বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বাংলাদেশে আরো সৌদি বিনিয়োগ চান প্রধানমন্ত্রী  » «   কানাডায় প্রকাশ্যে গাঁজা বিক্রি শুরু, ক্রেতাদের ভিড়  » «   ৩৮৭ কোটি টাকা ব্যয়ে সংস্কার হবে সিলেট ওসমানী বিমানবন্দর  » «   ৪০ ঘণ্টা পর মানারত বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী দুই নারী জঙ্গির আত্মসমর্পণ  » «   পূজায় বিজিবিকে মিষ্টি পাঠিয়েছে বিএসএফ  » «   উদ্বেগজনক হারে বাড়ছে ‘ট্রেনে কাটা’ পড়ে মৃত্যু  » «   আত্মসমর্পণের আহ্বানে সাড়া দিচ্ছে না জঙ্গিরা  » «   শিশু জয়নাব ধর্ষণ-হত্যা : ইমরানের ফাঁসি কার্যকর  » «   ‘বেত ও বেলুন দিয়ে মারে,পরে নখে সুই ঢুকিয়ে মাথার চুল কেটে দেয়’  » «   বউকে বৃষ্টিতে ফেলে ছাতা মাথায় ট্রাম্প!  » «   ঋণের পরিবর্তে শারীরিক সম্পর্কের প্রস্তাব ব্যাংক ম্যানেজারের,অতঃপর..  » «   খাশোগি নিখোঁজ, বেনিফিট অব ডাউটের সুবিধা পাচ্ছে সৌদি  » «   নিরাপদ খাদ্যে আমরা অনেক পিছিয়ে আছি: ক্যাব সভাপতি  » «   শাবিপ্রবি’র ভর্তি পরীক্ষার ফল প্রকাশ  » «   আত্মসমর্পণ না করলে ‘নিলুফা ভিলায়’ অভিযান আজ  » «  

সিলেটে ছাত্রদলের কয়েকটি ইউনিট কমিটি বাতিল



নিউজ ডেস্ক:: সাংগঠনিক নিয়ম লঙ্ঘনের অভিযোগে সিলেট এবং মানিকগঞ্জের কয়েকটি ইউনিট কমিটি বাতিল করেছে জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় কমিটি।

শুক্রবার কেন্দ্রীয় দফতর সম্পাদক আব্দুস সাত্তার পাঠোয়ারী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বলা হয় বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সিদ্ধান্ত মোতাবেক সাংগঠনিক নিয়ম লঙ্ঘন করে গত ৬ জুন সিলেটের জৈন্তাপুর উপজেলা, কানাইঘাট উপজেলা, গোলাপগঞ্জ উপজেলা, গোলাপগঞ্জ পৌরসভা, গোয়াইনঘাট উপজেলা কমিটি এবং মানিকগঞ্জের শিবালয় থানা, হরিরামপুর থানা, দৌলতপুর থানা, সিংগাইর থানা, সরকারি দেবেন্দ্র বিশ্ববিদ্যালয় কলেজ, মানিকগঞ্জ পৌর, সিংগাইর পৌর, ঘিওর থানা শাখা ঘোষণা করায় এসব কমিটি বাতিল করা হল।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয় ছাত্রদল কেন্দ্রীয় সংসদের ভারপ্রাপ্ত সভাপতি মামুনুর রশীদ মামুন ও সাধারণ সম্পাদক মো. আকরামুল হাসান এ সিদ্ধান্ত অনুমোদন করেছেন। একই সঙ্গে দেশের সব সাংগঠনিক ইউনিটকে তাদের অধীনস্থ ইউনিট গঠন ও পুনঃগঠন স্থগিত রাখতে নির্দেশ দেয়া হয়েছে। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত এ সিদ্ধান্ত বহাল থাকবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: