মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অগ্নিঝুঁকিতে ঢাকার ৪১৬ হাসপাতাল-ক্লিনিক  » «   ভাষা শহীদদের শ্রদ্ধা জানাবেন অস্ট্রিয়ার পররাষ্ট্রমন্ত্রী  » «   ফেসবুক ‘ডিজিটাল গ্যাংস্টার’: ব্রিটিশ পার্লামেন্ট  » «   মানহানির মামলায় খালেদা জিয়ার জামিন নামঞ্জুর  » «   পাকিস্তান থেকে ভারতে না গিয়ে দেশে ফিরলেন সৌদি যুবরাজ  » «   দুই বছরের মধ্যে বিলুপ্ত হবে বিএনপি!  » «   মেয়র আরিফের বিরুদ্ধে কোটি টাকার দুর্নীতির অভিযোগ, প্রতিকী আত্মহুতি  » «   আখেরি মোনাজাতের মাধ্যমে আজ শেষ হল বিশ্ব ইজতেমা  » «   আমিরাতের ক্রাউন প্রিন্সের সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠক  » «   ট্রাম্পের জরুরি অবস্থা ঘোষণার বিরুদ্ধে ১৬ অঙ্গরাজ্যের মামলা  » «   মেডিকেলের ডাস্টবিনে শিশুসহ ২৬ মানবদেহের অঙ্গপ্রত্যঙ্গ  » «   উপজেলা নির্বাচনের তৃতীয় ধাপ থেকে ইভিএম: ইসি সচিব  » «   হজ পালনে নিষেধাজ্ঞা প্রত্যাহারের দাবি হিজড়াদের  » «   সব বাধা উপেক্ষা করে গণশুনানি করবে জাতীয় ঐক্যফ্রন্ট  » «   অভিজিৎ হত্যা: অব্যাহতি পাচ্ছেন সাতজন, আসামি ছয়  » «  

সিলেটে প্রকাশ্যে ছাত্রলীগের দুই কর্মীকে কুপিয়েছে সন্ত্রাসীরা : একজনের শরীর থেকে হাত বিচ্ছিন্ন



নিজস্ব প্রতিবেদক ::সিলেট নগরীর সোবহানীঘাটে ছাত্রলীগের দুই কর্মীকে কুপিয়ে গুরুতর আহত করেছে সন্ত্রাসীরা। সোমবার দুপুরে জালালাবাদ কলেজের সামনে এ ঘটনা ঘটে। গুরুতর আহতরা হচ্ছেন, আবুল কালাম আশিক ও শাহিন আহমদ। এর মধ্যে শাহীনের শরীর থেকে একটি হাত বিচ্ছিন্ন হয়ে গেছে। এ ঘটনায় ছাত্র শিবির জড়িত বলে অভিযোগ করেছে ছাত্রলীগ।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সোমবার (৭ আগস্ট) বেলা ১২ টার দিকে ২টি মোটর সাইকেলযোগে হেলমেট পরিহিত চার যুবক ছাত্রলীগের ওই দুই কর্মীর ওপর ধারালো অস্ত্র দিয়ে হামলা চালায়। এতে করে শাহিন আহমদের শরীর থেকে তাঁর ডান হাত বিচ্ছিন্ন হয়ে পড়ে। এছাড়াও ছাত্রলীগের এই দুই কর্মীর সারা শরীরে কুপিয়েছে সন্ত্রাসীরা।
সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) জেদান আল মুসা ডেইলি সিলেটকে জানান, দুপুর ১২ টার দিকে দুই ছাত্রলীগ কর্মীদের ওপর আকস্মিক হামলা চালায় সন্ত্রাসীরা। এতে তাঁরা গুরুতর আহত হন। তাদেরকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি জানান, হামলাকারীদের মধ্যে ফাত্তাহ নামের এক শিবির কর্মী ছিল বলে ভিকটিম আমাদের জানিয়েছে। আহতদের মধ্যে শাহীনের অবস্থা গুরুতর তাকে ঢাকায় পাঠানো হবে বলে জানান জেদান আল মুসা।
ছাত্রলীগের মহানগর শাখার সভাপতি আব্দুল বাছিত জুম্মান মারাত্মক আহত আশিক ও শাহিনকে ছাত্রলীগ কর্মী দাবি করে বলেন ছাত্র শিবিরের ক্যাডাররা এ ঘটনা ঘটিয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: