মঙ্গলবার, ২ জুন ২০২০ খ্রীষ্টাব্দ | ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

সিলেটের তৈরী কেনোপি ও ওয়াটার কুকার ব্রিটেনের মার্কেটে



37.নিউজ ডেস্ক ::
ব্রিটেনের রেষ্টুরেন্টের কেনোপি ও ওয়াটার কুকার তৈরী করছে সিলেটের খাদিমনগরে স্থাপিত রপ্তানী কারক শিল্প প্রতিষ্ঠান দ্যা ব্রিটিশ গ্যাস কুকার কোম্পানী বাই সিলেট ওয়েল্ডিং। এই পন্যগুলো শুধুমাত্র ব্রিটেনে তৈরী হতো। যা বর্তমানে এই শিল্প প্রতিষ্ঠানের নিরলস প্রযুক্তিগত প্রচেষ্টার মাধ্যমে এখন সিলেটে তৈরী করা সম্ভব হচ্ছে। প্রতিষ্ঠানটি ২০০৬ সাল থেকে ব্রিটেনের বাজারে কিচেন ইকুইপমেন্ট রপ্তানী করে আসছে।

বুধবার তাদের ৩৮তম রপ্তানী সম্পন্ন হয়। রপ্তানী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের ব্যাবস্থাপক জাহেদ আহমদ, সহ ব্যাবস্থাপক মো. মনিরুল হক, হিসাব রক্ষক নুরুল ইসলাম, অফিস কর্মকর্তা নজরুল ইসলাম, দেলোয়ার হোসেন সুমনসহ প্রতিষ্ঠানের কর্মচারীবৃন্দ।
কেনোপি ও ওয়াটার কুকার প্রথমবারের মতো ব্রিটেনের বাজারে যাচ্ছে। প্রতিষ্ঠানের স্বত্তাধিকারী সিআইপি কয়ছর আহমদ আশাবাদ ব্যক্ত করেন যে, এই প্রতিষ্ঠানের অন্যান্য নিয়মিত পন্যের পাশাপাশি এ দুটিও জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করবে। প্রবাসী বাংলাদেশী এখন স্বল্প মুল্যে এই ইঞ্জিনিয়ারিং পন্যগুলো ব্রিটেনে ক্রয় করতে পারবেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: