রবিবার, ১৭ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

সিলেটের তৈরী কেনোপি ও ওয়াটার কুকার ব্রিটেনের মার্কেটে



37.নিউজ ডেস্ক ::
ব্রিটেনের রেষ্টুরেন্টের কেনোপি ও ওয়াটার কুকার তৈরী করছে সিলেটের খাদিমনগরে স্থাপিত রপ্তানী কারক শিল্প প্রতিষ্ঠান দ্যা ব্রিটিশ গ্যাস কুকার কোম্পানী বাই সিলেট ওয়েল্ডিং। এই পন্যগুলো শুধুমাত্র ব্রিটেনে তৈরী হতো। যা বর্তমানে এই শিল্প প্রতিষ্ঠানের নিরলস প্রযুক্তিগত প্রচেষ্টার মাধ্যমে এখন সিলেটে তৈরী করা সম্ভব হচ্ছে। প্রতিষ্ঠানটি ২০০৬ সাল থেকে ব্রিটেনের বাজারে কিচেন ইকুইপমেন্ট রপ্তানী করে আসছে।

বুধবার তাদের ৩৮তম রপ্তানী সম্পন্ন হয়। রপ্তানী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের ব্যাবস্থাপক জাহেদ আহমদ, সহ ব্যাবস্থাপক মো. মনিরুল হক, হিসাব রক্ষক নুরুল ইসলাম, অফিস কর্মকর্তা নজরুল ইসলাম, দেলোয়ার হোসেন সুমনসহ প্রতিষ্ঠানের কর্মচারীবৃন্দ।
কেনোপি ও ওয়াটার কুকার প্রথমবারের মতো ব্রিটেনের বাজারে যাচ্ছে। প্রতিষ্ঠানের স্বত্তাধিকারী সিআইপি কয়ছর আহমদ আশাবাদ ব্যক্ত করেন যে, এই প্রতিষ্ঠানের অন্যান্য নিয়মিত পন্যের পাশাপাশি এ দুটিও জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করবে। প্রবাসী বাংলাদেশী এখন স্বল্প মুল্যে এই ইঞ্জিনিয়ারিং পন্যগুলো ব্রিটেনে ক্রয় করতে পারবেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: