বুধবার, ১৬ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পদ্মা নদীর ওপারেই বঙ্গবন্ধু আন্তর্জাতিক বিমানবন্দর হবে  » «   স্যাটেলাইটে ধরা পড়ল সুন্দরবনের ৪০ একর বন উধাও!  » «   রহস্য খোলাসা করলেন সৌদি থেকে পালিয়ে আসা সেই তরুণী  » «   সংরক্ষিত আসনে মনোনয়ন ফরম কিনলেন তৃতীয় লিঙ্গের ৮ জন  » «   শাস্তির বদলে পদোন্নতি! লেক দূষণ রোধের ৫০ কোটি টাকা নয়ছয়  » «   ব্রিটিশ পার্লামেন্টে ব্রেক্সিট চুক্তি প্রত্যাখ্যান  » «   প্রধানমন্ত্রীর সই জাল করে টাকা আত্মসাৎ!  » «   আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলন শুরু ৮ ফেব্রুয়ারি  » «   এমপিদের শপথ গ্রহণের বৈধতা চ্যালেঞ্জ করে রিটের শুনানি বুধবার  » «   গায়েবি মামলা বলতে কিছু নেই : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   মেধাবীরা আত্মহত্যা করে আর মেধাহীনরা জাতির ভবিষ্যৎ নির্ধারণ করে  » «   ৫০ আসনের ৪৭টিতে অনিয়ম: টিআইবি  » «   টিলাগড় ইকোপার্ক: বাঘ-সিংহ নিয়ে কেবলই আশ্বাস!  » «   কোটা সংস্কার আন্দোলনের চার মামলায় প্রতিবেদন ১৪ ফেব্রুয়ারি  » «   প্রশ্নফাঁস ও কোচিং বাণিজ্য বন্ধসহ ৫ নির্দেশনা দিলেন শিক্ষামন্ত্রী  » «  

সিলেট-১ আসনে মনোনয়ন কিনলেন কামরান



নিউজ ডেস্ক:: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-১ (সদর ও সিটি কর্পোরেশন) আসন থেকে দলীয় মনোনয়ন ফরম কিনেছেন মহানগর আওয়ামী লীগ সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান।

রোববার সকালে ঢাকার ধানমন্ডিতে দলীয় প্রধানের রাজনৈতিক কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন তিনি। পরে তা পূরণ করেই জমাও দিয়েছেন।

বদর উদ্দিন আহমদ কামরান আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে সিলেট সিটিতে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন।তবে,অল্প ভোটের ব্যবধানে তিনি বিএনপি প্রর্থী আরিফুল হক চৌধুরীর কাছে হেরে যান।

সংসদ নির্বাচনে মনোনয়ন ক্রয়ের বিষয়ে তিনি জানান,দলের তৃণমূলের নেতাকর্মীদের সমর্থনে তিনি মনোনয়নপত্র কিনেছেন।নেত্রী যদি আমায় মনোনয়ন দেন তবে আমি প্রতিদ্বন্দ্বিতা করবো। তবে মনোনয়ন না পেলে যিনি দল থেকে মনোনয়ন পাবেন তার পক্ষে কাজ করে যাবেন বলেও উল্লেখ করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি মুক্তিযুদ্ধা আব্দুল খালিক, শ্রম সম্পাদক জুবের খান, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আজহার উদ্দিন জাহাঙ্গীর, যুবনেতা বেলাল খান, তাতীঁ লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মো. বাদশা গাজী, যুবনেতা মেহেদী কাবুল, তোজাম্মেল হক তাজুল,মহানগর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সম্পাদক বদরুল ইসলাম কামরান, সাংগঠনিক সম্পাদক গোলাম হাসান চৌধুরী সাজন, যুবনেতা এম এইচ ইলিয়াছি দিনার, শেখ আবুল হাসনাত বুলবুল, মহানগর ছাত্রলীগের সদ্য সাবেক সভাপতি আব্দুল বাছিত রুম্মান, যুবনেতা ফয়জুন নুর জাকি, যুব সংগঠক আরফাত আহমদ ফুয়াদ, ছাত্রনেতা নজির হোসেন লাহিন, আলী হোসেন আলম, সাইদুল ইসলাম, রানা আহমদ শিপলু, জুনেল আহমদ, মারুফ আহমদ, জুনেদ আহমদ, আব্দুস সাত্তার সাদিক, শামিম আহমদ, শেখ রওশন ইজদানি প্রমুখ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: