রবিবার, ১৬ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিকল্প কর্মসংস্থানের ব্যবস্থা না থাকায় ভালো নেই সুনামগঞ্জের হাওরাঞ্চলের মানুষ  » «   সীমান্তে বাংলাদেশি হত্যা ‘অনাকাঙ্ক্ষিত মৃত্যু’: বিএসএফ মহাপরিচালক  » «   সর্বোচ্চ চেষ্টা’ করেও ওসি মোয়াজ্জেমকে ধরতে পারছে না পুলিশ  » «   পৃথিবীর ইতিহাসে সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড কুয়েতে  » «   রোহিঙ্গা সংকট সমাধান না হলে অস্থিতিশীল হবে এশিয়া: রাষ্ট্রপতি  » «   অবশেষে ইমরান-মোদির সৌজন্য সাক্ষাৎ  » «   এমপিও পাবেন মাদরাসার সাড়ে ২১ হাজার শিক্ষক  » «   বাজেট সমালোচকদের যে গল্প শোনালেন প্রধানমন্ত্রী  » «   সুনামগঞ্জে পরিবহন সেক্টরে নৈরাজ্য ঠেকাতে প্রতিবাদ  » «   পশ্চিমবঙ্গে থাকতে হলে বাংলায় কথা বলতে হবে: মমতা  » «   ইকোসকে বিপুল ভোটে জয় পেল বাংলাদেশ  » «   মোবাইলে ১০০ টাকার কথা বললে ২৭ টাকা কেটে নেবে সরকার  » «   সাক্ষ্য দিতে চাওয়ায় প্রাণটাই কেড়ে নিল আসামিরা  » «   পশ্চিমবঙ্গকে বাংলাদেশ নয়; গুজরাট বানানো ভাল : দিলীপ ঘোষ  » «   বাজেটের প্রভাব: দাম বাড়বে যেসব জিনিসের  » «  

সিলেটের ওসমানীনগরে বাস চাপায় নিহত ২, আহত ৩



নিউজ ডেস্ক:: সিলেটের ওসমানীনগরে বাস চাপায় আব্দুল হাই (৩৫) ও রাসেল মিয়া (২০) নামের দুই ব্যক্তি নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো ৩ জন। শনিবার সকাল সাড়ে ৯টার দিকে সিলেট-ঢাকা মহাসড়কের উপজেলার গজিয়া ভাঙ্গাবাজার নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে।নিহত রাসেল গাইবান্দা জেলার শাহঘাটা উপজেলার কচুয়া গ্রামের মোহাম্মদ আলীর পুত্র ও আব্দুল হাই একই এলাকার চন্দশাইন গ্রামের বাসিন্দা।

আহতরা হলেন, একই এলাকার রনজিত (২৮), মামুন (২২) ও অজ্ঞাতনামা আরো একজন। ঘটনার পর পুলিশ ও ফায়ার ব্রিগেডের সদস্যরা হতাহতদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। হতাহত সবাই পল্লীবিদ্যুতের কাজে নিয়োজিত ছিলেন বলে জানা গেছে।

পুলিশ ও পল্লীবিদ্যুৎ অফিস সূত্রে জানা যায়, গতকাল শনিবার সকাল সোয়া ১০টার দিকে সিলেট শহরে পল্লী বিদ্যুতের ঠিকাদার জাহিদ হোসেন ক’জন শ্রমিক নিয়ে সিলেট-ঢাকা মহাসড়কের উপজেলার গজিয়া ভাঙ্গাবাজার এলাকায় একটি ভ্যানে ৩৩ কেভি বিদ্যুৎ লাইনের খুঁটি তুলে সড়ক পারাপারের সময় সিলেট থেকে ছেড়ে আসা শেরপুরগামী দ্রুতগতির (সিলেট-জ-১১-০৩৪৪) লোকাল বিরতিহীন বাস ভ্যানগাড়ীসহ শ্রমিকদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই পল্লী বিদ্যুতের শ্রমিক আব্দুল হাই ও রাসেল নিহত হন। আহত হন ওপর আরো ৩ শ্রমিক।

পল্লী বিদ্যুৎ সমিতি সিলেট-১ জোনাল অফিসের ডিজিএম প্রকৌশলী জহিরুল ইসলাম হতাহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, সড়ক পারাপারের সময় বাসকে লাল পতাকা দিয়ে সিগন্যাল দেয়ার পরও বাসের চালক সিগন্যাল অমান্য করে শ্রমিকদেরকে ধাক্কা দেয়ায় এ হতাহতের ঘটনাটি ঘটে।

ওসমানীনগর থানার এসআই মুমিনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, হতাহতদের উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বাসটি আটক করে হাইওয়ে পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: