শুক্রবার, ২০ অক্টোবর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নিজেকে খলিফা ও ইমাম মাহাদী দাবিকারী গ্রেফতার  » «   কুয়েতে এসি বিস্ফোরণে নিহত: গ্রামের বাড়িতে মরদেহ গ্রহণ, স্বজনদের কান্নার রোল  » «   ‘রোহিঙ্গা সংকটের জন্য মিয়ানমারের সেনাবাহিনী দায়ী’  » «   অভিষেক ম্যাচেই যাদু, কে এই বিষ্ময় যুবক!  » «   দোয়ারাবাজারে মাছের অাঘাতে একজনের মৃত্যু !  » «   সৌদিতে থাকা বাংলাদেশিদের জন্য সুখবর  » «   তরুণ ও গৃহবধূকে গাছে বেঁধে নির্যাতন, আটক ৬  » «   এ মাসেই নির্মাণকাজ উদ্বোধন বস্তিবাসীদের জন্য ৫৫০ বহুতল ভবন  » «   কান কি পরিষ্কার করা উচিত? জানলে চমকে যাবেন  » «   ভারতীয় তিন টিভির সম্প্রচার বন্ধে আপিল শুনানি রোববার  » «   ঢাবিতে ভারপ্রাপ্ত প্রক্টরের দায়িত্ব গোলাম রব্বানী  » «   আইপিইউ সম্মেলনে রোহিঙ্গা ইস্যুবাংলাদেশের কাছে ৯৮০ ভোটে হেরে গেল মিয়ানমার  » «   প্রেমিকসহ ধর্ষিতা নিখোঁজপ্রেমিককে গাছে বেঁধে প্রেমিকাকে গণধর্ষণ  » «   লেজ আকৃতির অদ্ভুত সন্তান প্রসব গৃহবধূর!  » «   সাগরে নিম্নচাপ, ৩ নম্বর সতর্ক সংকেত  » «  

সিলেটে হরতালের কোন প্রভাব নেই



imagesনিউজ ডেস্ক :: বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গাড়ি বহরে হামলার প্রতিবাদে ২০ দলীয় জোটের ডাকা সকাল-সন্ধ্যা হরতালের কোন প্রভাব পড়েনি সিলেটে।

বুধবার সকাল থেকে হরতালের সমর্থনে নগরীর কোথাও কোনো মিছিল ও সমাবেশ হতে দেখা যায়নি।

সরেজমিন দেখা গেছে, নগরীর বিভিন্ন সড়কে যানবাহন চলাচল অব্যাহত রয়েছে। সিলেট রেল স্টেশন থেকে নির্দিষ্ট সময়ে ছেড়ে গেছে সবকটি ট্রেন। তবে দূরপাল্লার বাস চলাচল বন্ধ রয়েছে।

কদমতলী বাসস্ট্যান্ড ঘুরে দেখা যায়, হরতালের মধ্যে দোকান-পাট খোলা রয়েছে এবং যানবাহন চলাচলও স্বাভাবিক রয়েছে। এমনকি হরতালের দিনে আম্বরখানা, জিন্দাবাজার, বন্দরবাজার, মেন্দিবাগসহ বিভিন্ন পয়েন্টে যানজটেরও সৃষ্টি হতে দেখা গেছে।

এছাড়াও বড় বিপণিবিতান ছাড়া খোলা রয়েছে সব দোকানপাট।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) রহমত উল্লাহ জানান, নগরীর বিভিন্ন স্থানে নাশকতা রোধে পুলিশ মোতায়েন রাখা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: