মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অগ্নিঝুঁকিতে ঢাকার ৪১৬ হাসপাতাল-ক্লিনিক  » «   ভাষা শহীদদের শ্রদ্ধা জানাবেন অস্ট্রিয়ার পররাষ্ট্রমন্ত্রী  » «   ফেসবুক ‘ডিজিটাল গ্যাংস্টার’: ব্রিটিশ পার্লামেন্ট  » «   মানহানির মামলায় খালেদা জিয়ার জামিন নামঞ্জুর  » «   পাকিস্তান থেকে ভারতে না গিয়ে দেশে ফিরলেন সৌদি যুবরাজ  » «   দুই বছরের মধ্যে বিলুপ্ত হবে বিএনপি!  » «   মেয়র আরিফের বিরুদ্ধে কোটি টাকার দুর্নীতির অভিযোগ, প্রতিকী আত্মহুতি  » «   আখেরি মোনাজাতের মাধ্যমে আজ শেষ হল বিশ্ব ইজতেমা  » «   আমিরাতের ক্রাউন প্রিন্সের সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠক  » «   ট্রাম্পের জরুরি অবস্থা ঘোষণার বিরুদ্ধে ১৬ অঙ্গরাজ্যের মামলা  » «   মেডিকেলের ডাস্টবিনে শিশুসহ ২৬ মানবদেহের অঙ্গপ্রত্যঙ্গ  » «   উপজেলা নির্বাচনের তৃতীয় ধাপ থেকে ইভিএম: ইসি সচিব  » «   হজ পালনে নিষেধাজ্ঞা প্রত্যাহারের দাবি হিজড়াদের  » «   সব বাধা উপেক্ষা করে গণশুনানি করবে জাতীয় ঐক্যফ্রন্ট  » «   অভিজিৎ হত্যা: অব্যাহতি পাচ্ছেন সাতজন, আসামি ছয়  » «  

সিলেটে নেসলের ১৮ লাখ টাকা ছিনতাই



sylhet-map20160410191325নিউজ ডেস্ক: সিলেটে খাদ্যপণ্য প্রস্তুত ও বিপণনকারী প্রতিষ্ঠান নেসলের ১৮ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

রোববার (১০ এপ্রিল) দুপুরে নগরীর ঝর্ণারপাড় এলাকায় ছিনতাইয়ের ঘটনাটি ঘটলেও পুলিশকে অবহিত করা হয় বিকেলে।

কোম্পানি সংশ্লিষ্টরা জানান, পণ্যমূল্য উত্তোলনের ১৮ লাখ টাকা নিয়ে তালতলা এবি ব্যাংকে জমা দিতে কোম্পানির বিক্রয়কর্মী উত্তম কুমারকে সঙ্গে নিয়ে রিকশাযোগে যাচ্ছিলেন কোম্পানির সিলেটের হিসাবরক্ষক শৈলেন কুমার।

ঘটনাস্থলে পৌঁছামাত্র একটি সিএনজিচালিত অটোরিকশায় চারজন ছিনতাইকারী তাদের গতিরোধ করে ব্যাগে থাকা ১৮ লাখ টাকা ছিনিয়ে পালিয়ে যায়।

সিলেট কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মোশাররফ হোসেন বলেন, ছিনতাইয়ের ঘটনাটি দুপুরে ঘটলেও পুলিশকে জানানো হয় বিকেলে। বিষয়টি সাজানো কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

মহানগর পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন বলে জানিয়েছেন অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (মিডিয়া) রহমত উল্লাহ। তবে এ ঘটনায় এখনও মামলা দায়ের করা হয়নি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: