শুক্রবার, ২০ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সরকারি এডওয়ার্ড কলেজে শহীদদের স্মরণে বৃক্ষ রোপন কর্মসূচি পালন  » «   ইসি সংবিধান লঙ্ঘণ  করছে : মোমিন মেহেদী  » «   সরকারি এডওয়ার্ড কলেজ পাসের হার ৯৫.৩১ শতাংশ, জিপিএ-৫ পেয়েছে ২৩৭ জন  » «   চিঠিতে হত্যার হুমকি‘আপনার মৃত্যু অনিবার্য, সাবধান হয়ে যান’  » «   তামিল অভিনেত্রী প্রিয়াঙ্কার ঝুলন্ত মরদেহ উদ্ধার  » «   রবিবার স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ  » «   স্বর্ণের দাম ভরিতে কমলো ১১৬৬ টাকা  » «   স্বামীর যৌনাঙ্গ কাটার জন্য লোক ভাড়া করেন স্ত্রী, এরপর…  » «   ইসির তৃতীয় শ্রেণির কর্মীদের অসন্তোষ  » «   এইচএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন কবে থেকে শুরু?  » «   বিয়ে করতে না পেরে কিশোরের এ কেমন পাগলামি!  » «   বন্ধুর মুখে বন্ধুকে হত্যার লোমহর্ষক বর্ণনা!  » «   ব্রাজিল ছেড়ে পর্তুগালে যোগ দিবেন কুতিনহো?  » «   ‘মুক্তিযুদ্ধের বিপক্ষের শক্তি এদেশে রাজনীতি করতে পারবে না’  » «   ৯০ দিন বাড়ল কোটা পর্যালোচনা কমিটির মেয়াদ  » «  

সিলেটে আওয়ামী লীগের সাংগঠনিক কার্যক্রম আরো শক্তিশালী করতে হবে



pmনিউজ ডেস্ক :: যুক্তরাজ্য সফর শেষে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এক ঘন্টা যাত্রাবিরতি করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার সকাল ৯ টা ৫০ মিনিটের সময় তিনি সিলেট ওসমানী আন্তর্জাতির বিমান বন্দরে পৌঁছান।

এদিকে ঘণ্টাখানেক সময় তিনি সিলেট আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন এবং প্রয়োজনীয় দিকনির্দেশনাও দিয়ে গেছেন। প্রধানমন্ত্রী বলেছেন, সিলেট আওয়ামী লীগের ঘাটি। এই সিলেটে আওয়ামী লীগের সাংগঠনিক কার্যক্রম আরো শক্তিশালী করতে হবে।

সিলেটে প্রধানমন্ত্রীকে স্বাগত জানান কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সিটি মেয়র বদর উদ্দিন আহমদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরীসহ বিভিন্ন নেতৃবৃন্দ।নএসময় তিনি সিলেট আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন এবং প্রয়োজনীয় দিকনির্দেশনা দেন।

ঘন্টাখানেক যাত্রাবিরতি শেষে সাকাল ১১টা ১০ মিনিটে ঢাকার উদ্দ্যেশ্যে সিলেট ত্যাগ করেন শেখ হাসিনা।এর আগে যুক্তরাজ্য সফর শেষে বুধবার বাংলাদেশ সময় রাত ১২টা ২০ মিনিটে লন্ডন থেকে বাংলাদেশ বিমানের নিয়মিত ফ্লাইটে সিলেটের উদ্দেশ্যে যাত্রা করেন তিনি।

 

 

 

 

 

 

 

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: