রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ১ পৌষ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

সিলেটে অজ্ঞাত ব্যাক্তির লাশ উদ্ধার



1437316054নিউজ ডেস্ক :: বয়স অনুমান ৩৭-৩৮। মাথায় বাবরি চুল। পরনে সাদা চেকের খয়েরি রঙের শার্ট। শ্যমবর্ণ। বর্ণনার অজ্ঞাত এ মরদেহটি উদ্ধার করেছে সিলেট মহানগরীর শাহপরান থানা পুলিশ।

তার পরিচয় শনাক্তের জন্যও চেষ্টা চলছে। রোববার (২৬ জুলাই) রাত পর্যন্ত মরদেহের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। মরদেহটি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গের হিমাগারে রাখা হয়েছে।

মরদেহটি কার? কে তার স্বজন তার কোনো সন্ধান পাওয়া যাচ্ছে না? পুলিশও চেষ্টা করছে মরদেহটি স্বজনদের হাতে তুলে দিতে। তাই সংবাদ মাধ্যমের দ্বারস্থ হয়েছে পুলিশ।

২৪ জুলাই সকাল সোয়া ১১টায় শহরতলীর চামেলীবাগ ১ নম্বর রোডের সংযোগস্থল সিলেট-তামাবিল সড়ক থেকে মরদেহটি উদ্ধার করা হয়। পরদিন (২৫ জুলাই) সুরতহাল ও ময়নাতদন্ত সম্পন্ন করে বেওয়ারিশ হিসেবে মরদেহটি হাসপাতালের হিমাগারে রাখা হয়েছে।

শাহপরান থানার উপ-পরিদর্শক (এসআই) ফজলে মাসুদ এ তথ্য নিশ্চিত করে বলেন, আগের দিন লোকটিকে ওই স্থানে ঘোরাফেরা করতে দেখেছেন স্থানীয়রা।

সুরতহাল প্রতিবেদনের বরাত দিয়ে তিনি বলেন, লোকটির একটি পা ভাঙা ও শরীরের এক পাশের অংশ থেঁতলানো। মাথায়ও আঘাতপ্রাপ্ত। ধারণা করা হচ্ছে লোকটি সড়ক দুর্ঘটনায় মারা গেছেন।

তার পরিচয় নিশ্চিত হওয়ার জন্য পুলিশ চেষ্টা চালাচ্ছে উল্লেখ করে তিনি বলেন, আত্মীয়-স্বজন না পাওয়া গেলে মরদেহটি বেওয়ারিশ হিসেবে নগরীর মানিকপীর (র.) মাজার সংলগ্ন কবরস্থানে দাফন করা হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: