বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আফগানিস্তানে হাসপাতালে ভয়াবহ হামলা, নিহত ২০  » «   রাজনীতিতে যোগ দেবেন নুর, জানালেন দলের নাম  » «   নারায়ণগঞ্জে একই পরিবারের ৩ জনকে গলা কেটে হত্যা  » «   মোদিকে আকাশপথ ব্যবহারের অনুমতি দিলোনা পাকিস্তান  » «   ৮ ভোটে হেরে গেলেন ছাত্রদলের সেই শ্রাবণ  » «   সিলেটের ৬ জনসহ বদলি হলেন ৫৩ বিচারক  » «   ক্যাসিনোর টাকার ভাগ কে কে পেতেন, নাম বলছেন খালেদ  » «   অমর নায়ক সালমানের জন্মবার্ষিকী আজ  » «   ছাত্রদলের সভাপতি খোকন, সাধারণ সম্পাদক শ্যামল  » «   মাদরাসা ছাত্রীকে জিনে নিয়ে গেছে!  » «   রোহিঙ্গাদের এনআইডি বানিয়ে দিয়ে কোটিপতি!  » «   প্রধানমন্ত্রীর পদ হারাচ্ছেন নেতানিয়াহু!  » «   ৬০ নম্বরের পরীক্ষা দিয়ে হতে হবে ছাত্রলীগ নেতা  » «   মিয়ানমার তাদের লোকদের ফেরত নিতে রাজি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী  » «   রাজশাহীতে মা-ছেলে হত্যায় আ.লীগ নেতাসহ ৩ জনের মৃত্যুদণ্ড  » «  

সিলেটে তিনশ’ ৭৫ বোতল ফেন্সিডিলসহ যুবক আটক



28097নিউজ ডেস্ক :: সিলেটের শাহপরান থানার শিবগঞ্জের উত্তরবাজার এলাকা থেকে তিনশ’ ৭৫ বোতল ফেন্সিডিলসহ মো. রুমন মিয়া নামে এক যুবককে আটক করেছে র‌্যাব-৯।

মঙ্গলবার (১৪ এপ্রিল) দিনগত রাত সোয়া ৯টার দিকে ওই এলাকার আদিত্যপাড়ার শাকিল কমিউনিটি সেন্টারের সামনের রাস্তা থেকে তাকে আটক করা হয়।

র‌্যাব-৯’র মিডিয়া উইং শাখার সহকারী পরিচালক পঙ্কজ কুমার দে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে কমিউনিটি সেন্টারের সামনে একটি প্রাইভেটকারে (সিলেট-ঘ-১১-০২৫৭) তল্লাশি চালায় র‌্যাব-৯ সদস্যরা। এ সময় ওই গাড়ি থেকে ফেন্সিডিল ও জেনোসিডিলসহ মো. রুমন মিয়া নামে এক যুবককে আটক করা হয়।

পরে উদ্ধার করা মাদকসহ রুমন মিয়াকে শাহপরান থানায় হস্তান্তর করা হয়।

আটক রুমন হবিগঞ্জের মাধবপুর থানার হরিতলার ইব্রাহীম মিয়ার ছেলে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: