শনিবার, ২০ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নুসরাত হত্যা : পুলিশের ভূমিকার বিচার বিভাগীয় তদন্ত চায় টিআইবি  » «   রাজীবের মৃত্যুর এক বছরেও মেলেনি ক্ষতিপূরণের কানাকড়ি  » «   দুর্যোগ সম্পর্কে সচেতনতামূলক প্রচারণা জরুরি : প্রধানমন্ত্রী  » «   বিএনপির ১৪ শীর্ষ নেতাদের জামিন বহাল  » «   একসঙ্গে পুড়ল তিন ভাইয়ের ‘স্বপ্ন’  » «   সিগারেট খেলে ফ্রিজ ফ্রি!  » «   রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম বাড়বে না : বাণিজ্যমন্ত্রী  » «   পাকিস্তানে নির্মিত হচ্ছে বিশ্বের তৃতীয় বৃহত্তম মসজিদ  » «   জাতিসংঘে বাংলাদেশ স্থায়ী মিশনে ‘মুজিবনগর দিবস’ উদযাপন  » «   ব্রুনাই সফরে ৬ সমঝোতা স্মারক স্বাক্ষর করবেন প্রধানমন্ত্রী  » «   বিশ্বের প্রভাবশালী ১০০ ব্যক্তির তালিকা প্রকাশ  » «   প্যারোলে মুক্তি ও এমপিদের শপথ গ্রহণ : যা ভাবছেন খালেদা জিয়া ও বিএনপি  » «   আপিলে হারলো যুক্তরাজ্য সরকার, কাটতে পারে বহু বাংলাদেশির ভিসা জটিলতা  » «   বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় কলেজছাত্রীকে ছুরিকাঘাত  » «   লিবিয়ায় গৃহযুদ্ধ: নিরাপদ স্থানে সরানো হলো ৩০০ বাংলাদেশিকে  » «  

সিলেটে যারা হলেন ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান



সিলেট ডেস্ক:: সিলেটে উপজেলা পরিষদ নির্বাচনে ১২টির মধ্যে চেয়ারম্যান পদে ৭টিতে আওয়ামী লীগ ও ৫টিতে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীরা জয়ী হয়েছেন। নির্বাচনে সকল উপজেলায় ভাইস চেয়ায়াম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে যারা নির্বাচিত হয়েছেন তারা হলেন:-

সিলেট সদর:: ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন পালকি প্রতিকের মিল্লাত চৌধুরী। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী ছিলেন উড়োজাহাজ প্রতিকের সাইফুল ইসলাম নজরুল। মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন ফুটবল প্রতিকের শামীমা আক্তার। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী ছিলেন দিলরুবা আক্তার (পদ্ম ফুল প্রতিক)।

বিশ্বনাথ:: ‘বই’ প্রতীকে ভাইস চেয়ারম্যান বিজয়ী হয়েছেন উপজেলা আল-ইসলাহর কোষাধ্যক্ষ হাবিবুর রহমান। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন আওয়ামী লীগ সমর্থিত আলতাব হোসেন (তালা প্রতিক)। এদিকে ‘কলস’ প্রতীকে মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন উপজেলা আওয়ামী লীগ সমর্থিত জুলিয়া বেগম। তার তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন স্বতন্ত্র প্রার্থী নুরুন্নাহার ইয়াসমীন (ফুটবল প্রতীক)

গোয়াইনঘাট:: ভাইস চেয়ারম্যান পদে জমিয়ত নেতা মাওলানা গোলাম আম্বিয়া কয়েছ (চশমা) প্রতিকে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধি প্রার্থী ছিলেন উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জয়নাল আবেদীন (টিউবওয়েল)। মহিলা ভাইস চেয়ারমায়ন পদে নির্বাচিত হয়েছেন ফুটবল প্রতিকের আফিয়া বেগম। তার নিকটতম প্রতিদ্বন্ধি প্রার্থী ছিলেন পদ্মফুল প্রতিকের খোদেজা রহিম কলি।

বালাগঞ্জ:: ভাইস চেয়ারম্যান পদে চশমা প্রতীকে বিজয়ী হয়েছেন সিলেট জেলা যুবলীগ নেতা সামস উদ্দিন সামস। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ুন রশিদ চৌধুরী। মহিলা ভাইস চেয়ারম্যান পদে সেবু আক্তার মনি ফুটবল প্রতীকে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোছা কলসুমা বেগম পদ্মফুল নিয়ে ২য় হয়েছেন।

জকিগঞ্জ :: ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন আল-ইসলাহ্ সমর্থিত মাওলানা আব্দুস সবুর (চশমা প্রতীক)। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী ছিলেন উপজেলা শ্রমিকলীগের ভারপ্রাপ্ত সভাপতি সজল কুমার সিংহ (মাইক প্রতীক)। মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মানবাধিকার কর্মী মাজেদা রওশন শ্যামলী।

দক্ষিণ সুরমা:: ভাইস চেয়ারম্যান পদে বই প্রতীকে নির্বাচিত হয়েছেন মাওলানা হাবিবুর রহমান। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন আলতাব হোসেন (তালা প্রতীক)। মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন জুলিয়া বেগম। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন নুরুন নাহার ইয়াসমিন (ফুটবল প্রতীক)।

গোলাপগঞ্জ:: ভাইস চেয়ারম্যান পদে সিলেট মহানগর সেচ্ছাসেবকলীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মনসুর আহমদ (বই প্রতীক) নিয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটবর্তী প্রতিদ্বন্দ্বী গোলাপগঞ্জ বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল আহাদ (বৈদ্যুতিক বাল্ব প্রতীক)।

বিয়ানীবাজার:: ভাইস চেয়ারম্যান পদে উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক মোহাম্মদ জামাল হোসেন (তালা প্রতিক) বিজয়ী হয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী পৌর আওয়ামী লীগের সহ সভাপতি মোহাম্মদ খছরুল হক খছরু। মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান রোকশানা বেগম লিমা (ফুটবল প্রতিক)আবারো নির্বাচিত হয়েছেন।তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন হাসিনা বেগ্‌ম (হাঁস প্রতিক)।

কানাইঘাট:: ভাইস চেয়ারম্যান পদে জয়ী হয়েছেন আব্দুল্লাহ শাকির (চশমা প্রতীক)। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন প্রার্থী এমাদ উদ্দিন (টিউবওয়েল) প্রতীক। এ উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধী প্রার্থী না থাকায় বিনা ভোটে আগেই নির্বাচিত হয়েছেন খাদিজা আক্তার।

ফেঞ্চুগঞ্জ:: ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন ফেঞ্চুগঞ্জ ইউপির সাবেক চেয়ারম্যান জাহিরুল ইসলাম মুরাদ। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন মো. সাহাদ মিয়া (টিউবওয়েল)। মহিলা ভাইস-চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন ফুটবল প্রতীকের সেলিনা ইয়াসমীন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোছা: মোহিনী বেগম (কলস প্রতীক)।

জৈন্তাপুর:: ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন জমিয়ত নেতা মাইক প্রর্তীক নিয়ে মাওলানা বশির উদ্দিন এবং মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন বিএনপি নেত্রী সেলাই মেশিন প্রতীকের পলিনা রহমান।

কোম্পানীগঞ্জ :: ভাইস চেয়ারম্যান পদে মো. লাল মিয়া টিউবওয়েল প্রতীক নিয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন আমিনুল হক (তালা প্রতীক)। এছাড়া মহিলা ভাইস চেয়ারম্যান পদে কলস প্রতীকে নির্বাচিত হয়েছেন আয়েশা বেগম। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন নাসরিন জাহান (ফুটবল প্রতীক)।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: