রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিলেটে বিএনপি নেতাকর্মীদের মারধর ও ধরপাকড়ের অভিযোগ  » «   আটকে রেখে তিন সাংবাদিককে পেটালো বুয়েট ছাত্রলীগ  » «   সিরিয়ায় মসজিদ ধ্বংস করল মার্কিন জোট  » «   বাবার স্বপ্ন পূরণে বড় চাকরি ছেড়ে আপনাদের সেবায় এসেছি: রেজা কিবরিয়া  » «     » «   নির্বাচনে ‘সংঘাত’ একেবারে উড়িয়ে দেওয়া যায় না: সিইসি  » «   জাতীয় ঐক্যফ্রন্টের ২৫ সদস্যের সমন্বয়ক কমিটি  » «   আফগানিস্তানে মার্কিন বিমান হামলায় ১২ শিশুসহ নিহত ২০  » «   মহান বিজয় দিবসে জাতীয় স্মৃতিসৌধে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা  » «   চমক থাকছে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারে  » «   দুই-তিন দিনের মধ্যে ইসিতে যাবে বিএনপি  » «   কাদের সিদ্দিকী রাজাকার, বদমাইশ : মির্জা আজম  » «   নির্বাচনের ৭ দিন আগে ব্যালট পৌঁছে যাবে: ইসি সচিব  » «   রাষ্ট্রপতির সঙ্গে দেখা করতে চান ড. কামাল  » «   যুক্তরাষ্ট্র-অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড কানাডায় বোমা হামলার হুমকি  » «  

সিলেটের তাহসিনা যুক্তরাষ্ট্রে আবারও কাউন্সিলর নির্বাচিত হলেন



প্রবাস ডেস্ক ::যুক্তরাষ্ট্রের নিউ জার্সির হেলডন নগর থেকে স্থানীয় সরকারের কাউন্সিলর পুনরায় নির্বাচিত হয়েছেন সিলেটের তাহসিনা আহমেদ।

গতকাল মঙ্গলবার যুক্তরাষ্ট্রের বিভিন্ন অঙ্গরাজ্যে মধ্যবর্তী নির্বাচন হয়। এই নির্বাচনে আবারও কাউন্সিলর নির্বাচিত হলেন তিনি।
বাংলাদেশি বংশোদ্ভূত তাহসিনা আহমেদ হেলডন নগর থেকে স্থানীয় সরকারের কাউন্সিলর হিসেবে প্রথম দফায় ২০১৪ সালে নির্বাচিত হয়েছিলেন। মেয়াদ শেষে গতকাল মঙ্গলবারের নির্বাচনে দ্বিতীয় দফায় দায়িত্ব পেলেন তিনি।
পুননির্বাচনের পর প্রতিক্রিয়ায় তাহসিনা আহমেদ বলেন- যুক্তরাষ্ট্রের মূলধারায় আরও বেশি সম্পৃক্ত হয়ে তিনি জনগণের কল্যাণে কাজ করে যেতে চান। তিনি তাঁর অগ্রযাত্রার জন্য পরিবার ও স্বজনদের প্রতি কৃতজ্ঞতা জানান। তাহসিনা প্রবাসী বাংলাদেশিদের সঙ্গে আরও নিবিড়ভাবে কাজ করার আশাও ব্যক্ত করেন।
তাহসিনা আহমেদের বাবার নাম আমিন আহমেদ। তাঁর পৈতৃক বাড়ি সিলেটের গোলাপগঞ্জ উপজেলার লক্ষ্মীপাশা গ্রামে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: