শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
২৪ ডিসেম্বর মাঠে নামছে সেনাবাহিনী, থাকবেন ম্যাজিস্ট্রেটও  » «   ইন্টারনেটে ধীর গতি ও মোবাইল ব্যাংকিং বন্ধ চায় আইনশৃঙ্খলা বাহিনী  » «   প্রার্থিতা নিয়ে শুনানি: আদালতের প্রতি খালেদা জিয়ার আইনজীবীদের অনাস্থা  » «   আওয়ামী লীগ ১৬৮ থেকে ২২০ আসনে জিতবে: জয়  » «   সিলেট-২ আসনে বিএনপির প্রার্থী তাহসিনা রুশদীর লুনার মনোনয়ন স্থগিত করেছেন হাইকোর্ট  » «   আম্বানি কন্যার বিয়েতে নাচলেন হিলারি ক্লিনটন [ভিডিও ]  » «   সিলেট-১ আসনে ধানের শীষের প্রচারণার একসঙ্গে মুক্তাদির-আরিফ  » «   সহিংসতার ঘটনা খতিয়ে দেখতে সিইসির নির্দেশ  » «   ‘ইডিয়ট’ লিখে গুগলে সার্চ দিলে কেনো আসে ট্রাম্পের ছবি?  » «   বিশ্ব ভ্রমণ করবে বাংলাদেশের প্রথম বিদ্যুৎচালিত গাড়ি  » «   খাশোগি হত্যাকাণ্ডে সৌদি আরব ছাড়পত্র পাবে না: নিক্কি হ্যালি  » «   গুগলে সবচেয়ে বেশি খোঁজ খালেদা ও হিরো আলম  » «   আস্থা ভোট, নেতৃত্বের পরীক্ষায় উতরে গেলেন তেরেসা মে  » «   ফোনালাপ ফাঁস: খন্দকার মোশাররফের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহিতার অভিযোগ  » «   নির্বাচনে এজেন্ট পাওয়া নিয়ে চিন্তায় বিএনপি  » «  

সিলেটে জামায়াত-শিবিরের ৮ নেতাকর্মী আটক



নিজস্ব প্রতিবেদক:: সিলেট নগরীতে পৃথক অভিযান চালিয়ে দক্ষিণ সুরমা উপজেলা জামায়াতের সেক্রেটারি বদরুল ইসলামসহ জামায়াত শিবিরের ৮ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। সোমবার দিবাগত দক্ষিণ সুরমা ও সাদাটিকর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে সংশ্লিষ্ট থানা পুলিশ। সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) মো. জেদান আল মুসা তাদের আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, সোমবার রাতে দক্ষিণ সুরমা বরইকান্দি এলাকায় অভিযান চালিয়ে দক্ষিণ সুরমা উপজেলা জামায়াতের সেক্রেটারী বদরুল ইসলামসহ (৪০), বরইকান্দি ইউনিয়নের ৪নং ওয়ার্ড জামায়াতের সাংগঠনিক সম্পাদক মো. আলমগীর (২৭), একই ওয়ার্ড শিবিরের সেক্রেটারি মো. রফিকুল ইসলাম (সিতাব) (২৭), জামায়াত কর্মী ইমন আহমদ (২৪), তোফায়েল আহমদ (৩২) ও জামাল উদ্দিন জামাল (৩২)-সহ ছয়জনকে আটক করে পুলিশ।
এছাড়া নগরীর সাদাটিকর এলাকার শাহজালাল হাউজিংয়ের ফয়েজ মঞ্জিল নামের একটি বাসার নিচ তলার একটি মেসে অভিযান চালিয়ে আল-আমিন (২৪) ও মাহমুদুল্লাহ (২৩) নামের দুই শিবিরকর্মীকে আটক করে পুলিশ। এসময় মেসে তল্লাশি চালিয়ে যুদ্ধাপরাধী গোলাম আযম, দেলোয়ার হোসেন সাঈদী, আব্দুল কাদের মোল্লা স্মৃতি সংসদ, মুহাম্মদ কামারুজ্জামানদের লেখা নাশকতার উদ্দেশ্যে জিহাদী চেতনায় উদ্বুদ্ধ বই, দলীয় সাংগঠনিক বই পত্র, লিফলেট উদ্ধার করে পুলিশ।
আটককৃতদের মঙ্গলবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: