রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চ্যারিটেবল মামলায় দণ্ডের বিরুদ্ধে খালেদার আপিল  » «   সিরিয়ায় মার্কিন বিমান হামলা; শিশু ও নারীসহ নিহত ৪৩  » «   থার্টি ফার্স্ট নাইট উদযাপনে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নিষেধাজ্ঞা  » «   দু’দিনের মধ্যেই খাশোগি হত্যার পরিপূর্ণ তদন্ত রিপোর্ট : ট্রাম্প  » «   বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নিচ্ছেন তারেক  » «   বাড়িতে বাবার লাশ, পিএসসি পরীক্ষা দিতে গেল মেয়ে  » «   প্রবাসী স্ত্রীকে লাইভে রেখে সিলেটের স্বামীর আত্মহত্যা!  » «   খাশোগি হত্যা: যুক্তরাষ্ট্র-সৌদির নীল নকশা ও তুরস্কের উদ্দেশ্য  » «   দুই নম্বরি কেন ১০ নম্বরি হলেও ঐক্যফ্রন্ট নির্বাচনে থাকবে: ড. কামাল  » «   বোরকার বিরুদ্ধে সৌদি নারীদের অভিনব প্রতিবাদ  » «   আজ থেকে শুরু হচ্ছে প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনী পরীক্ষা  » «   সিডরে নিখোঁজ শহিদুল বাড়ি ফিরলেন ১১ বছর পর!  » «   ভাওতাবাজির জন্য সরকারকে গোল্ড মেডেল দেওয়া উচিৎ: ড. কামাল  » «   দিল্লির লাল কেল্লা দখলের হুমকি পাকিস্তানের!  » «   সত্য বলায় এসকে সিনহাকে জোর করে বিদেশ পাঠানো হয়েছে: মির্জা ফখরুল  » «  

সীতাকুণ্ডে ইয়াবাসহ আটক ১



সীতাকুণ্ডে পাঁচশত পিস ইয়াবা ট্যাবলেটসহ আল আমিন (৩০) নামে এক যুবককে আটক করেছে হাইওয়ে থানার পুলিশ। বুধবার (৬ ডিসেম্বর) দুপুর সাড়ে বারটার সময় গোপন সূত্রে খবর পেয়ে উপজলার সোনাইছড়ির শীতলপুর এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ঢাকামূখী তিশা পরিবহনে (ঢাকা মেট্রো ব-১৫-১৫৭৮) এসআই মোঃ শামসুল আলম এর নেতৃত্বে পুলিশ এক যুবকের দেহ তল্লাসী করে তার কাছ থেকে ৫০০ শত পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

আটক আল আমিন বরিশাল জেলার গৌরনদী থানার নন্দন পট্রি দক্ষিণ পাড়া গ্রামের রফিকুল ইসলামের পুত্র। উদ্ধার হওয়া ইয়াবার আনুমানিক মুল্য এক লক্ষ পঞ্চাশ হাজার টাকা। বার আউলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আহসান হাবিব বলেন, আটক যুবকের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: