বুধবার, ১৭ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
খাশোগি হত্যা বনাম সৌদি যুবরাজের কালো অধ্যায়  » «   অপারেশন ‘গর্ডিয়ান নট’ সমাপ্ত, দুই জঙ্গির মরদেহ উদ্ধার  » «   ২০ দলীয় জোট থেকে বেরিয়ে গেল ন্যাপ ও এনডিপি  » «   মতবিরোধ থাকলেও সুষ্ঠুভাবে নির্বাচন পরিচালনা সম্ভব: সিইসি  » «   সিলেটে জনসভার মধ্যেদিয়ে জাতীয় ঐক্যফ্রন্টের আনুষ্ঠানিক যাত্রা  » «   সৌদির প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত, সব ক্রু নিহত  » «   ডিজিটাল আইনের ৯টি ধারা সংশোধন চেয়ে আইনি নোটিশ  » «   ট্রাম্পের বিরুদ্ধে স্টর্মির মানহানি মামলা খারিজ  » «   জঙ্গি আস্তানায় অভিযান শুরু,দফায় দফায় আসছে গুলির শব্দ  » «   সাত বছরেও চালু হয়নি হাসপাতালের কার্যক্রম  » «   হযরত মুহাম্মাদ (সা:) কে নিয়ে যা বললেন মমতা ব্যানার্জী  » «   নির্বাচন কমিশন তো জাতিসংঘের নিরাপত্তা পরিষদ নয় : কাদের  » «   জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলার রায় ২৯ অক্টোবর  » «   মির্জাপুরে ট্রাক উল্টে একই পরিবারের ৩ জন নিহত  » «   আস্তানায় বেশ কয়েকজন জঙ্গি ও গোলাবারুদ রয়েছে: সিটিটিসি প্রধান  » «  

সিলেটের ওসমানীনগরে বাস চাপায় নিহত ২, আহত ৩



নিউজ ডেস্ক:: সিলেটের ওসমানীনগরে বাস চাপায় আব্দুল হাই (৩৫) ও রাসেল মিয়া (২০) নামের দুই ব্যক্তি নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো ৩ জন। শনিবার সকাল সাড়ে ৯টার দিকে সিলেট-ঢাকা মহাসড়কের উপজেলার গজিয়া ভাঙ্গাবাজার নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে।নিহত রাসেল গাইবান্দা জেলার শাহঘাটা উপজেলার কচুয়া গ্রামের মোহাম্মদ আলীর পুত্র ও আব্দুল হাই একই এলাকার চন্দশাইন গ্রামের বাসিন্দা।

আহতরা হলেন, একই এলাকার রনজিত (২৮), মামুন (২২) ও অজ্ঞাতনামা আরো একজন। ঘটনার পর পুলিশ ও ফায়ার ব্রিগেডের সদস্যরা হতাহতদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। হতাহত সবাই পল্লীবিদ্যুতের কাজে নিয়োজিত ছিলেন বলে জানা গেছে।

পুলিশ ও পল্লীবিদ্যুৎ অফিস সূত্রে জানা যায়, গতকাল শনিবার সকাল সোয়া ১০টার দিকে সিলেট শহরে পল্লী বিদ্যুতের ঠিকাদার জাহিদ হোসেন ক’জন শ্রমিক নিয়ে সিলেট-ঢাকা মহাসড়কের উপজেলার গজিয়া ভাঙ্গাবাজার এলাকায় একটি ভ্যানে ৩৩ কেভি বিদ্যুৎ লাইনের খুঁটি তুলে সড়ক পারাপারের সময় সিলেট থেকে ছেড়ে আসা শেরপুরগামী দ্রুতগতির (সিলেট-জ-১১-০৩৪৪) লোকাল বিরতিহীন বাস ভ্যানগাড়ীসহ শ্রমিকদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই পল্লী বিদ্যুতের শ্রমিক আব্দুল হাই ও রাসেল নিহত হন। আহত হন ওপর আরো ৩ শ্রমিক।

পল্লী বিদ্যুৎ সমিতি সিলেট-১ জোনাল অফিসের ডিজিএম প্রকৌশলী জহিরুল ইসলাম হতাহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, সড়ক পারাপারের সময় বাসকে লাল পতাকা দিয়ে সিগন্যাল দেয়ার পরও বাসের চালক সিগন্যাল অমান্য করে শ্রমিকদেরকে ধাক্কা দেয়ায় এ হতাহতের ঘটনাটি ঘটে।

ওসমানীনগর থানার এসআই মুমিনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, হতাহতদের উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বাসটি আটক করে হাইওয়ে পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: