মঙ্গলবার, ১৭ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বড়লেখায় জাকির হোসেন শিক্ষা ও সেবা ফাউন্ডেশনের পরীক্ষা উপকরণ বিতরণ  » «   ইসির নতুন উদ্যোগ : যেসব অফিসে মিলবে হারানো পরিচয়পত্র  » «   ঢাবিকে কলঙ্কমুক্ত করতে ভিসির পদত্যাগ দাবী সাবেক ছাত্রদল অর্গানাইজেশন ইউরোপের  » «   অপহরণকারীর সাথে প্রেম, অতঃপর…  » «   শাহবাগে শিক্ষার্থী-পুলিশ সংঘর্ষ, সময় বাড়ল প্রতিবেদন দাখিলের  » «   পোগবা ব্রিটিশদের ‘বিদ্রুপ’ করলেন !  » «   ওয়ানডে সিরিজের আগে টাইগারদের জন্য বড় সুসংবাদ!  » «   যে কারণে রাতে কাজ করবেন না!  » «   দুর্নীতি মামলায় জামিন পেলেন খালেদা জিয়া  » «   উচ্চ আদালতের সেই রায়  » «   গণভবনে প্রধানমন্ত্রী‘আল্লাহ যাকে ইচ্ছে ক্ষমতা দেন’  » «   পবিত্র হজ পালনমক্কায় বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু  » «   আমার গার্লফ্রেন্ডের সংখ্যা ১০টারও কম-রণবীর  » «   মেসির বাংলাদেশ সফর, যা বলল ইউনিসেফ  » «   বিয়ের প্রলোভনে একাধিকবার ধর্ষণ! অতঃপর…  » «  

সিলেটে প্রকাশ্যে ছাত্রলীগের দুই কর্মীকে কুপিয়েছে সন্ত্রাসীরা : একজনের শরীর থেকে হাত বিচ্ছিন্ন



নিজস্ব প্রতিবেদক ::সিলেট নগরীর সোবহানীঘাটে ছাত্রলীগের দুই কর্মীকে কুপিয়ে গুরুতর আহত করেছে সন্ত্রাসীরা। সোমবার দুপুরে জালালাবাদ কলেজের সামনে এ ঘটনা ঘটে। গুরুতর আহতরা হচ্ছেন, আবুল কালাম আশিক ও শাহিন আহমদ। এর মধ্যে শাহীনের শরীর থেকে একটি হাত বিচ্ছিন্ন হয়ে গেছে। এ ঘটনায় ছাত্র শিবির জড়িত বলে অভিযোগ করেছে ছাত্রলীগ।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সোমবার (৭ আগস্ট) বেলা ১২ টার দিকে ২টি মোটর সাইকেলযোগে হেলমেট পরিহিত চার যুবক ছাত্রলীগের ওই দুই কর্মীর ওপর ধারালো অস্ত্র দিয়ে হামলা চালায়। এতে করে শাহিন আহমদের শরীর থেকে তাঁর ডান হাত বিচ্ছিন্ন হয়ে পড়ে। এছাড়াও ছাত্রলীগের এই দুই কর্মীর সারা শরীরে কুপিয়েছে সন্ত্রাসীরা।
সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) জেদান আল মুসা ডেইলি সিলেটকে জানান, দুপুর ১২ টার দিকে দুই ছাত্রলীগ কর্মীদের ওপর আকস্মিক হামলা চালায় সন্ত্রাসীরা। এতে তাঁরা গুরুতর আহত হন। তাদেরকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি জানান, হামলাকারীদের মধ্যে ফাত্তাহ নামের এক শিবির কর্মী ছিল বলে ভিকটিম আমাদের জানিয়েছে। আহতদের মধ্যে শাহীনের অবস্থা গুরুতর তাকে ঢাকায় পাঠানো হবে বলে জানান জেদান আল মুসা।
ছাত্রলীগের মহানগর শাখার সভাপতি আব্দুল বাছিত জুম্মান মারাত্মক আহত আশিক ও শাহিনকে ছাত্রলীগ কর্মী দাবি করে বলেন ছাত্র শিবিরের ক্যাডাররা এ ঘটনা ঘটিয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: