মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১৩ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দিল্লির বিভিন্ন স্থানে ব্যাপক সংঘর্ষে চার জন নিহত ও ৫০ জন আহত  » «   পুলিশের কব্জায় অটোরিকশা, মায়ের ক্যান্সার চিকিৎসায় শেষ সম্বলও বিক্রি  » «   ১০ লাখ শিক্ষার্থী পাবে ২৯২ কোটি টাকা  » «   ৩৪০০ টাকার পাসপোর্ট ফি ৫২০০ টাকা চেয়ে দুদকের হাতে ধরা  » «   কিশোরগঞ্জে ভাবিকে হত্যার দায়ে দেবরের মৃত্যুদণ্ড  » «   ক্ষমতাসীনরা দেশকে অন্ধকারের দিকে নিয়ে যাচ্ছে  » «   চট্টগ্রামে শিশু গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু  » «   মামলা তুলে না নেয়ায় স্ত্রীকে মেরেই ফেললেন স্বামী  » «   ভুয়া মুক্তিযোদ্ধা সনদে চাকরি, চার পুলিশ সদস্য কারাগারে  » «   করোনাভাইরাস : জাপানি প্রমোদতরীর আরও এক যাত্রীর মৃত্যু  » «   বঙ্গবন্ধু উপাধির ৫১ বছর  » «   ঢাকা-সিলেট ৬ লেনে এডিবির অর্থ ফেরত যাওয়ার শঙ্কা  » «   বাঈজী সরদারনি যুব মহিলালীগ নেত্রী পাপিয়ার উত্থান যেভাবে  » «   কী আছে পাপিয়ার ভিডিও ক্লিপে?  » «   ইতালিতে করোনায় আক্রান্ত ৭৯  » «  

সিলেটে অস্ত্র উদ্ধারের ঘটনায় ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা



2. daily sylhet sust সিলেট: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষের পর সিলেট মহানগর ছাত্রলীগের এক নেতার বাসা থেকে অস্ত্র উদ্ধারের ঘটনায় একটি মামলা করেছে পুলিশ।

শুক্রবার রাতে এসআই প্রদীপ কুমার বাদী হয়ে জালালাবাদ থানায় অস্ত্র আইনে এ মামলা করেন।

জালালাবাদ থানার ওসি আক্তার হোসেন বলেন, মামলায় শিপলু ও খোকন নামে মহানগর ছাত্রলীগের দুই নেতার নাম উল্লেখ করা হয়েছে। এছাড়া অজ্ঞাত পরিচয় আরো দুজনকে আসামি করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে বিশ্ববিদ্যালয়ে রক্তক্ষয়ী সংঘর্ষের পর রাতেই নগরীর মদিনা মার্কেট এলাকায় সিলেট মহানগর ছাত্রলীগ নেতা শিপলুর বাসায় অভিযান চালিয়ে গুলিসহ রিভলবার ও ১৯টি রামদা উদ্ধার করে পুলিশ। তবে শিপলুকে আটক করতে পারেনি তারা।

বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের ওই সংঘর্ষে বহিরাগতরাও জড়িত ছিল বলে অভিযোগ রয়েছে।

সংঘর্ষ ও তাতে একজন নিহত হওয়ার ঘটনায় শুক্রবার সকালে অজ্ঞাত পরিচয় ২৫০ জনকে আসামি করে একটি মামলা করেন জালালাবাদ থানার এসআই আবুল কালাম।

সংবাদটি শেয়ার করুন

Developed by: