সোমবার, ১৮ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
শুধুমাত্র আইন দিয়ে দুর্নীতি দমন করা যায় না: আইনমন্ত্রী  » «   জামায়াতের সবারই রাজ্জাকের মতো ভুল ভাঙা উচিত: ফরীদ উদ্দীন মাসঊদ  » «   সন্ত্রাসী হামলার নিন্দা জা‌নি‌য়ে মোদিকে শেখ হাসিনার বার্তা  » «   গুগলে ‘টয়লেট পেপার’ লিখলে আসছে পাকিস্তানের পতাকা  » «   পাকিস্তানের সেনাবাহিনী ও পররাষ্ট্র মন্ত্রণালয়ের ওয়েবসাইট হ্যাক করেছে ভারত?  » «   সাত বছরে ৬৩ বার পেছালো সাগর-রুনি হত্যা মামলার প্রতিবেদন  » «   তিন দিনের সীমান্ত সম্মেলনে বিএসএফ প্রতিনিধিদল বাংলাদেশে  » «   বড় রাজনৈতিক দল অংশ না নেওয়া ইসির জন্য হতাশাজনক: সিইসি  » «   পাকিস্তানকে কী করতে পারবে ভারত?  » «   বঙ্গবীর ওসমানীর জন্ম-মৃত্যুবার্ষিকী রাষ্ট্রীয়ভাবে পালনের দাবি  » «   দুর্যোগপূর্ণ আবহাওয়ায় সা’দপন্থীদের ইজতেমা শুরু  » «   মোদির স্বপ্ন কখনোই পূরণ হবে না, পাল্টা হুঙ্কার পাকিস্তানের  » «   চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার খবরটি ‘টোটালি ফলস’  » «   শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে: খাদ্যমন্ত্রী  » «   জামায়াত নতুন নামে পুরনো চরিত্রে ফিরে আসে কিনা তা ভাবনার বিষয়  » «  

সিলেটের ওসমানীনগরে বাস চাপায় নিহত ২, আহত ৩



নিউজ ডেস্ক:: সিলেটের ওসমানীনগরে বাস চাপায় আব্দুল হাই (৩৫) ও রাসেল মিয়া (২০) নামের দুই ব্যক্তি নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো ৩ জন। শনিবার সকাল সাড়ে ৯টার দিকে সিলেট-ঢাকা মহাসড়কের উপজেলার গজিয়া ভাঙ্গাবাজার নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে।নিহত রাসেল গাইবান্দা জেলার শাহঘাটা উপজেলার কচুয়া গ্রামের মোহাম্মদ আলীর পুত্র ও আব্দুল হাই একই এলাকার চন্দশাইন গ্রামের বাসিন্দা।

আহতরা হলেন, একই এলাকার রনজিত (২৮), মামুন (২২) ও অজ্ঞাতনামা আরো একজন। ঘটনার পর পুলিশ ও ফায়ার ব্রিগেডের সদস্যরা হতাহতদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। হতাহত সবাই পল্লীবিদ্যুতের কাজে নিয়োজিত ছিলেন বলে জানা গেছে।

পুলিশ ও পল্লীবিদ্যুৎ অফিস সূত্রে জানা যায়, গতকাল শনিবার সকাল সোয়া ১০টার দিকে সিলেট শহরে পল্লী বিদ্যুতের ঠিকাদার জাহিদ হোসেন ক’জন শ্রমিক নিয়ে সিলেট-ঢাকা মহাসড়কের উপজেলার গজিয়া ভাঙ্গাবাজার এলাকায় একটি ভ্যানে ৩৩ কেভি বিদ্যুৎ লাইনের খুঁটি তুলে সড়ক পারাপারের সময় সিলেট থেকে ছেড়ে আসা শেরপুরগামী দ্রুতগতির (সিলেট-জ-১১-০৩৪৪) লোকাল বিরতিহীন বাস ভ্যানগাড়ীসহ শ্রমিকদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই পল্লী বিদ্যুতের শ্রমিক আব্দুল হাই ও রাসেল নিহত হন। আহত হন ওপর আরো ৩ শ্রমিক।

পল্লী বিদ্যুৎ সমিতি সিলেট-১ জোনাল অফিসের ডিজিএম প্রকৌশলী জহিরুল ইসলাম হতাহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, সড়ক পারাপারের সময় বাসকে লাল পতাকা দিয়ে সিগন্যাল দেয়ার পরও বাসের চালক সিগন্যাল অমান্য করে শ্রমিকদেরকে ধাক্কা দেয়ায় এ হতাহতের ঘটনাটি ঘটে।

ওসমানীনগর থানার এসআই মুমিনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, হতাহতদের উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বাসটি আটক করে হাইওয়ে পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: