রবিবার, ২০ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
গ্রিক ভাষায় বঙ্গবন্ধুর ‘অসমাপ্ত আত্মজীবনী’  » «   পাল্টাপাল্টি হামলায় ভারতের ৯, পাকিস্তানে ৭ জন নিহত  » «   মহানবী (স.) নিয়ে কটূক্তি: পুলিশ-জনতা সংঘর্ষে নিহত ৩  » «   ঢাবির ক ও চ ইউনিটের ফল প্রকাশ  » «   সিলেটে দুই ওলির মাজার জিয়ারত করলেন এরশাদপুত্র  » «   যে কারণে যুবলীগ বাসনা জবি ভিসির  » «   পাক সেনার গুলিতে ভারতীয় ২ সেনাসহ নিহত ৩  » «   ব্রিটিশ পার্লামেন্টে আবার আটকে গেল ব্রেক্সিট চুক্তি  » «   বিকেলে যুবলীগের সঙ্গে বসছেন শেখ হাসিনা  » «   সীমান্ত থেকে বাংলাদেশিকে ধরে নিয়ে গেছে বিএসএফ  » «   কাউন্সিলর রাজীব গ্রেপ্তার  » «   যুবলীগ সভাপতির দায়িত্ব পেলে ভিসি পদ ছাড়তে রাজি ড. মীজান  » «   সোমবার শহীদ মিনারে নেওয়া হবে চিত্রশিল্পী কালিদাসের মরদেহ  » «   উত্তাল লেবানন, বাংলাদেশিদের সতর্কভাবে চলাফেরার পরামর্শ  » «   সম্রাটের অনুষ্ঠানে যোগ দিতে জাপান যাচ্ছেন রাষ্ট্রপতি  » «  

সিলেটের ৬ জনসহ বদলি হলেন ৫৩ বিচারক



নিউজ ডেস্ক:: নিম্ন আদালতের শীর্ষ তিন পদে সিলেটের ৬ জনসহ মোট ৫৩ বিচারককে বদলি করা হয়েছে। এর মধ্যে রয়েছেন ২৬ জেলা জজ, ১৩ অতিরিক্ত জেলা জজ ও ১৪ যুগ্ম জেলা জজ বা সমমর্যাদার বিচারক। এ বিষয়ে বুধবার (১৮ সেপ্টেম্বর) আইন ও বিচার বিভাগ থেকে রাষ্ট্রপতির আদেশক্রমে উপ সচিব (প্রশাসন-১) শেখ হুমায়ুন কবির স্বাক্ষরিত একটি প্রজ্ঞাপন জারি করা হয়।

নিম্ন আদালতের শীর্ষ তিন পদে বদলি হওয়া সিলেটের ৬ জন হলেন- জেলা ও দায়রা জজ এম রাশেদুজ্জামান রাজা, নতুন কর্মস্থল- চেয়ারম্যান (জেলা ও দায়রা জজ) বিশেষ জজ আদালত নং-৬ ঢাকা; বিভাগীয় স্পেশাল জজ শেখ আশফাকুর রহমান, নতুন কর্মস্থল মহানগর দায়রা জজ, চট্টগ্রাম; যুগ্ম জেলা ও দায়রা জজ বেগম শায়লা শারমিন, নতুন কর্মস্থল যুগ্ম জেলা ও দায়রা জজ, বরিশাল; অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট, নতুন কর্মস্থল- জেলা ও দায়রা জজ বরিশাল; যুগ্ম জেলা ও দায়রা জজ ফারহানা ইয়াসমিন, নতুন কর্মস্থল- বিচারক (জেলা ও দায়রা জজ) ল্যান্ড সার্ভে ট্রাইব্যুনাল, চাঁদপুর; যুগ্ম জেলা ও দায়রা জজ মো. সাহেদুল করিম, নতুন কর্মস্থল- যুগ্ম জেলা ও দায়রা জজ, চাঁদপুর।

সুপ্রিম কোর্টের সঙ্গে পরামর্শ করে আইন ও বিচার বিভাগ জুডিশিয়াল সার্ভিসের এ কর্মকর্তাদের বদলি করেছে বলে আদেশে উল্লেখ করা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: