শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ডিজিটাল নিরাপত্তা বিল সংসদে ফেরত পাঠানোর আহ্বান  » «   কোনো বইকে নিষিদ্ধ করা ঠিক নয় : অর্থমন্ত্রী  » «   সিলেটে বাল্যবিবাহ প্রতিরোধে লাল কার্ড প্রদর্শন ও মানববন্ধন  » «   ট্রাম্পের সঙ্গে বৈঠক হবে প্রধানমন্ত্রীর  » «   কাশ্মীর বিদ্রোহী নেতার নামে পাকিস্তানের ডাকটিকিটি প্রকাশ  » «   সংসদ নির্বাচনে হুমকি ‘সাইবার ক্রাইম’, গুজব ঠেকাতে সজাগ পুলিশ  » «   তাঞ্জানিয়ায় ফেরি ডুবি, নিহত বেড়ে ১৩৬  » «   আইনগত অনুমোদন পেলেই সংসদ নির্বাচনে ইভিএম ব্যবহার: সিইসি  » «   সরকারি চাকরিজীবীদের কার জন্য কত টাকা গৃহঋণ  » «   গণেশের ছবি দিয়ে বিজ্ঞাপন: হিন্দুদের কাছে ট্রাম্পের দলের দুঃখ প্রকাশ  » «   প্রধানমন্ত্রীর অনুমোদন পেলো কোটা বাতিলের সুপারিশ  » «   রেলের আধুনিকায়নে দুই হাজার কোটি টাকার প্রকল্প  » «   কেন মুনকে বিশেষ সেই ‘পবিত্র পর্বতে’ নিয়ে গেলেন কিম?  » «   সুখোই কিনলে ভারতকেও নিষেধাজ্ঞায় পড়তে হবে!  » «   প্রধানমন্ত্রী নিউইয়র্কের পথে লন্ডন পৌঁছেছেন  » «  

সিলেটে বন্দি নিরব!



বিনোদন ডেস্ক::সিলেটে বন্দি নিরব। হাতে বেঁধে তাকে মারছে তার শত্রু রা। তবে এ সব কিছুই ঘটছে বুলবুল জিলানী পরিচালিত ‘রৌদ্রছায়া’ শিরোনামের সিনেমায়। ছবিতে প্রথমবারের মতো এক সাথে কাজ করছেন নায়ক নিরব ও নায়িকা আইরিন।

বুধবার (৩ জানুয়ারি) থেকে ‘রৌদ্রছায়া’র শেষ লটের শুটিংয়ে অংশ নিয়েছেন তারা।প্রথমদিনেই নিরব এবং চিত্রনায়িকা আইরিন বৃষ্টিতে ভিজেছেন।

গত বৃহস্পতিবার (৪ ডিসেম্বর) দেশে চলতি বছরের সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়। চুয়াডাঙ্গায় তাপমাত্রা ছিলো ৬ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস, যা চলতি বছরে দেশের সর্বনিম্ন তাপমাত্রা। একইদিনে শ্রীমঙ্গলে তাপমাত্রা ছিল ৮ দশমিক ৬ ডিগ্রি সেলসিয়াস। যা ছিল গোটা সিলেটে বছরের সর্বনিম্ন তাপমাত্রা।

শ্রীমঙ্গলে নোভেম ইকো রিসোর্টে তাদের বৃষ্টিতে ভেজার দৃশ্যধারণ করা হয়। সন্ধ্যা থেকে রাত ১১টা পর্যন্ত বৃষ্টিতে ভিজেছিলেন তারা। শর্ট দেয়ার পর গরম কাপড়ে লুকিয়ে নিজেকে রক্ষা করেছেন নিরব।

শুটিং নিয়ে নিরব বলেন, কৃত্রিম প্রক্রিয়ায় কাপড় এতটাই গরম করা হয়েছে যে, ভেজা না থাকলে যে কেউ শরীরে পরলে তার শরীর পুড়ে যাবে।

তিনি আরো বলেন, ‘‘কোনো সিনেমার শুটিং শেষ করতে পারলে বেশ হালকা মনে হয় নিজেকে। ছবিটি শেষ হচ্ছে তাই ভালো লাগছে। এ ছাড়া বছর শুরুতে এটাই প্রথম শ্যুটিং।আজ চলছে মারামারির দৃশ্য ধারন।’

ছবিটির শুটিং শুরু হয় গত বছর এপ্রিলে। মুক্তিযুদ্ধের সময়, পরবর্তী কয়েক বছর ও বর্তমান সময়কে নিয়ে ‘রৌদ্রছায়া’ছবির গল্প। ছবিটির গুরুত্ব দু’টি চরিত্রে অভিনয় করছেন আবুল কালাম আজাদ ও সুষমা সরকার।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: