সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জি কে শামীম ও খালেদের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ  » «   ‘মোদি হলেন সন্ত্রাসী,’ হাউসটনে বিক্ষোভে শিখ-কাশ্মীরিরা (ভিডিও)  » «   সাপের ছোবল থেকে রক্ষা পেতে চা বাগানে স্বর্পভাস্কর্য  » «   মাছ উৎপাদনে বিশ্বে অষ্টম বাংলাদেশ  » «   কোরআনের উদ্ধৃতি দিয়ে চমকে দিলেন পুতিন  » «   নবীগঞ্জে ভুয়া সাংবাদিক মনি গ্রেপ্তার  » «   ফতুল্লার ‘জঙ্গি আস্তানায়’ অভিযান শুরু  » «   সৌদিতে শূলে চড়িয়ে শিরশ্ছেদ করে ১৩৪ জনের মৃত্যুদণ্ড কার্যকর  » «   কৃষিতে স্বাবলম্বী কামালবাজারের অনেক কৃষক  » «   মোহামেডানসহ মতিঝিলে চার ক্লাবে অভিযান  » «   তাহিরপুরে ১০টি গাঁজার বালিশ উদ্ধার  » «   ফ্রান্সে মসজিদে গাড়ি হামলা  » «   সদলবলে মধুর ক্যান্টিনে ছাত্রদলের নবনির্বাচিত সভাপতি-সম্পাদক  » «   মুসলিম যাত্রী থাকায় ফ্লাইট বাতিল করল আমেরিকান এয়ারলাইনস  » «   মধ্যরাতে বনানীতে শাবি ভিসিপুত্রের কাণ্ড!  » «  

সিলেটে অস্ত্র উদ্ধারের ঘটনায় ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা



2. daily sylhet sust সিলেট: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষের পর সিলেট মহানগর ছাত্রলীগের এক নেতার বাসা থেকে অস্ত্র উদ্ধারের ঘটনায় একটি মামলা করেছে পুলিশ।

শুক্রবার রাতে এসআই প্রদীপ কুমার বাদী হয়ে জালালাবাদ থানায় অস্ত্র আইনে এ মামলা করেন।

জালালাবাদ থানার ওসি আক্তার হোসেন বলেন, মামলায় শিপলু ও খোকন নামে মহানগর ছাত্রলীগের দুই নেতার নাম উল্লেখ করা হয়েছে। এছাড়া অজ্ঞাত পরিচয় আরো দুজনকে আসামি করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে বিশ্ববিদ্যালয়ে রক্তক্ষয়ী সংঘর্ষের পর রাতেই নগরীর মদিনা মার্কেট এলাকায় সিলেট মহানগর ছাত্রলীগ নেতা শিপলুর বাসায় অভিযান চালিয়ে গুলিসহ রিভলবার ও ১৯টি রামদা উদ্ধার করে পুলিশ। তবে শিপলুকে আটক করতে পারেনি তারা।

বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের ওই সংঘর্ষে বহিরাগতরাও জড়িত ছিল বলে অভিযোগ রয়েছে।

সংঘর্ষ ও তাতে একজন নিহত হওয়ার ঘটনায় শুক্রবার সকালে অজ্ঞাত পরিচয় ২৫০ জনকে আসামি করে একটি মামলা করেন জালালাবাদ থানার এসআই আবুল কালাম।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: