শনিবার, ২৪ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
তিন সিটিতে বিএনপির মেয়র প্রার্থী যারা  » «   ইতিহাসের পুনরাবৃত্তি: চিদম্বরমের সময় অমিত, অমিতের সময় চিদম্বরম গ্রেপ্তার  » «   অক্টোবর থেকে মোবাইল অ্যাপে মিলবে বিমানের টিকিট  » «   আগামীকাল জুমার নামাজের পর গণবিক্ষোভের ডাক কাশ্মীরিদের  » «   হবিগঞ্জে ডাক্তার পরিচয় দিয়ে নবজাতক চুরি, নারী আটক  » «   কলকাতায় সড়ক দুর্ঘটনায় ২ বাংলাদেশির মৃত্যু, চাঞ্চল্যকর তথ্য প্রকাশ  » «   ভীতি কাটাতে চা বিস্কুট খেতে খেতে ভাইভা দেবেন বিসিএস পরীক্ষার্থীরা  » «   তৃতীয় ড্রিমলাইনার ‘গাঙচিল’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   রাস্তার পাশে চা বানাচ্ছেন মমতা! ভিডিও ভাইরাল  » «   ঋণের টাকায় ভারত থেকে অস্ত্র কিনবে বাংলাদেশ  » «   কানাইঘাটে মৃত্যুর পাঁচ মাস পর কবর থেকে লাশ উত্তোলন  » «   কাশ্মীরে ফের যুদ্ধবিরতি লঙ্ঘন, গুলি চালিয়েছে পাকিস্তান  » «   রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু হতে পারে আজ  » «   পুলিশের ছেলে বিশ্বের এক নম্বর ডন  » «   জাহালম কাণ্ড: ১১ তদন্ত কর্মকর্তাদের বিরুদ্ধে দুদকের মামলা  » «  

সিলেটে পকেটমারকে গণপিটুনি



poketmar_BG_546253285নিউজ ডেস্ক: ঘড়িতে দুপুর ১২টা। এক ব্যক্তিকে ঘিরে মানুষের জটলা। মারধর করা হচ্ছে তাকে। ঘটনা কি বোঝা যাচ্ছে না। এক পর্যায়ে শাস্তিস্বরূপ মাথার চুল কেটে পুলিশে সোপর্দ।

সোমবারের (৩ আগস্ট) এ ঘটনা নগরীর ব্যস্ততম সুরমা মার্কেট এলাকার।

উপস্থিত লোকজন জানান, শাদু (৩০) নামের ওই ব্যক্তি পকেটমার। জেলার কানাইঘাট উপজেলার ঝিঙ্গাবাড়ীর ছয়ফুল আলম (৪৫) তার দুই ছেলে বিলাল ও শাহাবুদ্দিনকে নিয়ে নগরীতে আসেন। সুরমা মার্কেট এলাকায় পৌঁছা মাত্র ছয়ফুল আলমের পকেট কাটেন শাদু।

ঘটনাটি তার ছেলেরা দেখে পেয়ে জাপটে ধরেন। এমন সময় আশপাশের লোকজনও এসে মারধর শুরু করেন। এক পর্যায়ে কোতোয়ালী মডেল থানার বন্দর ফাঁড়ির ইনচার্জ নজরুল ইসলামসহ পুলিশ সদস্যরা জনতার কবল থেকে ওই পকেটমারকে উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে যান।

সিলেট মহানগর পুলিশের কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুহেল আহমদ জানান, সুরমা মার্কেট পয়েন্টে পকেটমারকে ধরে গণপিটুনি দিচ্ছে জনতা। এমন সংবাদের ভিত্তিতে তিনি বন্দর ফাঁড়ির পুলিশ সদস্যদের সেখানে পাঠান। তারা জনরোষ থেকে তাকে উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে যায়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: