বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ভারতীয় বিমানে ‘বোমা হুমকি’, লন্ডনে জরুরি অবতরণ  » «   যেভাবে আরবদের সবচেয়ে জনপ্রিয় নেতা হয়ে উঠেছেন এরদোগান  » «   উত্ত্যক্তের প্রতিবাদ করায় নার্সকে মেরে ফেলল বখাটে  » «   সড়কে নামাজ ঠেকাতে রাস্তায় বসে বিজেপির মন্ত্র পাঠ  » «   খুনির সঙ্গে রিফাতের স্ত্রী মিন্নির ‘সম্পর্কের তথ্য’ ফাঁস  » «   প্রাথমিকের শিক্ষক বদলির নীতিমালায় ফের পরিবর্তন।  » «   রিফাতের হত্যাকারীদের গ্রেফতারের নির্দেশ প্রধানমন্ত্রীর  » «   মুসলিম যুবককে হত্যার ঘটনায় উত্তাল ভারত, বিচারের আশ্বাস দিলেন মোদী  » «   টিম ইন্ডিয়ার কমলা জার্সি নিয়ে চলছে রাজনীতি  » «   ভারতীয় এমপির যে ভাষণে উত্তাল স্যোশাল মিডিয়া  » «   দুই প্রকৌশলীকে পেটালেন আওয়ামী লীগ-ছাত্রলীগ নেতারা  » «   সিলেটে বিদেশী মদসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার  » «   রেল লাইন সংস্কারের দাবিতে শাহবাগে সিলেটি শিক্ষার্থীদের মানববন্ধবন  » «   আসামে নাগরিক তালিকা থেকে বাদ পড়লেন আরও এক লাখ  » «   বিশ্বনাথে ডাকাতের সঙ্গে গোলাগুলি, ৫ পুলিশ গুলিবিদ্ধ  » «  

সিলেটে তিনশ’ ৭৫ বোতল ফেন্সিডিলসহ যুবক আটক



28097নিউজ ডেস্ক :: সিলেটের শাহপরান থানার শিবগঞ্জের উত্তরবাজার এলাকা থেকে তিনশ’ ৭৫ বোতল ফেন্সিডিলসহ মো. রুমন মিয়া নামে এক যুবককে আটক করেছে র‌্যাব-৯।

মঙ্গলবার (১৪ এপ্রিল) দিনগত রাত সোয়া ৯টার দিকে ওই এলাকার আদিত্যপাড়ার শাকিল কমিউনিটি সেন্টারের সামনের রাস্তা থেকে তাকে আটক করা হয়।

র‌্যাব-৯’র মিডিয়া উইং শাখার সহকারী পরিচালক পঙ্কজ কুমার দে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে কমিউনিটি সেন্টারের সামনে একটি প্রাইভেটকারে (সিলেট-ঘ-১১-০২৫৭) তল্লাশি চালায় র‌্যাব-৯ সদস্যরা। এ সময় ওই গাড়ি থেকে ফেন্সিডিল ও জেনোসিডিলসহ মো. রুমন মিয়া নামে এক যুবককে আটক করা হয়।

পরে উদ্ধার করা মাদকসহ রুমন মিয়াকে শাহপরান থানায় হস্তান্তর করা হয়।

আটক রুমন হবিগঞ্জের মাধবপুর থানার হরিতলার ইব্রাহীম মিয়ার ছেলে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: