বুধবার, ২৬ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১২ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দুই প্রকৌশলীকে পেটালেন আওয়ামী লীগ-ছাত্রলীগ নেতারা  » «   সিলেটে বিদেশী মদসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার  » «   রেল লাইন সংস্কারের দাবিতে শাহবাগে সিলেটি শিক্ষার্থীদের মানববন্ধবন  » «   আসামে নাগরিক তালিকা থেকে বাদ পড়লেন আরও এক লাখ  » «   বিশ্বনাথে ডাকাতের সঙ্গে গোলাগুলি, ৫ পুলিশ গুলিবিদ্ধ  » «   প্রাথমিকে চলতি দায়িত্বপ্রাপ্ত শিক্ষকদের জন্য সুখবর  » «   স্বাস্থ্যসনদ পেলেন সাড়ে ৬২ হাজার হজ গমনেচ্ছু  » «   হবিগঞ্জে পিস্তল ঠেকিয়ে মোটরসাইকেল ছিনতাই  » «   সাংবাদিকদের বিক্ষোভ কর্মসূচি, ক্ষমা চাইতে হবে দুদককে  » «   যুক্তরাষ্ট্রে যাবার সময় নদীতে ডুবলো শরণার্থী বাবা-মেয়ে  » «   দেশে ফিরছেন সাগরে ভাসা আরও ২৪ বাংলাদেশি  » «   অস্ট্রেলিয়ায় আগুনে পুড়ে ৩ ভাই-বোন নিহত  » «   অবশেষে বরখাস্ত ডিআইজি মিজান  » «   সরকারি চাকরিতে ডোপটেস্ট বাধ্যতামূলক করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   ঘুষ নেয়ার ভিডিও করায় সাংবাদিককে পেটাল পুলিশ, ৪ পুলিশ সদস্য ক্লোজড  » «  

সিলেটে ঢিলেঢালা হরতাল



2নিউজ ডেস্ক :: মানবতাবিরোধী অপরাধে দণ্ডপ্রাপ্ত জামায়াতের আমির মতিউর রহমান নিজামীর ফাঁসির রায় কার্যকর করার প্রতিবাদে দলটির ডাকা হরতাল সিলেটেও ঢিলেঢালাভাবে চলছে।

বৃহস্পতিবার (১২ মে) সকাল থেকে কোথাও কোনো ধরনের বিশৃঙ্খলা ছাড়াই হরতাল শুরু হয়েছে। তবে হরতাল আহ্বান করলেও সকাল ১১টা পর্যন্ত মাঠে দেখা মেলেনি জামায়াত-শিবির নেতাকর্মীদের।

হরতালের শুরু থেকেই নগরীর বিভিন্ন সড়কে হালকা যানবাহন চলাচল করতে দেখা গেছে। নগরজুড়ে সর্তক অবস্থানে রয়েছে পুলিশি। এমনকি উপজেলা সদরগুলোতেও নিরাপত্তা জোরদার করা হয়েছে বলে আইন-শৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে জানানো হয়েছে।

সরেজমিন দেখা যায়, হরতালের শুরু থেকে নগরীর বিভিন্ন সড়কে যানবাহন চলাচল অব্যাহত রয়েছে। নগরীর মোড়ে মোড়ে রয়েছে পুলিশের নিরাপত্তা। সেই সঙ্গে ৠাব-পুলিশের টহল দলও নগরীর অলিগলিতে অভিযান অব্যাহত রেখেছে।

তবে হরতালে আন্তঃজেলা বাস চলাচল বন্ধ থাকলেও সিলেট থেকে ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে বলে জানান স্টেশন মাস্টার মুহিবুর রহমান।

হরতালে বিশৃঙ্খলা ঠেকাতে মহানগরীতে দেড় সহস্রাধিক পুলিশ মোতায়েনের কথা জানান সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (মিডিয়া) রহমত উল্লাহ।

তিনি বলেন, যেকোনো ধরনের নাশকতা ঠেকাতে পুলিশকে সতর্ক রাখা হয়েছে। হরতালে পিকেটিং এমনকি মিছিল বের করলেও অ্যাকশনে যাবে পুলিশ। তবে সকাল ১১টা পর্যন্ত কোথাও কোনো বিশৃঙ্খলার খবর নেই বলে জানান তিনি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: