বুধবার, ২৪ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জানাজার জন্য জায়ানের মরদেহ চেয়ারম্যান বাড়ি মাঠে  » «   ফেনীর এসপি-ওসিসহ ৪০ জনকে জিজ্ঞাসাবাদ  » «   শেখ হাসিনা আমাকে প্রতিবছর মিষ্টি পাঠান : মোদি  » «   ‘বেলা তুমি বিয়ে করে ফেলো, আমি সেশনজটে আটকে গেছি’  » «   ২২ মে শুরু ঈদে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি  » «   রোহিঙ্গা ক্যাম্পে আগুনে মসজিদসহ ৩০টি ঘর পুড়ে ছাই  » «   প্রেসক্রিপশন ছাড়া অ্যান্টিবায়োটিক বিক্রি বন্ধে হাইকোর্টে রিট  » «   টুইটারে ফলোয়ার কমছে ট্রাম্পের, কারণ জানতে বৈঠক  » «   দেশে পৌঁছেছে জায়ানের মরদেহ  » «   বারাক ওবামাকে হত্যার জন্য প্রশিক্ষণ নিচ্ছিল যারা  » «   জায়ানকে শেষবারের মতো দেখতে যাবেন দাদু শেখ হাসিনা  » «   যুদ্ধাপরাধের দায়ে নেত্রকোনার দুই রাজাকারের ফাঁসির আদেশ  » «   হবিগঞ্জে ব্যবসায়ীকে পিটিয়ে টাকা-মোবাইল লুট  » «   শ্রীলঙ্কায় বোমা হামলায় নিহতের সংখ্যা বেড়ে ৩৫৯, গ্রেপ্তার ৫৮  » «   রানা প্লাজা ট্র্যাজেডির ৬ বছর, কূলকিনারা হয়নি মামলার  » «  

সিলেটে সমাবেশের অনুমতি পেয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট



নিউজ ডেস্ক:: প্রথমবারের মতো সমাবেশ করতে যাচ্ছে জাতীয় ঐক্যফ্রন্ট।সিলেটে আগামী ২৩ অক্টোবর মঙ্গলবার সমাবেশটি হওয়ার কথা রয়েছে। এ জন্য স্থানীয় প্রশাসনের অনুমতিও পেয়েছে ড. কামাল হোসেনের নেতৃত্বে গঠিত রাজনৈতিক অঙ্গনের নতুন এই জোটটি। বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শায়রুল কবির খান বুধবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে এ তথ্য নিশ্চিত করেছেন।তিনি বলেন, আগামী ২৩ অক্টোবর মঙ্গলবার সিলেট রেজিস্টার্ড অফিস মাঠে বেলা ১টা থেকে এ সমাবেশ অনুষ্ঠিত হবে।ঐক্যফ্রন্টের নেতারা সেখানে উপস্থিত থাকবেন।

এর আগে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয়ে বুধবার দিবাগত রাত সাড়ে ৯টা থেকে সোয়া ১০টা পর্যন্ত ঐক্যফ্রন্ট নেতাদের বৈঠক অনুষ্ঠিত হয়।বৈঠক শেষে সাংবাদিকদের ব্রিফ করেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন।তিনি জানান, সিলেটে মাজার জিয়ারতের মাধ্যমে ঐক্যফ্রন্টের কর্মসূচি শুরু হবে।এরপর পর্যায়ক্রমে ২৭ অক্টোবর চট্টগ্রামে ও ৩০ অক্টোবর রাজশাহীতে কর্মসূচি পালন করা হবে।

বিএনপির এই নেতা আরও জানান, বৃহস্পতিবার বিকেলে জোটের দাবি ও লক্ষ্য সম্পর্কে কূটনীতিকদের অবহিত করবে ঐক্যফ্রন্ট। সুশীল সমাজের সঙ্গেও মতবিনিময় করবে বিএনপি, গণফোরাম, জাসদ (জেএসডি), নাগরিক ঐক্যকে নিয়ে গঠিত জাতীয় ঐক্যফ্রন্ট।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: