর থেকে আসামীরা আমাকে ভয়-ভীতি দেখায়। আমি বিষয়টি স্থানীয় ইউপি সদস্য সালাউদ্দিন এবং মহিলা মেম্বার জোবায়দাকে জানানোর পর তারা বলেছে কোর্টে মামলা করার জন্য।

আমি কোর্টে গিয়েও মামলা করতে না পেরে ফিরে আসি। এদিকে ধর্ষিতা শিমু বাদি ২৬ ফেব্রুয়ারী সীতাকুণ্ড থানায় দুইজনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত ৪ জনের নামে নারী ও শিশু নির্যাতন মামলা দায়ের করলে পুলিশ গত মঙ্গলবার রাতে দুই আসামীকে আটক করে।

এ ব্যাপারে সীতাকুণ্ড মডেল থানার অফিসার ইনচার্জ ইফতেখার হাসান বলেন, ধর্ষিতার অভিযোগের প্রক্ষিতে দুই আসামীকে আটক করা হয়েছে। মামলা নাম্বার ৩৬/১৮, তারিখ- ২৮.০২.১৮।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: