শনিবার, ২৩ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
যমুনা নদীতে বিলীন হচ্ছে বসত বাড়ি, দেখার কেউ নেই!  » «   নতুন চলচ্চিত্রের জন্য ইরানে অনন্ত  » «   নেইমারের জার্সি গায়ে অপু ও জয়  » «   সিসিক নির্বাচন: আ.লীগ মেয়র প্রার্থী হলেন কামরান  » «   বাসায় ঢুকে অভিনেত্রীকে শ্লীলতাহানি!  » «   আর্জেন্টিনার হার, বেরিয়ে এলো বিস্ফোরক তথ্য!  » «   দুর্ঘটনা সড়কে মৃত্যুর মিছিল, নিহত ৩০, আহত ৪৭  » «   ‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’  » «   হাসপাতালে পরীমনি  » «   আর্জেন্টিনার হার, ‘সুইসাইড নোট’ লিখে নিখোঁজ মেসি ভক্ত  » «   সাপাহারে ট্রাক ও ভ্যানের মুখো-মুখি সংঘর্ষে নিহত-২  » «   দুর্ঘটনার দিন ঢাকাতেই ছিলাম না’  » «   ভক্তদের হতাশ করেনি ব্রাজিল : অতিরিক্ত সময়ই বিশ্বকাপে টিকিয়ে রাখল নেইমারদের  » «   হাসপাতালের এক্সরে রুমে রোগীর মাকে ধর্ষণের চেষ্টা!  » «   গজারী বনে যুবতীর অর্ধগলিত লাশ  » «  

সিলেটে মহিলাদলের মানববন্ধনে মেয়র আরিফকে মামলা থেকে অব্যাহতির দাবি



leadস্টাফ রিপোর্টার::
সিলেট মহানগর মহিলা দলের সভানেত্রী অধ্যাপক সামিয়া বেগম চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদিকা সিলেট সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র এডভোকেট রোকসানা বেগম শাহনাজের পরিচালনায় বৃহস্পতিবার সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে মানববন্ধন করেছে সিলেট মহানগর মহিলা দল। সাবেক অর্থমন্ত্রী শাহ এ.এস.এম কিবরিয়া হত্যা মামলা থেকে সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীকে অব্যাহতি দেয়ার দাবিতে এ কর্মসূচী পালন করেছে।

মানববন্ধনে নেত্রীরা বলেন, সিলেট নগরীর উন্নয়নকে বাধাগ্রস্থ করতে মেয়র আরিফুল হক চৌধুরীকে সাবেক অর্থমন্ত্রী কিবরিয়া হত্যা মামলায় জড়িয়েছে একটি কুচক্রি মহল। এই মামলা থেকে মেয়র আরিফের নাম বাদ দেয়া না হলে কঠোর কর্মসূচি ঘোষণা করবে মহিলা দল।

মানববন্ধনে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সহ সভানেত্রী ডা. নুরুন্নাহার মজুমদার, সহ সাধারণ সম্পাদিকা ফাতেমা জামান রোজী, সাফিয়া খাতুন মনি, শাহনাজ বেগম মুন্না, মহিলাদল নেত্রী রাহেলা জেরিন, রেহেনা ফারুক শিরিন, তানিয়া রহমান, রিনা আক্তার, বিলকিস জাহান চৌধুরী, শিরিন বেগম, আতিয়া চৌধুরী প্রমুখ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: