মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিতর্কিত আইনে কাশ্মিরের সাবেক মুখ্যমন্ত্রী গ্রেপ্তার  » «   অপমানজনক বিতাড়ণের আগে সিনেট ও ডাকসু ছাড়ুন: শোভন-রাব্বানীকে ভিপি নুর  » «   পেঁয়াজ নেই, তবুও বিক্রির ঘোষণা টিসিবির!  » «   শর্ত ভেঙে ‘অযোগ্য’ প্রতিষ্ঠানকে কাজ দিচ্ছে গণপূর্ত  » «   মেট্রোরেলের জন্য আলাদা পুলিশ ইউনিট গঠনের নির্দেশ  » «   রংপুর উপনির্বাচনে সরে দাঁড়ালেন আওয়ামী লীগ প্রার্থী  » «   সিলেটে কমতে শুরু করেছে ডেঙ্গুর প্রকোপ  » «   শোভন-রাব্বানীর পর এবার আলোচনায় যুবলীগ  » «   মধ্যরাতে ‘এক কাপড়ে’ সৌদি থেকে ফিরলেন ১৭৫ বাংলাদেশি  » «   ভারতে ভয়াবহ নৌকাডুবি: নিহত ১২, নিখোঁজ ৩০  » «   এবার রিফাত হত্যার নতুন ভিডিও প্রকাশ্যে  » «   সিলেটে গ্রেফতার সেই ডিআইজির পক্ষে দাঁড়ালেন সাবেক খাদ্যমন্ত্রী  » «   পররাষ্ট্রমন্ত্রী ড. মোমেনের সঙ্গে সিলেট বিভাগের পৌর মেয়রদের বৈঠক  » «   কমিশন কেলেঙ্কারিতে ফেঁসে যাচ্ছেন জাবি উপাচার্য  » «   সৌদির তেলক্ষেত্রে হামলার পর থেকেই তেলের দাম ১০ শতাংশ বৃদ্ধি  » «  

সিলেটে হোটেল থেকে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার



সিলেটে হোটেল থেকে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

সিলেট নগরের সোবহানীঘাট এলাকায় মেহেরপুর হোটেল থেকে এক ব্যবসায়ীর গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার রাত ১০টার দিকে সিলেট কোতোয়ালী থানা পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওসমানী হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

নিহত ব্যবসায়ীর নাম শাকিল আহমদ (৩৪)। তিনি দক্ষিণ সুরমার মোগলাবাজারের শ্রীরামপুরের মৃত লাল মিয়ার ছেলে বলে হোটেল রেজিস্ট্রিতে নাম লিখিয়েছেন।

গত সোমবার দুপুর ১২টার দিকে মেহেরপুর আবাসিক হোটেলের ৩য় তলার ১১৩ নম্বর কক্ষ ভাড়ায় নিয়ে ওঠেন ওই ব্যবসায়ী। এরপর তিনি দরজা বন্ধ করে দেন। মঙ্গলবার পর্যন্ত তার সাড়াশব্দ না পেয়ে এবং কক্ষের সামনে মাছি উড়তে দেখে ও পচা গন্ধ নাকে পেয়ে হোটেল কর্তৃপক্ষ পুলিশে খবর দেয়।

পুলিশ ভেতরে সিটকিনি লাগানো দরজা ভাঙলে দেখা যায় মরদেহ পড়ে আছে মেঝেতে। গলায় রশি প্যাঁচানো। ওই কক্ষে অন্য কোনো দরজা বা জানালা নেই। পুলিশের ধারণা, শাকিল সিলিং ফ্যানের সঙ্গে রশিতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

হোটেলের পরিচালক হাজি তেরাব আলী জানান, এ হোটেলের পরিচালক চারজন। তিনি খবর পেয়ে এসেছেন। গত সোমবার যখন শাকিল রুমে ওঠেন, তখন ম্যানেজার ছিলেন হাফিজ লোকমান আহমদ।

সিলেট কোতোয়ালী থানার সহকারী পুলিশ কমিশনার (এসি) নুরুল হুদা আশরাফি বলেন, প্রাথমিক সুরতহাল দেখে মনে হচ্ছে, তিনি আত্মহত্যা করেছেন। কারণ, কক্ষটি ভেতর থেকে বন্ধ ছিল এবং অন্য কোনো দরজা-জানালা নেই। ধারণা করছি, মরদেহটি ফুলে ভারী হয়ে যাওয়ায় সিলিংফ্যান থেকে রশি ছিঁড়ে মাটিতে পড়ে গেছে।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: