রবিবার, ২৪ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নেতাদের শাসালেন শেখ হাসিনা  » «   যমুনা নদীতে বিলীন হচ্ছে বসত বাড়ি, দেখার কেউ নেই!  » «   নতুন চলচ্চিত্রের জন্য ইরানে অনন্ত  » «   নেইমারের জার্সি গায়ে অপু ও জয়  » «   সিসিক নির্বাচন: আ.লীগ মেয়র প্রার্থী হলেন কামরান  » «   বাসায় ঢুকে অভিনেত্রীকে শ্লীলতাহানি!  » «   আর্জেন্টিনার হার, বেরিয়ে এলো বিস্ফোরক তথ্য!  » «   দুর্ঘটনা সড়কে মৃত্যুর মিছিল, নিহত ৩০, আহত ৪৭  » «   ‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’  » «   হাসপাতালে পরীমনি  » «   আর্জেন্টিনার হার, ‘সুইসাইড নোট’ লিখে নিখোঁজ মেসি ভক্ত  » «   সাপাহারে ট্রাক ও ভ্যানের মুখো-মুখি সংঘর্ষে নিহত-২  » «   দুর্ঘটনার দিন ঢাকাতেই ছিলাম না’  » «   ভক্তদের হতাশ করেনি ব্রাজিল : অতিরিক্ত সময়ই বিশ্বকাপে টিকিয়ে রাখল নেইমারদের  » «   হাসপাতালের এক্সরে রুমে রোগীর মাকে ধর্ষণের চেষ্টা!  » «  

সীতাকুণ্ডে ওয়ান শুটারগানসহ অস্ত্র ব্যবসায়ী আটক



নিউজ ডেস্ক::সীতাকুণ্ড জেলার ফৌজদারহাট এলাকায় আজ বুধবার বিকাল ৪টার সময় এক অস্ত্র বিক্রেতাকে ০২ টি ওয়ানশুটারগান সহ আটক করে চট্টগ্রাম র‌্যাব ৭।

র‌্যাব ৭ সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে আজ বুধবার বিকাল ৩.৩০ মিনিটের সময় সীতাকুণ্ড উপজেলার ফৌজদার হাট এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে ফৌজদার হাট কেএম হাই স্কুলের বিপরীতে আল মদিনা হোটেলের ভিতরে অস্ত্র ব্যবসায়ী শুক্কর (২১) অস্ত্র বিক্রয়ের উদ্দেশ্যে হোটেলে অবস্থান করে। এসময় লে. কমান্ডার আশেকুর রহমান এর নের্তৃত্বে র‌্যাব-৭ এর একটি দল উক্ত হোটেলে অভিযান চালায়।

র‌্যাবের উপস্থিতি টের পেয়ে অস্ত্র বিক্রেতা শুক্কুর পালানোর চেষ্টা করে। এসময় র‌্যাব তার শরীর তল্লাশী করে কোমর থেকে দুটি ওয়ানশুটারগান উদ্দার করে। আটককৃত অস্ত্র বিক্রেতার কুমিল্লা জেরার শাকসাম থানার শিংগুরীয়া গ্রামের মো. মোক্তার হোসেনের পুত্র বলে জানা যায়।

র‌্যাবের সিনিয়র সহকারী পুলিশ সুপার মিমতানুর রহমান ঘটনার সত্যতা স্বিকার করে বলেন, আটককৃত আসামীর বিরুদ্ধে অস্ত্র-গোলাবারুদ সংক্রান্তে আমর্স এ্যাক্ট, ১৮৭৮ এর ১৯-অ ধারা মোতাবেক মামলা দায়ের করা হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: