শনিবার, ৭ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

সিলেট আড়ং-এ ককটেল হামলা : গাড়িতে অগ্নি সংযোগ



kokনিউজ ডেস্ক :: সিলেটের নয়াসড়কে অবস্থিত ফ্যাশন হাউস আড়ং-এর সিলেট শাখায় ককটেল হামলা করেছে দুর্বৃত্তরা। সোমবার বেলা সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে।
আড়ং কর্মকর্তা হাসনাত জানান, দুটি মোটর সাইকেল যোগে ৪জন দুর্বৃত্ত আড়ং লক্ষ করে ককটেল ছুড়ে। ককটেল বিস্ফোরণের শব্দে সকলেই আতঙ্কিত হয়ে পড়েন। এ সময় দুর্বৃত্তরা পার্কিং-এ রাখা একটি মাক্রোবাসে আগুন ধরিয়ে পালিয়ে যায়। তবে এ ঘটনায় কারো আহত হওয়ার খবর পাওয়া যায়নি।
হাসনাত আরো জানান, ককটেল হামলায় আড়ং-এর সামনে গ্লাস ভেঙে যায়। নিরাপত্তা কর্মীরা আড়ং-এর মূল ফটক বন্ধ করে দেন। এ সময় দুর্বৃত্তরা ভেতরে ঢুকতে চেষ্টা করলে সিকিউরিটি কর্তৃক বাধাপ্রাপ্ত হয়ে গাড়িতে অগ্নি সংযোগ করে পালিয়ে যায়।
গতকাল রবিবার ভোর ৬টা থেকে শুরু হওয়া টানা ৭২ ঘণ্টার হরতালের আজ দ্বিতীয় দিন। সিলেটের ব্যবসায়ীরা সোমবার বিকাল ৪টা থেকে দোকান পাট খোলা রাখার সিদ্ধান্ত নিয়েছিলেন। তাদের এই সিদ্ধান্ত বানচাল করতেই হরতাল-অবরোধ কারীরা এ ঘটনা ঘটিয়েছে বলে নয়াসড়ক ব্যবসায়ী সমিতির নাম প্রকাশে অনিচ্ছুক এক নেতা জানিয়েছেন।
সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (অতিরিক্ত) রহমত উল্লাহ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সিলেট আড়ং-এ দুটি ককটেলের বিস্ফোরণ ঘটায় দুর্বৃত্তরা। এবং একটি গাড়িতে আগুন ধরিয়ে দেয়। কোন হতাহতের ঘটনা ঘটেনি। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: