বুধবার, ২২ জানুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ৯ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

সিলেটে যখন যেখানে ঈদের জামাত



নিউজ ডেস্ক:: প্রতিবছর সিলেটের সর্ববৃহৎ ও প্রধান ঈদ জামাত অনুষ্ঠিত হয় ঐতিহাসিক শাহী ঈদগাহ ময়দানে। এবারও ঈদ জামাতের শাহী ঈদগাহে সবধরণের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। সকাল ৮টায় শাহী ঈদগাহে ঈদের নামাজে ইমামতি করবেন বন্দরবাজার কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম হাফিজ মাওলানা কামাল উদ্দিন। জামাতের পূর্বে বয়ান পেশ করবেন মাওলানা মোস্তাক আহমদ।

এছাড়াও সিলেটে বৃহৎ ঈদ জামাতের মধ্যে হযরত শাহজালাল (রহ.) দরগাহ মসজিদে সকাল ৮টায়, নগরীর সরকারি আলীয়া মাদরাসা মাঠে আঞ্জুমানে খেদমতে কোরানেরর উদ্যোগে সকাল পৌনে ৮টায় জামাত অনুষ্ঠিত হবে। আলীয়া মাঠে মহিলাদের জন্যও ঈদের নামাজ পড়ার ব্যবস্থা রেখেছেন আয়োজকরা।

এদিকে, এবারও নগরীর বন্দরবাজারস্থ কুদরত উল্লাহ জামে মসজিদে তিনটি জামাত অনুষ্ঠিত হবে। সকাল ৭টা, ৮টা ও ৯টায় জামাতগুলো অনুষ্ঠিত হবে।

ঈদের জামাত নির্বিঘ্ন করতে সিলেট মহানগর পুলিশের পক্ষ থেকে বিশেষ নিরাপত্তা নেওয়া হয়েছে। শাহী ঈদগাহে জায়নামাজ ছাড়া অন্য কোন কিছু সাথে না নেওয়ার অনুরোধ জানানো হয়েছে। এছাড়া যানজট নিরসনকল্পে মুসল্লীদের ব্যক্তিগত গাড়ি ঈদগাহ মাঠ থেকে দূরে পার্কিং করে রাখার নির্দেশ দেওয়া হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: