শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রোহিঙ্গাদের পাশে দাঁড়িয়ে দুই পুরস্কার পাচ্ছেন প্রধানমন্ত্রী  » «   ডিজিটাল পাঠ্যবই শিক্ষার্থী ও শিক্ষক উভয়ের জন্য সহায়ক হবে: শিক্ষামন্ত্রী  » «   কাল পবিত্র আশুরা, তাজিয়া মিছিলে ছুরি-তলোয়ার নিষিদ্ধ  » «   জেল থেকে বাসায় ফিরলেন নওয়াজ-মরিয়ম  » «   রোহিঙ্গাদের জন্য বিশ্বব্যাংকের ৫ কোটি ডলার সহায়তা  » «   রান্নাঘরের গ্রিল কেটে শাবির ছাত্রী হলে চুরি,নিরাপত্তাহীনতায় ছাত্রীরা  » «   এখনও জঙ্গি হামলার ঝুঁকিতে বাংলাদেশ : যুক্তরাষ্ট্র  » «   মোদিকে ইমরানের চিঠি: পুনরায় শান্তি আলোচনা শুরুর তাগিদ  » «   খালেদা জিয়ার অনুপস্থিতেই বিচার চলবে: আদালত  » «   ফুটপাতের খাবার বিক্রেতা থেকে সিঙ্গাপুরের রাষ্ট্রপতি!  » «   বিএনপি নেতাদের ওপর ক্ষুব্ধ তারেক রহমান!  » «   পায়রা বন্দরের নিরাপত্তায় পুলিশের বিশেষ আয়োজন  » «   সরকারের চাপের মুখে দেশত্যাগ করতে হয়েছে: এসকে সিনহা  » «   পুতিন আমাকে হত্যার চেষ্টা করেছে : রাশিয়ান মডেল  » «   বঙ্গোপসাগরে নিম্নচাপ: ৩ নম্বর সতর্ক সংকেত  » «  

সিলেটে ইউপি নির্বাচনে আ.লীগ ৭, বিএনপি ৫



upsm20160424140350নিউজ ডেস্ক: তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে সিলেটের জৈন্তাপুর ও কানাইঘাট উপজেলার ১৫ টি ইউনিয়নে ৭টিতে আওয়ামী লীগ, ৫টিতে বিএনপি, ১টিতে জামায়াতপন্থী ও ২টিতে স্বতন্ত্র প্রার্থী জয়লাভ করেন।

শনিবার (২৩ এপ্রিল) রাতে সংশ্লিষ্ট রিটানিং কর্মকর্তারা এ ফলাফল ঘোষণা করেন।

ফলাফল অনুযায়ী জৈন্তাপুরের ৬টি ইউনিয়নের মধ্যে ২ টিতে আওয়ামীলীগ, ২ টিতে বিএনপি, ১টিতে আওয়ামী লীগ বিদ্রোহী ও ১টি বিএনপির বিদ্রোহী প্রার্থী বিজয়ী হয়েছেন।

জৈন্ত‍াপুরের ৬টি ইউনিয়নে বিজয়ী চেয়ারম্যান প্রার্থীরা হলেন- আওয়ামী লীগ প্রার্থী মঞ্জুর এলাহী সম্রাট, মো. এখলাছুর রহমান, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আমিনুর রশিদ, বিএনপির প্রার্থী বাহারুল আলম, মো. আব্দুর রশিদ, বিএনপির বিদ্রোহী প্রার্থী শাহ আলম চৌধুরী তোফায়েল।

অপরদিকে, কানাইঘাট উপজেলার ৯টি ইউনিয়নের মধ্যে ৪ টিতে আওয়ামী লীগ, ১ টিতে বিএনপি, ১ টিতে বিএনপির বিদ্রোহী প্রার্থী, ১ টিতে জামায়াতপন্থী এবং ২ টিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী হয়েছেন।

কানাইঘাটের ৯টি ইউনিয়নে বিজয়ী চেয়ারম্যান প্রার্থীরা হলেন- আওয়ামী লীগের আলী হোসেন, মোস্তাক আহমদ, মাসুদ আহমদ, জেমস্ লিও ফারগুসন নানকার, বিএনপির মামুনুর রশিদ মামুন, বিএনপির বিদ্রোহী প্রার্থী আব্বাস উদ্দিন, জামায়াতপন্থী স্বতন্ত্র প্রার্থী ফয়েজ আহমদ, স্বতন্ত্র প্রার্থী মাওলানা আবুল হোসেন ও ফখরুল ইসলাম।

এর আগে শনিবার (২৩ এপ্রিল) সকাল ৮টা থেকে সিলেটের সীমান্তবর্তী জৈন্তাপুর ও কানাইঘাট উপজেলার ১৫টি ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। শেষ হয় বিকেল ৪টায়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: