শনিবার, ২৩ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
যমুনা নদীতে বিলীন হচ্ছে বসত বাড়ি, দেখার কেউ নেই!  » «   নতুন চলচ্চিত্রের জন্য ইরানে অনন্ত  » «   নেইমারের জার্সি গায়ে অপু ও জয়  » «   সিসিক নির্বাচন: আ.লীগ মেয়র প্রার্থী হলেন কামরান  » «   বাসায় ঢুকে অভিনেত্রীকে শ্লীলতাহানি!  » «   আর্জেন্টিনার হার, বেরিয়ে এলো বিস্ফোরক তথ্য!  » «   দুর্ঘটনা সড়কে মৃত্যুর মিছিল, নিহত ৩০, আহত ৪৭  » «   ‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’  » «   হাসপাতালে পরীমনি  » «   আর্জেন্টিনার হার, ‘সুইসাইড নোট’ লিখে নিখোঁজ মেসি ভক্ত  » «   সাপাহারে ট্রাক ও ভ্যানের মুখো-মুখি সংঘর্ষে নিহত-২  » «   দুর্ঘটনার দিন ঢাকাতেই ছিলাম না’  » «   ভক্তদের হতাশ করেনি ব্রাজিল : অতিরিক্ত সময়ই বিশ্বকাপে টিকিয়ে রাখল নেইমারদের  » «   হাসপাতালের এক্সরে রুমে রোগীর মাকে ধর্ষণের চেষ্টা!  » «   গজারী বনে যুবতীর অর্ধগলিত লাশ  » «  

সিলেটে মাদক মামলায় ২ জনের মৃত্যুদণ্ড



নিজস্ব প্রতিবেদক ::সিলেটে মাদক মামলায় রায়ে ২ জনের মৃত্যুদণ্ড প্রদান করেছন আদালত। উভয় আসামীকে আরও ১ লাখ টাকা করে জরিমানার আদেশ দেওয়া হয়েছে। সোমবার (১১ জুন) দুপুরে এ আদেশ প্রদান করেন সিলেট মহানগর দায়রা জজ মুজিবুর রহমান ভূঁইয়া। এ তথ্য নিশ্চিত করেছেন আদালতের পিপি মফুর আলী।

দন্ডপ্রাপ্তরা হলেন, বিয়ানীবাজার উপজেলার টিকরপাড়া-উত্তরভাগ গ্রামের তমছির আলীর পুত্র পারভেজ আলম সুজন (২৬) ও রাজ্জাকপুর গ্রামের মুহিব আলীর পুত্র হোসেন আহমদ মানিক (৫১)। এরমধ্যে হোসেন আহমদ মানিক জামিনে যাওয়ার পর থেকে পলাতক রয়েছেন।

মামলার নথিসূত্রে মহানগর দায়রা জজ আদালতের বেঞ্চসহকারী নজরুল ইসলাম জানান, আসামীরা দেশী-বিদেশী মাদক পাচারকারী চক্রের সক্রিয় সদস্য। ২০১৪ সালের ২০ মে তাদের গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছিল। এরপর তাদের বিরুদ্ধে মাদক পাচারের মামলাদায়ের (নং-১৯৮৫/১৬) করা হয়।

দীর্ঘ শুনানী শেষে সিলেট মহানগর দায়রা জজ আদালতের বিচারক মফিজুর রহমান ভূঁইয়া উভয় আসামীকে মৃত্যুদন্ডাদেশের পাশাপাশি আরও ১ লাখ টাকা করে জরিমানার দন্ডাদেশ ঘোষণা করেন।

মামলায় রাষ্ট্রপক্ষের আইনজীবী ছিলেন পিপি অ্যাডভোকেট মফুর আলী।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: