শুক্রবার, ১৭ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
এবার আমির খসরুকে দুদকের তলব  » «   গুরুতর সমস্যা নেই নওশাবার, শনিবারে বোর্ড গঠন  » «   প্রচণ্ড গরমে আরামে ঘুমাবার ৭ টিপস  » «   কোটা আন্দোলন: ইডেন কলেজছাত্রী ৩ দিনের রিমান্ডে  » «   চুনারুঘাটে প্রতিপক্ষের আঘাতে আহত যুবকের মৃত‌্যু  » «   ভুটানকে ৫-০ গোলে বিধ্বস্ত করে ফাইনালে বাংলাদেশের মেয়েরা  » «   বাংলাদেশ থেকে কর্মী নিতে নতুন নিয়ম করছে মালয়েশিয়া  » «   শুভ জন্মদিন আইয়ুব বাচ্চু  » «   স্পেন আওয়ামীলীগের জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর শাহাদতবার্ষিকী পালন  » «   রোনালদো ছাড়া রিয়ালকে পাত্তাই দিলো না অ্যাটলেটিকো  » «   আজ ভুটানকে হারালেই ফাইনালে বাংলাদেশ  » «   নিষেধাজ্ঞা আরোপের জন্য অজুহাত খোঁজে আমেরিকা: রাশিয়া  » «   প্রাথমিক ও ইবতেদায়ি পরীক্ষার রুটিন প্রকাশ  » «   সাইফ-কন্যা সারার রূপে ঘায়েল অনেকেই  » «   একনেকে ৩ হাজার ৮৮ কোটি টাকা ব্যয়ে ৯ প্রকল্প অনুমোদন  » «  

সিলেটে মাদক মামলায় ২ জনের মৃত্যুদণ্ড



নিজস্ব প্রতিবেদক ::সিলেটে মাদক মামলায় রায়ে ২ জনের মৃত্যুদণ্ড প্রদান করেছন আদালত। উভয় আসামীকে আরও ১ লাখ টাকা করে জরিমানার আদেশ দেওয়া হয়েছে। সোমবার (১১ জুন) দুপুরে এ আদেশ প্রদান করেন সিলেট মহানগর দায়রা জজ মুজিবুর রহমান ভূঁইয়া। এ তথ্য নিশ্চিত করেছেন আদালতের পিপি মফুর আলী।

দন্ডপ্রাপ্তরা হলেন, বিয়ানীবাজার উপজেলার টিকরপাড়া-উত্তরভাগ গ্রামের তমছির আলীর পুত্র পারভেজ আলম সুজন (২৬) ও রাজ্জাকপুর গ্রামের মুহিব আলীর পুত্র হোসেন আহমদ মানিক (৫১)। এরমধ্যে হোসেন আহমদ মানিক জামিনে যাওয়ার পর থেকে পলাতক রয়েছেন।

মামলার নথিসূত্রে মহানগর দায়রা জজ আদালতের বেঞ্চসহকারী নজরুল ইসলাম জানান, আসামীরা দেশী-বিদেশী মাদক পাচারকারী চক্রের সক্রিয় সদস্য। ২০১৪ সালের ২০ মে তাদের গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছিল। এরপর তাদের বিরুদ্ধে মাদক পাচারের মামলাদায়ের (নং-১৯৮৫/১৬) করা হয়।

দীর্ঘ শুনানী শেষে সিলেট মহানগর দায়রা জজ আদালতের বিচারক মফিজুর রহমান ভূঁইয়া উভয় আসামীকে মৃত্যুদন্ডাদেশের পাশাপাশি আরও ১ লাখ টাকা করে জরিমানার দন্ডাদেশ ঘোষণা করেন।

মামলায় রাষ্ট্রপক্ষের আইনজীবী ছিলেন পিপি অ্যাডভোকেট মফুর আলী।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: