বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
৬০ নম্বরের পরীক্ষা দিয়ে হতে হবে ছাত্রলীগ নেতা  » «   মিয়ানমার তাদের লোকদের ফেরত নিতে রাজি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী  » «   রাজশাহীতে মা-ছেলে হত্যায় আ.লীগ নেতাসহ ৩ জনের মৃত্যুদণ্ড  » «   অবশেষে সেই বাংলাদেশি যুবকের লাশ ফেরত দিল বিএসএফ  » «   নিউইয়র্কে হবে শেখ হাসিনা-বিল গেটস বৈঠক  » «   ‘এবার এক দেশ, এক দলের’ ইঙ্গিত বিজেপি সভাপতির  » «   রাতে আটক, ভোরে ‘বন্দুকযুদ্ধে’ নিহত  » «   জগন্নাথপুরে র‌্যাবের জালে আটকা পড়লেন ভূয়া ডাক্তার  » «   এবার ভিসি ফারজানার বিরুদ্ধে ভয়াবহ অভিযোগ  » «   রংপুর-৩ উপনির্বাচন: লাঙ্গলের ঘাঁটিতে আসিফের দিকেই ভোটের হাওয়া  » «   রিফাত হত্যা: যা বললেন সেই রিকশাচালক  » «   চতুর্থ ড্রিমলাইনার ‘রাজহংস’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   সুনামগঞ্জে অজ্ঞাতনামা যুবকের মরদেহ উদ্ধার  » «   বন্দরবাজার থেকে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক  » «   আফগান প্রেসিডেন্টকে লক্ষ্য করে বোমা হামলা, নিহত ২৪  » «  

সিলেটে ১১০টি ককটেলসহ জামায়াত নেতা আটক



full_825945848_1472636819নিউজ ডেস্ক: সিলেটের কোম্পানীগঞ্জে ১১০টি ককটেলসহ উপজেলা জামায়াতের সেক্রেটারি ফয়জুর রহমানকে আটক করেছে পুলিশ।

গতকাল দিবাগত রাত ১১টার দিকে উপজেলার রাজনগর নতুনবাজার এলাকা থেকে আটক করা হয় বলে জানান কোম্পানীগঞ্জ থানার ওসি মো. বায়েস আলম।

তিনি বলেন, রাজনগর নতুনবাজারস্থ ফাইভ স্টার কিন্ডারগার্টেন স্কুলে জামায়াত-শিবিরের গোপন বৈঠক চলছে- এমন খবর পেয়ে পুলিশ অভিযান চালায়। পুলিশের অভিযান টের পেয়ে অন্য সব নেতাকর্মী পালিয়ে গেলেও ফয়জুর রহমানকে আটক করতে সক্ষম হয় পুলিশ।

এ সময় বৈঠকস্থল থেকে ১১০টি হাতবোমা, কিছু লিফলেট ও নিষিদ্ধ বই উদ্ধার করা হয়। বুধবারের হরতালে নাশকতা সৃষ্টির লক্ষ্যে জামায়াত-শিবির নেতাকর্মীরা এই বৈঠক করছিল বলে দাবি করেন ওসি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: