শুক্রবার, ২৪ জানুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১১ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

সিলেটে ১১০টি ককটেলসহ জামায়াত নেতা আটক



full_825945848_1472636819নিউজ ডেস্ক: সিলেটের কোম্পানীগঞ্জে ১১০টি ককটেলসহ উপজেলা জামায়াতের সেক্রেটারি ফয়জুর রহমানকে আটক করেছে পুলিশ।

গতকাল দিবাগত রাত ১১টার দিকে উপজেলার রাজনগর নতুনবাজার এলাকা থেকে আটক করা হয় বলে জানান কোম্পানীগঞ্জ থানার ওসি মো. বায়েস আলম।

তিনি বলেন, রাজনগর নতুনবাজারস্থ ফাইভ স্টার কিন্ডারগার্টেন স্কুলে জামায়াত-শিবিরের গোপন বৈঠক চলছে- এমন খবর পেয়ে পুলিশ অভিযান চালায়। পুলিশের অভিযান টের পেয়ে অন্য সব নেতাকর্মী পালিয়ে গেলেও ফয়জুর রহমানকে আটক করতে সক্ষম হয় পুলিশ।

এ সময় বৈঠকস্থল থেকে ১১০টি হাতবোমা, কিছু লিফলেট ও নিষিদ্ধ বই উদ্ধার করা হয়। বুধবারের হরতালে নাশকতা সৃষ্টির লক্ষ্যে জামায়াত-শিবির নেতাকর্মীরা এই বৈঠক করছিল বলে দাবি করেন ওসি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: