শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চমক থাকছে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারে  » «   দুই-তিন দিনের মধ্যে ইসিতে যাবে বিএনপি  » «   কাদের সিদ্দিকী রাজাকার, বদমাইশ : মির্জা আজম  » «   নির্বাচনের ৭ দিন আগে ব্যালট পৌঁছে যাবে: ইসি সচিব  » «   রাষ্ট্রপতির সঙ্গে দেখা করতে চান ড. কামাল  » «   যুক্তরাষ্ট্র-অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড কানাডায় বোমা হামলার হুমকি  » «   ক্ষমা চাইলেন ড. কামাল  » «   মন্দিরের প্রসাদ খেয়ে ১১ জনের মৃত্যু, অসুস্থ ৮১  » «   ২৪ ডিসেম্বর মাঠে নামছে সেনাবাহিনী, থাকবেন ম্যাজিস্ট্রেটও  » «   ইন্টারনেটে ধীর গতি ও মোবাইল ব্যাংকিং বন্ধ চায় আইনশৃঙ্খলা বাহিনী  » «   প্রার্থিতা নিয়ে শুনানি: আদালতের প্রতি খালেদা জিয়ার আইনজীবীদের অনাস্থা  » «   আওয়ামী লীগ ১৬৮ থেকে ২২০ আসনে জিতবে: জয়  » «   সিলেট-২ আসনে বিএনপির প্রার্থী তাহসিনা রুশদীর লুনার মনোনয়ন স্থগিত করেছেন হাইকোর্ট  » «   আম্বানি কন্যার বিয়েতে নাচলেন হিলারি ক্লিনটন [ভিডিও ]  » «   সিলেট-১ আসনে ধানের শীষের প্রচারণার একসঙ্গে মুক্তাদির-আরিফ  » «  

সিলেটের ওসমানীনগরে বাস চাপায় নিহত ২, আহত ৩



নিউজ ডেস্ক:: সিলেটের ওসমানীনগরে বাস চাপায় আব্দুল হাই (৩৫) ও রাসেল মিয়া (২০) নামের দুই ব্যক্তি নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো ৩ জন। শনিবার সকাল সাড়ে ৯টার দিকে সিলেট-ঢাকা মহাসড়কের উপজেলার গজিয়া ভাঙ্গাবাজার নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে।নিহত রাসেল গাইবান্দা জেলার শাহঘাটা উপজেলার কচুয়া গ্রামের মোহাম্মদ আলীর পুত্র ও আব্দুল হাই একই এলাকার চন্দশাইন গ্রামের বাসিন্দা।

আহতরা হলেন, একই এলাকার রনজিত (২৮), মামুন (২২) ও অজ্ঞাতনামা আরো একজন। ঘটনার পর পুলিশ ও ফায়ার ব্রিগেডের সদস্যরা হতাহতদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। হতাহত সবাই পল্লীবিদ্যুতের কাজে নিয়োজিত ছিলেন বলে জানা গেছে।

পুলিশ ও পল্লীবিদ্যুৎ অফিস সূত্রে জানা যায়, গতকাল শনিবার সকাল সোয়া ১০টার দিকে সিলেট শহরে পল্লী বিদ্যুতের ঠিকাদার জাহিদ হোসেন ক’জন শ্রমিক নিয়ে সিলেট-ঢাকা মহাসড়কের উপজেলার গজিয়া ভাঙ্গাবাজার এলাকায় একটি ভ্যানে ৩৩ কেভি বিদ্যুৎ লাইনের খুঁটি তুলে সড়ক পারাপারের সময় সিলেট থেকে ছেড়ে আসা শেরপুরগামী দ্রুতগতির (সিলেট-জ-১১-০৩৪৪) লোকাল বিরতিহীন বাস ভ্যানগাড়ীসহ শ্রমিকদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই পল্লী বিদ্যুতের শ্রমিক আব্দুল হাই ও রাসেল নিহত হন। আহত হন ওপর আরো ৩ শ্রমিক।

পল্লী বিদ্যুৎ সমিতি সিলেট-১ জোনাল অফিসের ডিজিএম প্রকৌশলী জহিরুল ইসলাম হতাহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, সড়ক পারাপারের সময় বাসকে লাল পতাকা দিয়ে সিগন্যাল দেয়ার পরও বাসের চালক সিগন্যাল অমান্য করে শ্রমিকদেরকে ধাক্কা দেয়ায় এ হতাহতের ঘটনাটি ঘটে।

ওসমানীনগর থানার এসআই মুমিনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, হতাহতদের উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বাসটি আটক করে হাইওয়ে পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: