মঙ্গলবার, ১৭ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বড়লেখায় জাকির হোসেন শিক্ষা ও সেবা ফাউন্ডেশনের পরীক্ষা উপকরণ বিতরণ  » «   ইসির নতুন উদ্যোগ : যেসব অফিসে মিলবে হারানো পরিচয়পত্র  » «   ঢাবিকে কলঙ্কমুক্ত করতে ভিসির পদত্যাগ দাবী সাবেক ছাত্রদল অর্গানাইজেশন ইউরোপের  » «   অপহরণকারীর সাথে প্রেম, অতঃপর…  » «   শাহবাগে শিক্ষার্থী-পুলিশ সংঘর্ষ, সময় বাড়ল প্রতিবেদন দাখিলের  » «   পোগবা ব্রিটিশদের ‘বিদ্রুপ’ করলেন !  » «   ওয়ানডে সিরিজের আগে টাইগারদের জন্য বড় সুসংবাদ!  » «   যে কারণে রাতে কাজ করবেন না!  » «   দুর্নীতি মামলায় জামিন পেলেন খালেদা জিয়া  » «   উচ্চ আদালতের সেই রায়  » «   গণভবনে প্রধানমন্ত্রী‘আল্লাহ যাকে ইচ্ছে ক্ষমতা দেন’  » «   পবিত্র হজ পালনমক্কায় বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু  » «   আমার গার্লফ্রেন্ডের সংখ্যা ১০টারও কম-রণবীর  » «   মেসির বাংলাদেশ সফর, যা বলল ইউনিসেফ  » «   বিয়ের প্রলোভনে একাধিকবার ধর্ষণ! অতঃপর…  » «  

সিলেটের ছেলে রানা অভিনীত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র “ছেলেটি খারাপ ছিল না” আসছে ঈদে



বিনোদন ডেস্ক:: সিলেটের ছেলে রানা বর্তমানে আমেরিকা প্রবাসী। প্রথমবারের মতো স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন। তাও আবার ক্যারিয়ারের শুরুতেই নায়িকা হিসেবে পেয়েছেন জনপ্রিয় মডেল-অভিনেত্রী বৃষ্টি ইসলামকে।
এজন্য আনন্দিত রানা। স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির নাম ‘ছেলেটি খারাপ ছিল না’। এটি রচনা ও পরিচালনা করেছেন ইশতিয়াক আহমেদ।
আগামী ঈদে অডিও ও ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান ঈগল মিউজিকের ইউটিউব চ্যানেল থেকে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি প্রকাশিত হবে বলে জানান নির্মাতা ইশতিয়াক। এতে রানা, বৃষ্টি ছাড়াও অভিনয় করেছেন উপস্থাপক-অভিনেতা ইভান সাইর।
এ সম্পর্কে রানা বলেন, ‘আমি খুবই আনন্দিত। এত সুন্দর একটি কাজের সুযোগ পেয়েছি। এ জন্য ইশতিয়াক আহমেদকে ধন্যবাদ। এটিই আমার প্রথম কাজ। বৃষ্টি ইসলাম ও ইভান আমাকে অনেক সহযোগিতা করেছে। আশা করি,সবার ভালো লাগবে।
রানার বাড়ি সিলেটর গোলাপগঞ্জ উপজেলার আমুড়া ইউনিয়নের সুন্দিশাইল গ্রামে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: