মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বুধবার সিলেটে সংস্কারকৃত শিশু আদালতের উদ্বোধন  » «   আজ হবিগঞ্জের লাখাই কৃষ্ণপুর গণহত্যা দিবস  » «   বুধবার মৌলভীবাজারে অর্ধদিবস হরতালের ডাক, প্রতিহতের ঘোষণা আ. লীগের  » «   গোলাপগঞ্জ পৌরসভা মেয়র উপ-নির্বাচন: প্রতীক বরাদ্দ আজ  » «   কারগারে মালির কাজ করছেন রাগীব আলী, ডিভিশনের আবেদন  » «   ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় ১০ অক্টোবর  » «   কোটা ইস্যুতে আন্দোলনকারী ও ছাত্রলীগের পাল্টাপাল্টি মিছিল  » «   আশুরা উপলক্ষে সুনির্দিষ্ট হুমকি নেই: ডিএমপি কমিশনার  » «   একনেকে অনুমোদন পেলো ইভিএম কেনা প্রকল্প  » «   জাতীয় নির্বাচনের তফসিল ঘোষণা বন্ধের নির্দেশনা চেয়ে রিট  » «   ৫৬৮ কেজির লাড্ডু দিয়ে পালিত হল মোদির জন্মদিন  » «   দেশের সব নাগরিককে অধিকার রক্ষায় সক্রিয় হতে হবে-ড. কামাল  » «   ঐতিহাসিক পিয়ংইয়ং সফরে সস্ত্রীক প্রেসিডেন্ট মুন  » «   ২০১৭-১৮ অর্থবছরে জিডিপির প্রবৃদ্ধি ৭.৮৬%  » «   মাদরাসা শিক্ষকের স্ত্রী ও ছাত্রকে গলাকেটে হত্যা  » «  

সিলেটের তাহসিনা যুক্তরাষ্ট্রে আবারও কাউন্সিলর নির্বাচিত হলেন



প্রবাস ডেস্ক ::যুক্তরাষ্ট্রের নিউ জার্সির হেলডন নগর থেকে স্থানীয় সরকারের কাউন্সিলর পুনরায় নির্বাচিত হয়েছেন সিলেটের তাহসিনা আহমেদ।

গতকাল মঙ্গলবার যুক্তরাষ্ট্রের বিভিন্ন অঙ্গরাজ্যে মধ্যবর্তী নির্বাচন হয়। এই নির্বাচনে আবারও কাউন্সিলর নির্বাচিত হলেন তিনি।
বাংলাদেশি বংশোদ্ভূত তাহসিনা আহমেদ হেলডন নগর থেকে স্থানীয় সরকারের কাউন্সিলর হিসেবে প্রথম দফায় ২০১৪ সালে নির্বাচিত হয়েছিলেন। মেয়াদ শেষে গতকাল মঙ্গলবারের নির্বাচনে দ্বিতীয় দফায় দায়িত্ব পেলেন তিনি।
পুননির্বাচনের পর প্রতিক্রিয়ায় তাহসিনা আহমেদ বলেন- যুক্তরাষ্ট্রের মূলধারায় আরও বেশি সম্পৃক্ত হয়ে তিনি জনগণের কল্যাণে কাজ করে যেতে চান। তিনি তাঁর অগ্রযাত্রার জন্য পরিবার ও স্বজনদের প্রতি কৃতজ্ঞতা জানান। তাহসিনা প্রবাসী বাংলাদেশিদের সঙ্গে আরও নিবিড়ভাবে কাজ করার আশাও ব্যক্ত করেন।
তাহসিনা আহমেদের বাবার নাম আমিন আহমেদ। তাঁর পৈতৃক বাড়ি সিলেটের গোলাপগঞ্জ উপজেলার লক্ষ্মীপাশা গ্রামে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: