সোমবার, ১৪ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৯ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ক্যাসিনো পঞ্চপাণ্ডবের রইল বাকি ১  » «   পুলিশের ওপর হামলা: দুই ‘জঙ্গি’ আটক  » «   সিলেট-জকিগঞ্জ সড়কে চালকদের প্রতিযোগিতায় যাত্রীবাহী বাস খাদে, আহত ৭  » «   ইনস্টাগ্রামে ট্রাম্প-ওবামাকে পেছনে ফেললেন মোদি!  » «   একটি মোবাইল চার্জারের দাম ২২ হাজার টাকা  » «   বেতন বৈষম্য: কর্মবিরতিতে সাড়ে ৩ লাখ শিক্ষক  » «   আবরার হত্যা: শেষ চার ঘণ্টার নৃশংসতার চিত্র  » «   সংবিধান পড়ে শোনালেন আমান, পুলিশ বলল ‘গো ব্যাক’  » «   বুয়েটে ভর্তি পরীক্ষা শুরু  » «   আবরার হত্যায় এবার মুজাহিদের স্বীকারোক্তি  » «   তিন সপ্তাহ ধরে কার্যালয়ে যান না যুবলীগ চেয়ারম্যান  » «   নোবেল পুরস্কার র‌্যাব-পুলিশের হাতে নয় : রিজভী  » «   বুরকিনা ফাসোতে মসজিদে ঢুকে ১৬ মুসল্লিকে গুলি করে হত্যা  » «   হবিগঞ্জে পাচারকালে ১২শ’ কেজি রসুন জব্দ  » «   সৌদি-ইরান উত্তেজনা মধ্যস্ততায় তেহরানের পথে ইমরান খান  » «  

সিলেট জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদকের জন্য আলোচনায় মুহিবুর রহমান



শাহাদাত আহমদ দিলাল,সিলেট থেকে::আগামী ১১-১২ মে ২০১৮ অনুষ্টিত হতে যাচ্ছে বাংলাদেশ ছাত্রলীগের সম্মেলন। ধারনা করা হচ্ছে এ সম্মেলনের আগেই ঘোষনা হতে পারে দীর্ঘদিন থেকে কমিটি বিহীন থাকা সিলেট জেলা ছাত্রলীগের কমিটি। কমিটিতে শীর্ষ পদ পেতে পদ প্রত্যাশীরা কেন্দ্রীয় ছাত্রলীগ ও স্থানীয় আওয়ামীলীগ নেতাদের দৃষ্টিআকর্ষণের চেষ্টা চালাচ্ছেন।

সাধারন সম্পাদক পদের জন্য সবচেয়ে বেশি আলোচনায় রয়েছেন,২০১৪ সালের ৮ সেপ্টেম্বর কেন্দ্রীয় ছাত্রলীগের তথকালীন সভাপতি বদিউজ্জামান সোহাগ ও সাধারন সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম ঘোষিত জেলা ছাত্রলীগের দশ সদস্যর (আংশিক) কমিটির সাংঘঠনিক সম্পাদক মুহিবুর রহমান।

ছাত্রত্ব,অবিবাহিত,কর্মীবান্দব,ক্লিন ইমেজের অধিকারী এ ছাত্রনেতার তৃনমূলে রয়েছে ব্যাপক জনপ্রিয়তা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে এতিমদের মাঝে খাবার বিতরন এবং
বাংলাদেশ ছাত্রলীগের ৭০ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে অসহায় ও দুঃস্তদের মধ্যে শীতবস্র বিতরন করে সকলের কাছে প্রশংসিত হয়েছেন তিনি।

মুহিবুর রহমানের বড় ভাই সিলেট জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারন,মবশ্বির আলী ও জেলা যুবলীগের রাজনীতি সক্রিয়।

জেলা ছাত্রলীগকে গতিশীল ও সুসংঘঠিত করতে মুহিবুর রহমান ভাইয়ের বিকল্প নাই।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: