সোমবার, ২৪ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
প্রথমবার সিলেট-চট্টগ্রাম-কক্সবাজার রুটে উড়বে ইউএস-বাংলা  » «   ভূমিকম্পে কেঁপে উঠলো ইন্দোনেশিয়ায়-জাপান-অস্ট্রেলিয়া  » «   ভোটকেন্দ্রেই ঘুমিয়ে পড়লেন কর্মকর্তা  » «   ‘জয় শ্রীরাম’ না বলায় পিটিয়ে মুসলিম যুবককে হত্যা  » «   নয়াপল্টনে একের পর এক ককটেল বিস্ফোরণ  » «   অফিসে বসে বসে শুধু কি চা খাইলে হবে? দেশপ্রেম থাকতে হবে: হাইকোর্ট  » «   বিকেলের মধ্যে উদ্ধার কাজ শেষ হবে: রেলসচিব  » «   বাংলাদেশের নামে সড়কের নামকরন যুক্তরাষ্ট্রে  » «   সরকারি চাকরিজীবীদের বেতন বাড়লেও দুর্নীতি কমছে না : টিআইবি  » «   দেশসেরা প্রধান শিক্ষক হবিগঞ্জের শাহনাজ কবীর  » «   বাঘের খাবারও চুরি হয় ঢাকা চিড়িয়াখানায়, ফেসবুকে ভাইরাল  » «   দুই মাস ওমরাহ ভিসা স্থগিত করল সৌদি  » «   বীমার আওতায় যেসব সুবিধা পাচ্ছে সরকারি চাকরিজীবীরা  » «   কারাগারে সুনামগঞ্জের আ. লীগ নেতা শামীম আহমদ  » «   মুক্তি পেয়ে নতুন যে বাড়িতে থাকবেন খালেদা  » «  

সিলেটের গোয়াইনঘাটে সতীনের হাতে সতীনের মৃত্যু!



নিউজ ডেস্ক:: সিলেটের গোয়াইনঘাট উপজেলার তোয়াক্কুল ইউনিয়নের পাইকরাজ গ্রামে সতীনের হাতে সতীনের মৃত্যুর অভিযোগ ওঠেছে।বুধবার দিনগত রাত সাড়ে ৯ টার দিকে পাইকরাজ গ্রামের আবদুল মতিনের বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত মহিলা হচ্ছেন আবদুল মতিনের দ্বিতীয় স্ত্রী মনোয়ারা বেগম (২৩)। মোবাইল ফোনে কথা কাটাকাটি নিয়ে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

এ ঘটনায় আবদুল মতিনের প্রথম স্ত্রী সাহেনা বেগম (৪২) ও তার মেয়ে সুলতানা বেগম (১৯) জড়িত বলে জানিয়েছেন আবদুল মতিন।পরে গোয়াইনঘাট থানা পুলিশ সাহেনা ও সুলতানা বেগমকে আটক করেছে।

পুলিশ জানিয়েছে, ঘটনার দিন রাতে মনোয়ারাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেলে নিয়ে আসা হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। মোবাইল ফোনে কথা কাটাকাটির জেরে মনোয়ারাকে গলা টিপে হত্যা করেছেন সাহেনা ও সুলতানা। মনোয়ার স্বামী ও সন্তান এসময় পাশের রুমেই ছিলেন।

খবর পেয়ে আবদুল মতিনের বাড়ি সালুটিকর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইনপেক্টর রজিউল্লাহ সাহেনা ও সুলতানাকে আটক করে ফাঁড়িতে নিয়ে এসেছেন।

গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবদুল জলিল জানিয়েছেন, এ ঘটনায় এখনও মামলা হয়নি। মামলা দায়ের করা হলে পরবর্তি আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। দু’জনকে আটকের বিষয় তিনি নিশ্চিত করেছেন। মরদেহ এখন হাসপাতাল মর্গে আছে বলে জানান তিনি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: