শনিবার, ২০ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নিজেদের বিমান বাহিনী থেকে সুরক্ষা পেতেই এরদোগানের এস-৪০০ ক্রয়!  » «   জাপানে অ্যানিমেশন স্টুডিওতে অগ্নিসংযোগ, নিহত ১২  » «   খাদ্য ঘাটতি পূরণ করেছি, এখন লক্ষ্য পুষ্টি: প্রধানমন্ত্রী  » «   রিফাত হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছে মিন্নি  » «   বাংলাদেশের পতাকার আদলে অন্তর্বাস বিক্রি করছে অ্যামাজন  » «   রিফাত হত্যাকাণ্ড: এবার রিশান ফরাজীও গ্রেফতার  » «   বড়পুকুরিয়া কয়লা খনি কেলেঙ্কারি: সিস্টেম লস নয় দুর্নীতি  » «   বন্যার কারণে জাতীয় ও উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন পরীক্ষা স্থগিত  » «   হঠাৎ কিশোর গ্যাং নিয়ন্ত্রণে শক্ত পদক্ষেপ, মাঠে নামছে র‌্যাব  » «   ধসে পড়া ভবনে মিললো বাবা-ছেলের মরদেহ  » «   ইসরাইলের বিরুদ্ধে বাংলাদেশের তীব্র নিন্দা  » «   ‘নয়ন বন্ডের বাড়িতে বসেই স্বামীকে হত্যার পরিকল্পনা করেন মিন্নি’  » «   সিলেটের ২ জনসহ দেশসেরা ১২ শিক্ষার্থীকে পুরস্কার দিলেন প্রধানমন্ত্রী  » «   বেনাপোল ও বনলতা এক্সপ্রেস ট্রেনের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   উপজেলা নির্বাচন: সিলেটে আ.লীগের বিদ্রোহী প্রার্থীদের বহিষ্কারের তালিকা  » «  

সিলেট-১ আসনে মনোনয়ন কিনলেন কামরান



নিউজ ডেস্ক:: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-১ (সদর ও সিটি কর্পোরেশন) আসন থেকে দলীয় মনোনয়ন ফরম কিনেছেন মহানগর আওয়ামী লীগ সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান।

রোববার সকালে ঢাকার ধানমন্ডিতে দলীয় প্রধানের রাজনৈতিক কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন তিনি। পরে তা পূরণ করেই জমাও দিয়েছেন।

বদর উদ্দিন আহমদ কামরান আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে সিলেট সিটিতে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন।তবে,অল্প ভোটের ব্যবধানে তিনি বিএনপি প্রর্থী আরিফুল হক চৌধুরীর কাছে হেরে যান।

সংসদ নির্বাচনে মনোনয়ন ক্রয়ের বিষয়ে তিনি জানান,দলের তৃণমূলের নেতাকর্মীদের সমর্থনে তিনি মনোনয়নপত্র কিনেছেন।নেত্রী যদি আমায় মনোনয়ন দেন তবে আমি প্রতিদ্বন্দ্বিতা করবো। তবে মনোনয়ন না পেলে যিনি দল থেকে মনোনয়ন পাবেন তার পক্ষে কাজ করে যাবেন বলেও উল্লেখ করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি মুক্তিযুদ্ধা আব্দুল খালিক, শ্রম সম্পাদক জুবের খান, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আজহার উদ্দিন জাহাঙ্গীর, যুবনেতা বেলাল খান, তাতীঁ লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মো. বাদশা গাজী, যুবনেতা মেহেদী কাবুল, তোজাম্মেল হক তাজুল,মহানগর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সম্পাদক বদরুল ইসলাম কামরান, সাংগঠনিক সম্পাদক গোলাম হাসান চৌধুরী সাজন, যুবনেতা এম এইচ ইলিয়াছি দিনার, শেখ আবুল হাসনাত বুলবুল, মহানগর ছাত্রলীগের সদ্য সাবেক সভাপতি আব্দুল বাছিত রুম্মান, যুবনেতা ফয়জুন নুর জাকি, যুব সংগঠক আরফাত আহমদ ফুয়াদ, ছাত্রনেতা নজির হোসেন লাহিন, আলী হোসেন আলম, সাইদুল ইসলাম, রানা আহমদ শিপলু, জুনেল আহমদ, মারুফ আহমদ, জুনেদ আহমদ, আব্দুস সাত্তার সাদিক, শামিম আহমদ, শেখ রওশন ইজদানি প্রমুখ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: