বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রোহিঙ্গাদের পাশে দাঁড়িয়ে দুই পুরস্কার পাচ্ছেন প্রধানমন্ত্রী  » «   ডিজিটাল পাঠ্যবই শিক্ষার্থী ও শিক্ষক উভয়ের জন্য সহায়ক হবে: শিক্ষামন্ত্রী  » «   কাল পবিত্র আশুরা, তাজিয়া মিছিলে ছুরি-তলোয়ার নিষিদ্ধ  » «   জেল থেকে বাসায় ফিরলেন নওয়াজ-মরিয়ম  » «   রোহিঙ্গাদের জন্য বিশ্বব্যাংকের ৫ কোটি ডলার সহায়তা  » «   রান্নাঘরের গ্রিল কেটে শাবির ছাত্রী হলে চুরি,নিরাপত্তাহীনতায় ছাত্রীরা  » «   এখনও জঙ্গি হামলার ঝুঁকিতে বাংলাদেশ : যুক্তরাষ্ট্র  » «   মোদিকে ইমরানের চিঠি: পুনরায় শান্তি আলোচনা শুরুর তাগিদ  » «   খালেদা জিয়ার অনুপস্থিতেই বিচার চলবে: আদালত  » «   ফুটপাতের খাবার বিক্রেতা থেকে সিঙ্গাপুরের রাষ্ট্রপতি!  » «   বিএনপি নেতাদের ওপর ক্ষুব্ধ তারেক রহমান!  » «   পায়রা বন্দরের নিরাপত্তায় পুলিশের বিশেষ আয়োজন  » «   সরকারের চাপের মুখে দেশত্যাগ করতে হয়েছে: এসকে সিনহা  » «   পুতিন আমাকে হত্যার চেষ্টা করেছে : রাশিয়ান মডেল  » «   বঙ্গোপসাগরে নিম্নচাপ: ৩ নম্বর সতর্ক সংকেত  » «  

সিলেটে প্রকাশ্যে ছাত্রলীগের দুই কর্মীকে কুপিয়েছে সন্ত্রাসীরা : একজনের শরীর থেকে হাত বিচ্ছিন্ন



নিজস্ব প্রতিবেদক ::সিলেট নগরীর সোবহানীঘাটে ছাত্রলীগের দুই কর্মীকে কুপিয়ে গুরুতর আহত করেছে সন্ত্রাসীরা। সোমবার দুপুরে জালালাবাদ কলেজের সামনে এ ঘটনা ঘটে। গুরুতর আহতরা হচ্ছেন, আবুল কালাম আশিক ও শাহিন আহমদ। এর মধ্যে শাহীনের শরীর থেকে একটি হাত বিচ্ছিন্ন হয়ে গেছে। এ ঘটনায় ছাত্র শিবির জড়িত বলে অভিযোগ করেছে ছাত্রলীগ।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সোমবার (৭ আগস্ট) বেলা ১২ টার দিকে ২টি মোটর সাইকেলযোগে হেলমেট পরিহিত চার যুবক ছাত্রলীগের ওই দুই কর্মীর ওপর ধারালো অস্ত্র দিয়ে হামলা চালায়। এতে করে শাহিন আহমদের শরীর থেকে তাঁর ডান হাত বিচ্ছিন্ন হয়ে পড়ে। এছাড়াও ছাত্রলীগের এই দুই কর্মীর সারা শরীরে কুপিয়েছে সন্ত্রাসীরা।
সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) জেদান আল মুসা ডেইলি সিলেটকে জানান, দুপুর ১২ টার দিকে দুই ছাত্রলীগ কর্মীদের ওপর আকস্মিক হামলা চালায় সন্ত্রাসীরা। এতে তাঁরা গুরুতর আহত হন। তাদেরকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি জানান, হামলাকারীদের মধ্যে ফাত্তাহ নামের এক শিবির কর্মী ছিল বলে ভিকটিম আমাদের জানিয়েছে। আহতদের মধ্যে শাহীনের অবস্থা গুরুতর তাকে ঢাকায় পাঠানো হবে বলে জানান জেদান আল মুসা।
ছাত্রলীগের মহানগর শাখার সভাপতি আব্দুল বাছিত জুম্মান মারাত্মক আহত আশিক ও শাহিনকে ছাত্রলীগ কর্মী দাবি করে বলেন ছাত্র শিবিরের ক্যাডাররা এ ঘটনা ঘটিয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: