শনিবার, ১৮ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সালমানের প্রথম ভালো লাগা কে?  » «   দুই যুবকের সঙ্গে ২০ বছর বয়সী তরুণী, এরপর…  » «   হাওয়া ভবন থেকে মানুষকে স্বস্তি দিতে ১৪ দলীয় জোট : খালিদ মাহমুদ  » «   ফখরুলের বক্তব্যের সমালোচনা করে যা বললেন ওবায়দুল কাদের  » «   ভালবেসে বিয়ে, কিভাবে এতটা নির্মম হয় রনিরা?  » «   প্রধানমন্ত্রীর কাছে ১০ মিনিট সময় চান ড. কামাল  » «   ভেরিফায়েড হলো মোস্তাফা জব্বারের ফেসবুক অ্যাকাউন্ট  » «   গুজব ছড়ানোর অভিযোগ : রিমান্ডে সেই গৃহবধূ ফারিয়া  » «   সাবেক সেনা কর্মকর্তাকে উদ্ধারে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা  » «   সব ব্যাংকে সতর্কতা জারি!  » «   গুজব ছড়ানোর অভিযোগে গৃহবধূ আটক  » «   ‘গর্বিত বাঙালির বিজয়ের দুই প্রতিচ্ছবি’  » «   ২৬ বছর পরে শাহরুখ!  » «   পাকিস্তানে নিষিদ্ধ হতে পারে টুইটার  » «   সানি লিওন এবার ক্রিকেটার!  » «  

সিলেটে নাশকতাকারীদের সঙ্গ ছাড়লেন শতাধিক বিএনপি নেতাকর্মী



download (2)নিউজ ডেস্ক :: পেট্রলবোমা, ককটেল আর নাশকতায় বীতশ্রদ্ধ হয়ে বিএনপি ছাত্রদল ও যুবদল ছেড়ে আওয়ামী লীগে যোগ দিয়েছেন শতাধিক নেতাকর্মী। সাধারণ মানুষের কল্যানে রাজনীতির প্রত্যয়ে বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে সোমবার রাতে সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরীর বাসভবনে তার হাতে ফুলের তোড়া দিয়ে আওয়ামী লীগে যোগদান করেন তারা।
এ সময় তাদের স্বাগত জানিয়ে সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী বলেন, বঙ্গবন্ধু আজীবন সাধারণ মানুষের কল্যাণে রাজনীতি করে গেছেন। তার দেখানো পথেই বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা দেশের মানুষের জন্য কাজ করছেন। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ সমুদ্র সীমা জয় করেছে, চাল রফতানি হচ্ছে, বিদ্যুতে দেশ স্বয়ংসম্পূর্ণ। তিনি বলেন, যারা পেট্রলবোমা ও ককটেলবাজি করে সাধারণ মানুষকে পুড়িয়ে মারছে তাদের সাথে জনগনের কোনো সম্পর্ক নেই। দেশকে এগিয়ে নিতে বঙ্গবন্ধুর অনুসারীরা সদা প্রস্তুত।
সোমবার রাতে মো. সিরাজুল ইসলাম হাজারী, মিজানুর রহমান, ফেরদৌস আহমদ, তোফায়েল আহমদ, শরীফ আহমদ, আবদুল গণি নিজাম উদ্দিন ও নাজিম উদ্দিনের নেতৃত্বে সিলেটের বিভিন্ন স্থান থেকে শতাধিক নেতাকর্মী জড়ো হন সাবেক সংসদ সদস্য, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরীর বাসভবনে। এ সময় তারা পেট্রল বোমা, ককটেলবাজি ও নাশকতার সঙ্গ ছেড়ে বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে সোনার বাংলা গড়ার প্রত্যয় ব্যক্ত করেন।
যোগদান অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট শাহ মোশাহিদ আলী, ওসমানীনগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজলু রহমান, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. আমির আলী, সিলেট জেলা তরুণ লীগের সভাপতি রনচন্দ্র দেব, সহ সভাপতি আবদুল জব্বার পাপলু, সাধারণ সম্পাদক ইমরান হোসেন বাবুল, সাংগঠনিক সম্পাদক শাহিনুর রহমান, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগ নেতা আবুল কালাম, বিশ্বনাথ ইউপি আওয়ামী লীগের সভাপতি শামসুল ইসলাম সুফি, সাধারণ সম্পাদক মহব্বত আলী, দৌলতপুর ইউপি আওয়ামী লীগের সভাপতি হাজী আরিপ উল্লাহ সিতাব, সাধারণ সম্পাদক আবদুল আজিজ প্রমুখ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: