সোমবার, ১৪ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৯ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
যুবলীগের পদ বেচে ঢাকায় ৪৬ ফ্ল্যাট-দোকানের মালিক ‘ক্যাশিয়ার আনিস’  » «   বরফ গলছে সৌদি-ইরানের, নেপথ্যে ইমরান খান  » «   ক্যাসিনো পঞ্চপাণ্ডবের রইল বাকি ১  » «   পুলিশের ওপর হামলা: দুই ‘জঙ্গি’ আটক  » «   সিলেট-জকিগঞ্জ সড়কে চালকদের প্রতিযোগিতায় যাত্রীবাহী বাস খাদে, আহত ৭  » «   ইনস্টাগ্রামে ট্রাম্প-ওবামাকে পেছনে ফেললেন মোদি!  » «   একটি মোবাইল চার্জারের দাম ২২ হাজার টাকা  » «   বেতন বৈষম্য: কর্মবিরতিতে সাড়ে ৩ লাখ শিক্ষক  » «   আবরার হত্যা: শেষ চার ঘণ্টার নৃশংসতার চিত্র  » «   সংবিধান পড়ে শোনালেন আমান, পুলিশ বলল ‘গো ব্যাক’  » «   বুয়েটে ভর্তি পরীক্ষা শুরু  » «   আবরার হত্যায় এবার মুজাহিদের স্বীকারোক্তি  » «   তিন সপ্তাহ ধরে কার্যালয়ে যান না যুবলীগ চেয়ারম্যান  » «   নোবেল পুরস্কার র‌্যাব-পুলিশের হাতে নয় : রিজভী  » «   বুরকিনা ফাসোতে মসজিদে ঢুকে ১৬ মুসল্লিকে গুলি করে হত্যা  » «  

সিসিকের ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব পাচ্ছেন কয়েস লোদী



9.-Lodiনিউজ ডেস্ক :: সিলেট সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র হিসেবে দায়িত্ব পাচ্ছেন প্রথম প্যানেল মেয়র সদস্য রেজাউল হাসান কয়েস লোদী।
বুধবার স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সিনিয়ির সহকারী সচিব সরজ কুমার নাথ প্রথম প্যানেল মেয়র সদস্যকে ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব গ্রহণের অনুরোধ জানিয়ে চিঠি প্রদান করেন।
সিলেট সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এনামুল হাবিব চিঠিপ্রাপ্তির বিষয়টি নিশ্চিত করেন।
উল্লেখ্য, সিলেট সিটি করপোরেশনের মেয়র ও বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আরিফুল হক চৌধুরীকে মেয়রের পদ থেকে বরখাস্ত করা হয়েছে।
বুধবার বিকেলে সিসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) এনামুল হাবীব বিষয়টি নিশ্চিত করেছেন।
এর আগে একই মামলায় অভিযুক্ত হবিগঞ্জ পৌরসভার মেয়র জিকে গউছ বরখাস্ত করা হয়েছে। স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের এক আদেশে পৌর মেয়র গউছকে সাময়িক বরখাস্ত করা হয়। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় আদেশের কপি হবিগঞ্জ পৌরসভায় পৌঁছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: