রবিবার, ২০ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পাল্টাপাল্টি হামলায় ভারতের ৯, পাকিস্তানে ৭ জন নিহত  » «   মহানবী (স.) নিয়ে কটূক্তি: পুলিশ-জনতা সংঘর্ষে নিহত ৩  » «   ঢাবির ক ও চ ইউনিটের ফল প্রকাশ  » «   সিলেটে দুই ওলির মাজার জিয়ারত করলেন এরশাদপুত্র  » «   যে কারণে যুবলীগ বাসনা জবি ভিসির  » «   পাক সেনার গুলিতে ভারতীয় ২ সেনাসহ নিহত ৩  » «   ব্রিটিশ পার্লামেন্টে আবার আটকে গেল ব্রেক্সিট চুক্তি  » «   বিকেলে যুবলীগের সঙ্গে বসছেন শেখ হাসিনা  » «   সীমান্ত থেকে বাংলাদেশিকে ধরে নিয়ে গেছে বিএসএফ  » «   কাউন্সিলর রাজীব গ্রেপ্তার  » «   যুবলীগ সভাপতির দায়িত্ব পেলে ভিসি পদ ছাড়তে রাজি ড. মীজান  » «   সোমবার শহীদ মিনারে নেওয়া হবে চিত্রশিল্পী কালিদাসের মরদেহ  » «   উত্তাল লেবানন, বাংলাদেশিদের সতর্কভাবে চলাফেরার পরামর্শ  » «   সম্রাটের অনুষ্ঠানে যোগ দিতে জাপান যাচ্ছেন রাষ্ট্রপতি  » «   যুবলীগের সম্মেলন: চেয়ারম্যান পদে যাদের নাম আলোচনায়  » «  

সিলেটে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন



স্পেটর্স ডেস্ক:: সিলেটে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন হয়েছে। রোববার (১৫ সেপ্টেম্বর) সকালে সিলেট জেলা স্টেডিয়ামে জাতীয় সংগীতের মধ্য দিয়ে এ টুর্নামেন্টের আনুষ্ঠানিকতা শুরু হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন সিলেটের জেলা প্রশাসক কাজী এমদাদুল ইসলাম, পুলিশ সুপার মো ফরিদ উদ্দিন, সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরী, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহিউদ্দিন আহমেদ সেলিমসহ জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তারা।

শেষে ফানুস উড়িয়ে টুর্নামেন্টের সিলেট পর্বের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। এ সময় আরও উপস্থিত ছিলেন সিলেটের বিভিন্ন উপজেলার নির্বাহী কর্মকর্তা।

উদ্বোধনী দিনে ফেঞ্চুগঞ্জ ও গোলাপগঞ্জ উপজেলা (অনূর্ধ্ব-১৭) দলের মধ্যে বালক ও বালিকা গ্রুপে দুটি ম্যাচ অনুষ্ঠিত হয়। উপজেলা পর্যায়ে প্রতিযোগিতা শেষ হলে পর্যায়ক্রমে জেলা, বিভাগ ও জাতীয় পর্যায়ে খেলার সুযোগ পাবে দলগুলো। টুর্নামেন্ট থেকে প্রতিভাবান খেলোয়াড় বাছাই করে ব্রাজিলে উন্নততর প্রশিক্ষণের ব্যবস্থা করবে সরকার।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: