বুধবার, ১৯ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ত্রিশ লাখ শহীদকে চিহ্নিত করার উদ্যোগ নেওয়া হয়েছে: প্রধানমন্ত্রী  » «   খাশোগি হত্যাকাণ্ডে সালমানের জড়িত থাকার ‘বিশ্বাসযোগ্য প্রমাণ’ রয়েছে  » «   পরীক্ষামূলক স্বাস্থ্য বীমা কার্যক্রম শুরু হয়েছে: প্রধানমন্ত্রী  » «   অসুস্থ আ.ন.ম. শফিককে প্রধানমন্ত্রীর ৫ লক্ষ টাকা অনুদান  » «   কৃষকের ছেলে মুরসি যেভাবে হন মিসরের প্রেসিডেন্ট  » «   বিশ্বজুড়ে অনীহা বাড়লেও টিকায় আস্থার শীর্ষে বাংলাদেশ  » «   একাদশে ভর্তিতে দ্বিতীয় দফায় আবেদন শুরু  » «   ঢাকা-সিলেট মহাসড়কে ভারী যান চলাচল বন্ধ  » «   নতুন ও হারানো সিমকার্ডে ট্যাক্স ২০০ টাকা  » «   উত্তাল বুয়েট, ভেতরে তালা রাজপথে শিক্ষার্থীরা  » «   রোগী সেজে চেম্বারে ম্যাজিস্ট্রেট, হাতেনাতে ধরা এইচএসসি পাস ডাক্তার  » «   ইমাম বুখারীর মাজার জিয়ারত করলেন রাষ্ট্রপতি আবদুল হামিদ  » «   বিহারে এনসেফালাইটিসে মৃত শিশুর সংখ্যা বেড়ে ১২৯  » «   সিলেট-জগন্নাথপুর সড়কে বন্ধ হয়ে যেতে পারে গাড়ি চলাচল  » «   প্রেমের টানে স্বামী-সংসার ফেলে খুলনায় জার্মান নারী  » «  

সিলেটে হোটেল থেকে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার



সিলেটে হোটেল থেকে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

সিলেট নগরের সোবহানীঘাট এলাকায় মেহেরপুর হোটেল থেকে এক ব্যবসায়ীর গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার রাত ১০টার দিকে সিলেট কোতোয়ালী থানা পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওসমানী হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

নিহত ব্যবসায়ীর নাম শাকিল আহমদ (৩৪)। তিনি দক্ষিণ সুরমার মোগলাবাজারের শ্রীরামপুরের মৃত লাল মিয়ার ছেলে বলে হোটেল রেজিস্ট্রিতে নাম লিখিয়েছেন।

গত সোমবার দুপুর ১২টার দিকে মেহেরপুর আবাসিক হোটেলের ৩য় তলার ১১৩ নম্বর কক্ষ ভাড়ায় নিয়ে ওঠেন ওই ব্যবসায়ী। এরপর তিনি দরজা বন্ধ করে দেন। মঙ্গলবার পর্যন্ত তার সাড়াশব্দ না পেয়ে এবং কক্ষের সামনে মাছি উড়তে দেখে ও পচা গন্ধ নাকে পেয়ে হোটেল কর্তৃপক্ষ পুলিশে খবর দেয়।

পুলিশ ভেতরে সিটকিনি লাগানো দরজা ভাঙলে দেখা যায় মরদেহ পড়ে আছে মেঝেতে। গলায় রশি প্যাঁচানো। ওই কক্ষে অন্য কোনো দরজা বা জানালা নেই। পুলিশের ধারণা, শাকিল সিলিং ফ্যানের সঙ্গে রশিতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

হোটেলের পরিচালক হাজি তেরাব আলী জানান, এ হোটেলের পরিচালক চারজন। তিনি খবর পেয়ে এসেছেন। গত সোমবার যখন শাকিল রুমে ওঠেন, তখন ম্যানেজার ছিলেন হাফিজ লোকমান আহমদ।

সিলেট কোতোয়ালী থানার সহকারী পুলিশ কমিশনার (এসি) নুরুল হুদা আশরাফি বলেন, প্রাথমিক সুরতহাল দেখে মনে হচ্ছে, তিনি আত্মহত্যা করেছেন। কারণ, কক্ষটি ভেতর থেকে বন্ধ ছিল এবং অন্য কোনো দরজা-জানালা নেই। ধারণা করছি, মরদেহটি ফুলে ভারী হয়ে যাওয়ায় সিলিংফ্যান থেকে রশি ছিঁড়ে মাটিতে পড়ে গেছে।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: