সোমবার, ১৮ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

সিলেটের তাহসিনা যুক্তরাষ্ট্রে আবারও কাউন্সিলর নির্বাচিত হলেন



প্রবাস ডেস্ক ::যুক্তরাষ্ট্রের নিউ জার্সির হেলডন নগর থেকে স্থানীয় সরকারের কাউন্সিলর পুনরায় নির্বাচিত হয়েছেন সিলেটের তাহসিনা আহমেদ।

গতকাল মঙ্গলবার যুক্তরাষ্ট্রের বিভিন্ন অঙ্গরাজ্যে মধ্যবর্তী নির্বাচন হয়। এই নির্বাচনে আবারও কাউন্সিলর নির্বাচিত হলেন তিনি।
বাংলাদেশি বংশোদ্ভূত তাহসিনা আহমেদ হেলডন নগর থেকে স্থানীয় সরকারের কাউন্সিলর হিসেবে প্রথম দফায় ২০১৪ সালে নির্বাচিত হয়েছিলেন। মেয়াদ শেষে গতকাল মঙ্গলবারের নির্বাচনে দ্বিতীয় দফায় দায়িত্ব পেলেন তিনি।
পুননির্বাচনের পর প্রতিক্রিয়ায় তাহসিনা আহমেদ বলেন- যুক্তরাষ্ট্রের মূলধারায় আরও বেশি সম্পৃক্ত হয়ে তিনি জনগণের কল্যাণে কাজ করে যেতে চান। তিনি তাঁর অগ্রযাত্রার জন্য পরিবার ও স্বজনদের প্রতি কৃতজ্ঞতা জানান। তাহসিনা প্রবাসী বাংলাদেশিদের সঙ্গে আরও নিবিড়ভাবে কাজ করার আশাও ব্যক্ত করেন।
তাহসিনা আহমেদের বাবার নাম আমিন আহমেদ। তাঁর পৈতৃক বাড়ি সিলেটের গোলাপগঞ্জ উপজেলার লক্ষ্মীপাশা গ্রামে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: